ধর্মীয় গোঁড়ামির বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর

ধর্মীয় গোঁড়ামির বিরুদ্ধে সোচ্চার থাকার আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর

Other

সকল ধর্মীয় গোঁড়ামির বিরুদ্ধে সোচ্চার থাকার আহবান জানিয়ে ধর্ম প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার জন্য ধর্ম-বর্ণ, দলমত ও গোষ্ঠী নির্বিশেষে সকলকে সাথে নিয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, প্রতিটি ধর্মই মানুষের কল্যাণের কথা বলে ও শান্তির বার্তা শোনায়। সন্ত্রাস-জঙ্গিবাদীর কার্যক্রম কোন ধর্মই সমর্থন করেনা। এটি মানবতাবিরোধী অপরাধ।

নিজের ধর্মকে ভালোভাবে না জানার কারণে মাঠ পর্যায়ে ফেতনা-ফাসাদ সৃষ্টি হচ্ছে। দৃষ্টিভঙ্গির সমস্যার কারণে কতিপয় গোষ্ঠী ধর্মের অপব্যাখ্যা দিচ্ছে।

মহানবী (সা.) এর বাণীকে সত্য প্রমাণ করল বিজ্ঞান

কারাগারে পাঁচ বছর ধরে তুষারকে একান্তে সঙ্গ দিয়ে আসছে সুইটি

সোমবার বিকালে ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি মিলনায়তনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। ইসলামিক ফাউন্ডেশন ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মো: কামরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন- ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক আনিস মাহমুদ, রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ, জেলা প্রশাসক মিজানুর রহমান, জেলা পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান।

news24bd.tv তৌহিদ