আবারো বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

অনলাইন ডেস্ক

আবারো বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

আবারো বুকে ব্যথা নিয়ে হাসপাতালে গেলেন সৌরভ গাঙ্গুলি। ইএম বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে।
 
পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত থেকেই বুকে ব্যথা অনুভব করেন সাবেক এই ক্রিকেটার। বুধবার দুপুরে ব্যথা বৃদ্ধি পেলে দ্রুতই তাকে হাসপাতালে নেওয়া হয়। ঝুঁকি এড়াতে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। এই মুহূর্তে ইএম বাইপাসের কাছে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। 

গ্রিন করিডর করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তবে এই মুহূর্তে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

এর আগে, গেল ২ জানুয়ারি শরীরচর্চা করার সময় আচমকাই মাথা ঘুরে পড়ে যান সৌরভ। বুকে যন্ত্রণা অনুভব করেন তিনি। সঙ্গে সঙ্গে আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।


ভাইয়ের পা ধরেও বাঁচতে পারলেন না নিজাম

পাথরঘাটায় সংঘর্ষে আহত ৪, ভোট স্থগিত

প্রথমে কারা এবং কত মানুষ টিকা পাবেন জানালেন প্রধানমন্ত্রী


সৌরভ গাঙ্গুলির হার্টে তিনটা ব্লক ধরা পড়ে। তখন বিখ্যাত হার্ট বিশেষজ্ঞ ডাক্তার দেবী শেঠী তাঁর চিকিৎসা করেন। তাঁর হার্টে ওই সময় রিং পড়ানো হয়।

ঠিক কী কারণে সৌরভ হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন, সেই সম্পর্কে নানা তথ্য উঠে আসে সেই সময়। জানা যায়, বয়স ৫০ ছুঁইছুঁই হলেও, বিগত ৫ বছরে কোনও ডাক্তারি পরীক্ষাই করাননি সৌরভ। 

তার উপর মারাত্মক কাজের চাপ। দুইয়ে মিলেই ধকল সইতে পারেনি তাঁর শরীর। তবে রাজনৈতিক চাপ সহ্য করতে না পেরেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন, এমন দাবিও উঠে আসে। 

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

পাপনের ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধে আইনি ব্যবস্থা

অনলাইন ডেস্ক

পাপনের ভুয়া ফেসবুক অ্যাকাউন্ট বন্ধে আইনি ব্যবস্থা

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের নামে ভুয়া ফেইসবুক অ্যাকাউন্ট খুলে নানা রকম বক্তব্য দেওয়া হচ্ছে।  যে ব্যাপারে আইনি ব্যবস্থা নিয়েছে বিসিবি।

এরই মধ্যে বেশ কিছু আইডি বন্ধও করে দেওয়া হয়েছে।  বুধবার বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী গণমাধ্যমকে বলেন, ‘আমরা এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানিয়েছি। এর মধ্যে ব্যবস্থাও নেওয়া হয়েছে।’

তিনি আরও বলেন, ‘দু-তিনটি আইডিকে চিহ্নিত করা হয়েছে এবং বন্ধ করে দেওয়া হয়েছে। কিছু আইডি দেশের বাইরে থেকে খোলা হয়েছে। সেগুলোও বন্ধ করার পদক্ষেপ নেওয়া হয়েছে।’


এইচ টি ইমাম আর নেই

পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য


নিজাম উদ্দিন চৌধুরী আরও জানিয়েছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসানের কোনো ফেসবুক অ্যাকাউন্ট নেই। 

আইপিএল খেলতে সাকিব আল হাসানের ছুটি নেওয়া, নাসির হোসেনের বিয়েসহ সাম্প্রতিক কিছু ঘটনায় তাঁর নামে খোলা ভুয়া আইডি থেকে নানা রকম স্ট্যাটাস, মন্তব্য পোস্ট করা হয়।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

তৃতীয় দফা করোনা টেস্টেও তামিমরা নেগেটিভ

অনলাইন ডেস্ক

তৃতীয় দফা করোনা টেস্টেও তামিমরা নেগেটিভ

বাংলাদেশ ক্রিকেট দল বর্তমানে নিউজিল্যান্ড সফরে। সেখানে তৃতীয় দফা করোনা টেস্টেও সবার নেগেটিভ এসেছেন। এর ফলে, স্কিল ট্রেনিং শুরু করতে আর কোন বাঁধা রইল না টিম টাইগারদের। দলের সদস্যদের তিন ভাগে ভাগ হয়ে যেতে হবে অনুশীলন করতে হবে। বেশকয়েক দিন পর মাঠে নামতে পারার সুযোগ আসায় উচ্ছ্বসিত তামিমরা।

বিমানবন্দরে নামার পর থেকে সেই যে বন্দী হয়েছিল ক্রিকেটাররা, সেটা এখন শেষের পথে। পরপর তিন ধাপে করোনা টেস্টে নেগেটিভ এসেছেন বাংলাদেশ দলের সকল সদস্য। আর, কোয়ারেন্টিন নিয়মটাও তারা মেনেছেন সুবোধ বালকের মতো। তাই তো, ক্রাইস্টচার্চের হোটেলের লবি এবং বাগানে ঘোরাঘুরি করে সময় কাটানোর ইতি হতে যাচ্ছে টিম বাংলাদেশের।


পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য

জন্ম নেওয়া শিশুর বাবা দাবি করলেন তিন যুবক


এরপর দশ মার্চ ক্রাইস্টচার্চ ছেড়ে কুইন্সটাউনে যাবে বাংলাদেশ। সেখানে ৫ দিন অনুশীলন করবে দল। পরে ১৬ মার্চ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। অর্থ্যাৎ, কোয়ারেন্টিন পর্ব শেষে মানিয়ে নিতে হবে আবহাওয়ার সঙ্গেও। 

ডানেডিনে ২০ মার্চ সিরিজের প্রথম ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ ক্রিকেট দল।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

শরীর চর্চা করতে করতে মিরাজের কুরআন তেলাওয়াত (ভিডিও)

অনলাইন ডেস্ক

শরীর চর্চা করতে করতে মিরাজের কুরআন তেলাওয়াত (ভিডিও)

কোরআন তেলাওয়াত করে ভিডিও করে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেছেন বাংলাদেশ জাতীয় দলের অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

গত রোববার (১ মার্চ) কুরআন তেলাওয়াতের ভিডিও পোস্টটি ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, তিনি ইলেকট্রনিক মেশিনে শরীর চর্চা করার সঙ্গে সঙ্গে কুরআন তেলাওয়াত করছেন।

তার কুরআন তেলাওয়াতের এ পোস্টটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

তিনি ফেসবুকে ভিডিও পোস্টের উপরে দেশবাসীর কাছে দোয়া চেয়ে লিখেছেন-

‘রুমের ভেতর এখনো কঠোর পরিশ্রম চলছে। আমাদের জন্য দোয়া করবেন।’

নিউজিল্যান্ড সফররত বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বর্তমানে হোটেলে কোয়ারেন্টাইনে আছে। এজন্য শরীর চর্চায় ব্যস্ত সময় অতিবাহিত করছে তারা। জিম করার সময় কুরআন তেলাওয়াতের এ ভিডিওটি ব্যাপক প্রশংসিত হচ্ছে। ব্যাপকহারে মন্তব্য করছেন মিরাজ ভক্তরা।

ভিডিও দেখতে ক্লিক করুন

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

আজ থেকে গ্রুপে ভাগ হয়ে অনুশীলন করবে টাইগাররা

অনলাইন ডেস্ক

নিউজিল্যান্ডে আজ থেকে ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে অনুশীলন শুরু করবে বাংলাদেশ ক্রিকেট দল। সাতদিনের সফল কোয়ারেন্টিন শেষে প্রথমবারের মত ব্যাট বল হাতে তুলবে তামিম-রিয়াদরা। অষ্টম দিন থেকে সমান ভাগে ভাগ হয়ে খোলা আকাশের নিচে শুরু হবে গুচ্ছ অনুশীলন।

ক্রাইস্টচার্চে মঙ্গলবার আধা ঘন্টার জন্য হোটেলের বাইরে ফ্রেশ এয়ারে সময় কাটান টাইগাররা। নির্দিষ্ট দূরত্বে থেকে আলোচনায় অংশ নেন ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্ট। 


পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ

ব্যানারে নেই বেগম জিয়া, এনিয়ে বিস্তর আলোচনা


মূলত ক্রাইস্টচার্চে নয় মার্চ পর্যন্ত এভাবেই অনুশীলন আর জিম করবে গোটা দল। ১০ তারিখ দল যাবে কুইন্সটাউনে। সপ্তাহখানেক অনুশীলন শেষে টাইগারদের গন্তব্য ডানেডিন। যেখানে ২০ মার্চ প্রথম ওয়ানডেতে নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

জুনে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

জুনে জিম্বাবুয়ে সফরে যাচ্ছে বাংলাদেশ

আগামী জুনের শুরুতে দীর্ঘ সময় পর টাইগাররা যাবে জিম্বাবুয়ে সফরে, খেলবে তিনটি ফরম্যাটই। এর মধ্যে টেস্ট থাকছে দুটি এবং ওয়ানডে ও টি-টোয়েন্টি দুটি করে।

এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। 

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন গণমাধ্যমকে বলেন, এফটিপিতে এশিয়া কাপের জন্য জায়গা রাখা আছে। তার পরপরই জিম্বাবুয়ের বিপক্ষে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে। এখন পর্যন্ত এভাবেই আছে। এফটিপি মেনেই অন্যান্য বোর্ডের সাথে যোগাযোগ হচ্ছে। 


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


এশিয়া কাপের জন্য সময় ধরে রাখা আছে জুনের শুরুতেই, অর্থাৎ প্রথম সপ্তাহে। এশিয়া কাপ যদি না-ও হয়, তাহলে জুনেই বাংলাদেশ দল যাবে জিম্বাবুয়ে সফরে। কোয়ারেন্টিনের ধাপ পেরিয়ে সিরিজ শেষ করতে লেগে যাবে দেড় মাসের মত।

বাংলাদেশ দল বর্তমানে আছে নিউজিল্যান্ড সফরে। নিউজিল্যান্ডে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টির পর টাইগারদের পরবর্তী মিশন শ্রীলঙ্কায়। বিদেশ সফরে ব্যস্ত টাইগাররা এরই ধারা মেনে যাবে এশিয়া কাপে। এশিয়া কাপ না হলে জিম্বাবুয়ে সফর!

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর