নৌকায় ভোট চাইলেন রিয়াজ-পূর্ণিমা-ফেরদৌস

নৌকায় ভোট চাইলেন রিয়াজ-পূর্ণিমা-ফেরদৌস

অনলাইন ডেস্ক

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর প্রচারণা যোগ দিয়েছেন চলচ্চিত্র তারকা ফেরদৌস,পূর্ণিমাও,রিয়াজ আহমেদ, অরুণা বিশ্বাস,, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ ও সাইমন সাদিক। প্রচারের শেষদিনে শিল্পীরা রেজাউলের পক্ষে পুরো নগরী চষে বেড়ান, যা প্রচারণায় এনে দিয়েছে ভিন্ন আমেজ।

সোমবার (২৫ জানুয়ারি) বেলা ১২টায় ট্রাকে চড়ে প্রচারণা শুরু করেন শিল্পীরা। বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে তারকাদের নিয়ে এই প্রচারণার আয়োজন করা হয়।

‘জয় বাংলা, জিতবে এবার নৌকা’ গানের তালে তালে শিল্পীরা স্লোগান দিতে দিতে হাজির হন সাধারণ মানুষের সামনে। হাত নেড়ে, মোবাইলে ছবি তুলে, স্লোগানের সঙ্গে কণ্ঠ মিলিয়ে লোকজন উচ্ছ্বাস প্রকাশ করেন। ট্রাক থেকে নেমে নগরীর কাজীর দেউড়ি বাজারে ঢুকে রেজাউলের লিফলেট বিতরণ করতে দেখা গেছে তারকাদের।

নির্বাচনে প্রচারণার কাজটি বেশ উপভোগ করছেন বলে জানালেন ফেরদৌস।

তিনি বললেন, সকাল থেকে চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে ঘুরছি। খুব কাছ থেকে মানুষের উচ্ছ্বাসটা দেখতে পাচ্ছি। এভাবে রাস্তায় ঘুরতে গিয়ে তাদের চাওয়া-পাওয়া ও আকাঙ্ক্ষাটাও জানতে পারছি। এমনিতে অন্য সময় এই বিষয়টা উপলব্ধি করা যায় না।

মহানবী (সা.) এর বাণীকে সত্য প্রমাণ করল বিজ্ঞান

চৌদ্দশ বছর পুর্বের নবী (সা.) এর বাণীকে মেনে নিল বিজ্ঞান

চিত্রনায়িকা পূর্ণিমা বলেন, আমি চট্টগ্রামের মেয়ে। এই চট্টগ্রামকে আমরা সবাই ভালোবাসি। গত একযুগে চট্টগ্রামের চেহারা অনেক পাল্টে দিয়েছেন আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মেয়র প্রার্থী রেজাউল ভাই সৎ, সজ্জন মানুষ। উনি মেয়র হলে চট্টগ্রামের চেহারা আরও পাল্টে যাবে।

নৌকার প্রচারণায় রোববার থেকে চট্টগ্রামের রাজপথে নেমেছেন অভিনেতা-অভিনেত্রীরা। নগরের বিভিন্ন স্থানে নায়ক-নায়িকারা আওয়ামী লীগের মেয়র প্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর জন্য ভোট প্রার্থনা করেন।   এ সময় সেখানে উপস্থিত হন প্রার্থী রেজাউল করিম চৌধুরী ও চট্টগ্রাম মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু। শিল্পীদের মধ্যে ছিলেন অরুণা বিশ্বাস, রিয়াজ আহমেদ, তারিন, তানভীন সুইটি, বিজরী বরকতউল্লাহ, মীর সাব্বির, অপু বিশ্বাস, সাইমন সাদিক ও মাহিয়া মাহি।

news24bd.tv/আলী