যুক্তরা‌জ্যে স্বামী-স্ত্রীসহ আরও ৪ বাংলা‌দেশির মৃত্যু করোনায়

যুক্তরা‌জ্যে স্বামী-স্ত্রীসহ আরও ৪ বাংলা‌দেশির মৃত্যু করোনায়

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের মহামারিতে আক্রান্ত হয়ে যুক্তরাজ্যে আরও চার বাংলাদেশির মৃত্যু হয়েছে। এর মধ্যে গত শুক্রবার মারা গেছেন লন্ডনের হিত্রো যুবলীগের সাবেক সভাপতি আশিকুর রহমান আশিকের চাচা হাজী দাইম উল্ল্যা। এছাড়া শনিবার মৃত্যু হয়েছে তার স্ত্রীর। এছাড়া লন্ডন ও সাউদাম্পটন এলাকায় আরও দুই বাংলাশির মৃত্যু হয়েছে।

বাংলাদেশের সিলেটের বিশ্বনাথ থানার দণ্ডপানিপুর গ্রামের বাসিন্দা ছিলেন হাজী দাইম উল্ল্যা ও তার স্ত্রী। একদিনের ব্যবধানে লন্ডনে তাদের মৃত্যু হওয়ার পর সোমবার হিত্রো হ্যান্সলো মসজিদে সোমবার তাদের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

এছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ জানুয়ারি (রবিবার) লন্ডনের কুইন এলিজাবেথ হাসপাতালে মারা গেছেন বিশিষ্ট শিক্ষানুগারী আতিকুর রাজ্জাক চৌধুরী (৬৬)। তিনি সিলেটের বিয়ানীবাজার উপজেলার চারখাই তাহিরুন্নেছা চৌধুরী অ্যাকাডেমির প্রতিষ্ঠাতা ছিলেন।

তার পারিবারিক বাড়ি ছিলো সিলেটের বিয়ানীবাজারের আদিনাবাদে।

অন্যদিকে রবিবার যুক্তরাজ্যের সাউদাম্পটনে মারা গেছের আলহাজ এরশাদ মিয়া (৭৪)। মৌলভীবাজারের প্রথম দিকের আধুনিক মার্কের ওয়েস্টার্ন প্লাজার মালিক ছিলেন তিনি। এছাড়া যুক্তরাজ্যের সাউদাম্পটন শাহজালাল মসজিদের প্রতিষ্ঠাতা ট্রাস্টিও ছিলেন তিনি। তার পারিবারিক বাড়ি মৌলভীবাজারের একাটুনা ইউনিয়নের দিশালোক গ্রামে।

news24bd.tv তৌহিদ