রাত সোয়া দুইটায় আর্সেনাল ও ম্যানচেস্টার সিটির খেলা

রাত সোয়া দুইটায় আর্সেনাল ও ম্যানচেস্টার সিটির খেলা

Other

ইংলিশ প্রিমিয়ার লিগে রাতে আলাদা ম্যাচে মাঠে নামছে আর্সেনাল ও ম্যানচেস্টার সিটি। সাউদাম্পটনের ঘরের মাঠে আতিথ্য নেবে আর্সেনাল। আর ম্যানসিটিকে আতিথ্য দেবে ওয়েস্ট ব্রম। ম্যাচদুটি শুরু হবে রাত সোয়া দুইটায়।

সময়টা খুব একটা ভালো যাচ্ছে না আর্সেনালের। ১৯ ম্যাচে ২৭ পয়েন্ট পাওয়া মাইকেল আর্তেতার দলের আবস্থান টেবিলে ১১ নম্বরে। শেষ ৫ ম্যাচে তিন জয়ের অতীত, এক ড্র আর এক হার। এমন পরিসংখ্যানে অবশ্য স্বস্তি নেই দলটি।

আরও পড়ুন: মর্গে মৃত তরুণীদের ধর্ষণের ঘটনায় মুন্না ৪ দিনের রিমান্ডে

আরও পড়ুন: কোকোর মৃত্যুকে ‘হত্যা’ বলছেন ফখরুল

পুলিশের সোর্সকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা

এফ এ কাপের দুঃসহ এক স্মৃতি নিয়ে সাউদাম্পটনের বিপক্ষে মাঠে নামবে আর্সেনাল। প্রতিযোগিতামূলক ম্যাচে এফ এ কাপের আসরে সবশেষ ম্যাচে হার নিয়ে মাঠ ছাড়ার দুঃসহ স্মৃতি এখনো তাজা ডেভিড লুইসদের। দলে নেই বড় কোনো ইনজুরি। শঙ্কা আছে আবামেইং ও কাবালোসকে নিয়ে। লিগে অ্যাওয়ে ম্যাচটায় দলের কোচ চাইবেন পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়তে।

অন্য ম্যাচে ওয়েস্ট ব্রমের বিপক্ষে ম্যাচের আগে খুব একটা স্বস্তি নেই ম্যানচেস্টার সিটি। ১৮ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে থেকেও গার্দিওলার তাঁবুতে ইনজুরির বড় লাইন।

অসুস্থ আগুয়েরো এই ম্যাচে থাকছেন মাঠের বাইরে। মাসেল ইনজুরিতে মাঠের বাইরে থাকবেন একে আর থাই ইনজুরিতে ব্রাইনে। শঙ্কা আছে ওয়ালকারকে নিয়ে। ওয়েস্টব্রমের বিপক্ষে শেষ ৫ দেখায় চার জয় পেয়েছে ম্যানসিটি। আর একটিমাত্র ম্যাচ হয়েছে ড্র। তবে অ্যাওয়ে ম্যাচে মাঠে নামার আগে বেশ ফুরফুরে ম্যানসিটি বস। নিজেদের শেষ ৫ ম্যাচের সবকটিতেই জয় গার্দিওলার দলের।

news24bd.tv তৌহিদ