উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে যুবক নিহত

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলিতে যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক

কক্সবাজারের উখিয়ার পালংখালী রোহিঙ্গা ক্যাম্পে দুই পক্ষের গোলাগুলিতে মোহাম্মদ জাবেদ (২৫) নামের এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছে।  

গতকাল গভীর রাতে উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকে এ ঘটনা ঘটে।

নিহত জাবেদ উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৪ ব্লকের বাসিন্দা ও রোহিঙ্গা নাগরিক মোহাম্মদ ইসলামের ছেলে।

কক্সবাজার-১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক জানান, রাত তিনটার দিকে রোহিঙ্গা শিবিরে মোজাম্মেল ওরফে শেখ ও মৌলভী ইউনুসের নেতৃত্বে ১০-১২ জন অস্ত্রধারী সদস্য ডি/৮ ব্লকের রাস্তায় ঘোরাফেরা করছিলো।

এসময় নুরুল হাকিম ওরফে মনুইয়ার নেতৃত্বে পালংখালীর ঘোনারপাড়ার অপর একটি পক্ষের ৭-৮ জন তাদের পথরোধ করে এবং রাতের বেলায় ঘোরাফেরার কারণ জানতে চায়। এসময় দু'পক্ষের মধ্যে কথা-কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এতে দু'পক্ষের মধ্যে ৩-৪ রাউন্ড গুলি বিনিময়ের ঘটনা ঘটে। ওই সময় উভয়পক্ষের গোলাগুলিতে রোহিঙ্গা শরণার্থী শিবিরের ডি/৪ ব্লকের বাসিন্দা মোহাম্মদ জাবেদ গুলিবিদ্ধ হয়।
পরে তাকে উদ্ধার করে রোহিঙ্গা শরণার্থী শিবিরের স্বাস্থ্য সেবা কেন্দ্রে নেওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক জাবেদকে মৃত ঘোষণা করেন।


ফেব্রুয়ারিতেই প্রাথমিক স্কুল খোলার প্রস্তুতি

কালো জাদু : বাবার হাতে খুন দুই বোন

মহানবী (সা.) এর বাণীকে সত্য প্রমাণ করল বিজ্ঞান


পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক বলেন, নিহত রোহিঙ্গা নাগরিকের লাশটি উদ্ধার করে ক্যাম্পের ইনচার্জ (সিআইসি) কার্যালয়ে রাখা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর কাজ চলছে এবং এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

news24bd.tv নাজিম