আরেকটি প্রহসনের নির্বাচন চলছে: রিজভী

আরেকটি প্রহসনের নির্বাচন চলছে: রিজভী

নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রামে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও ইসির যৌথ প্রযোজনায় আরেকটি প্রহসনের নির্বাচন চলছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী।

বুধবার (২৭ জানুয়ারি) সকালে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জের সিরাজদিখানে শীতবস্ত্র বিতরণের সময়  এমন অভিযোগ করেন তিনি।

রিজভী বলেন, চট্টগ্রাম সিটি নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রামে পুলিশি তাণ্ডব চলেছে। সেখানে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা একদিন আগে মিটিং করে নির্দেশনা দিয়েছেন, কীভাবে বিএনপি নেতাদের গ্রেপ্তার করে, এজেন্টদের গ্রেপ্তার করে বিএনপিকে এলাকাশূন্য করে ভোট ডাকাতি করা যায়।

তারা তাই করছেন। এ নির্বাচন প্রহসন ছাড়া আর কিছুই নয়।

আরও পড়ুন:


সৌদিতে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে তিন বাংলাদেশির মৃত্যু

রাষ্ট্রযন্ত্রকে সাথে নিয়ে ভোট ডাকাতির মহোৎসব চলছে: ডা. শাহাদাত

চসিক নির্বাচন: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, গোলাগুলি

নির্বাচনে বিপুল ভোটে জয় পাবো: রেজাউল করিম


তিনি বলেন, আজ প্রভুদের খুশি করতে বাংলাদেশে করোনার টিকার ট্রায়াল শুরু হচ্ছে। মানুষের জীবন ঝুঁকিতে ফেলে এই টিকা দেওয়া হচ্ছে।

বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপুর উদ্যোগে শীতবস্ত্র বিতরণে আরও উপস্থিত ছিলেন বিএনপির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও মুন্সীগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান রতন, সিরাজদিখান উপজেলা বিএনপির সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমেদ, স্বেচ্ছাসেবক দলের ভাইস চেয়ারম্যান আওলাদ হোসেন উজ্জ্বল, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন খান, ছাত্রদল নেতা মুন্নাসহ স্থানীয় নেতাকর্মীরা।

news24bd.tv আহমেদ