প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

এক তরুণীর সঙ্গে হারুনুর রশিদ নামের এক যুবকের দুই বছরের প্রেম ছিল। ওই সময় হারুন কৌশলে প্রেমিকার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে রেখেছিল। পরবর্তীতে প্রেমের সম্পর্কে ফাটল ধরলে প্রেমিকার সেসব আপত্তিকর ভিডিও এবং ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেন হারুন।

পরে ওই তরুণী ছবি ও ভিডিও মুছে ফেলার অনুরোধ করলে টাকা দাবি করেন হারুন।

এরপর বিভিন্ন সময় ওই তরুণীর কাছ থেকে তিন লাখ টাকাও নিয়েছে হারুন। তবুও প্রেমিকার আপত্তিকর ছবি-ভিডিও মুছে ফেলেনি হারুন। অবশেষে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হারুনুর রশিদের বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলার নামকান গ্রামে।

বাবার নাম শাহাজাহান প্রামাণিক। সোমবার সন্ধ্যায় রাজশাহী মহানগর পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। মঙ্গলবার দুপুরে নিজের কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক।

আরও পড়ুন:


আওয়ামী লীগ যেখানে কখনোই জয়ী হতে পারেনি

চট্টগ্রাম সিটি নির্বাচন: নৌকা-ধানের শীষের লড়াই আজ

যে দুই সূরা পাঠ করলে সর্বপ্রকার অনিষ্ট হতে রক্ষা পাওয়া যাবে

ফেব্রুয়ারির প্রথম বা দ্বিতীয় সপ্তাহে স্কুল খুলবে : জাকির হোসেন


তিনি জানান, হারুনুর রশিদের সাথে ওই তরুণীর দুই বছর প্রেম ছিল। মেয়েটির দুর্বলতার সুযোগে সে আপত্তিকর ভিডিও এবং ছবি সংরক্ষণ করে রেখেছিল। গত ১১ জানুয়ারি মেয়েটি জানতে পারে- একটি ভুয়া ফেসবুক আইডি থেকে তার ভিডিও এবং ছবি পরিচিতদের ম্যাসেঞ্জারে পাঠাচ্ছে হারুন। এসব মুছে ফেলার জন্য অনুরোধ করলে হারুন তিন লাখ টাকা দাবি করে। সম্মানের ভয়ে ওই তরুণী বিভিন্নভাবে টাকা ম্যানেজ করে দিলেও থামেনি হারুন। আগের মতোই ভিডিও এবং ছবি ছড়াচ্ছিল ইন্টারনেটে।

আরএমপি কমিশনার আরো জানান, এ বিষয়ে ভুক্তভোগী তরুণী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।

news24bd.tv আহমেদ