সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
হত্যার অভিযোগ স্বামীর বিরুদ্ধে

সাতক্ষীরায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

Other

সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।   নিহত গৃহবধূ বিউটি সাধুখার মার অভিযোগ তাকে তার জামাতা সাধন সাধুখা হত্যা করে লাশ ঝুলিয়ে রাখে।

নিহত গৃহবধূ বিউটি সাধুখা (২৮) সাতক্ষীরা সদর উপজেলার মাগুরা গ্রামের প্রাথমিক স্কুল শিক্ষক সাধন সাধুখার স্ত্রী। বুধবার সকালে বিউটির মরদেহ সিলিং ফ্যানের সাথে নিজের শাড়ির আঁচলে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

বিউটির মা ঝিনাইদহ শহরের  সবিতা সাধুখা জানান, আট বছর আগে বিউটির সাথে সাধনের বিয়ে হয়। কয়েক বছরে তাদের কোনো সন্তান না হওয়ায় পরিবারে অশান্তি দেখা দেয়। এই সুযোগে সাধন তার এক সহকর্মী নারীর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। এরই মধ্যে চার বছর আগে বিউটি একটি পুত্র সন্তানের জন্ম দিলেও সাধন পরকীয়া থেকে আর সরে আসেনি।

প্রেমিকের সঙ্গে বিয়ের আশ্বাসে নারীকে রাতভর পালাক্রমে ধর্ষণ, ইউপি সদস্য ধরা

প্রথম ৫ জনকে ভ্যাকসিন দেওয়ার পর সবাই সুস্থ্য আছেন: স্বাস্থ্যমন্ত্রী

দেশে প্রথম করোনা টিকা নিলেন যে পাঁচজন

এসএসসির প্রকাশিত সিলেবাস বুধ ও বৃহস্পতিবারের মধ্যেই বাতিল

এ নিয়ে বিউটির সাথে প্রায়ই সাধনের ঝগড়া বিবাদ হতো। তিনি অভিযোগ করে আরও বলেন মঙ্গলবার বিউটি তার ওপর নির্যাতনের কথা তুলে ধরে তাকে বাবার বাড়ি নিয়ে যাবার কথা বলেছিল।

এ জন্য বুধবার তার আসার কথা ছিল। তার আগে মঙ্গলবার রাত ১০ টায় সাধন বাড়ি ফিরে তার ওপর নির্যাতন চালিয়ে তাকে হত্যা করে লাশ ফ্যানে ঝুলিয়ে রাখে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আসাদুজ্জামান জানান লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য স্বামী সাধনকে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এ ঘটনা হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের আগে নিশ্চিত করে বলা সম্ভব নয়।

news24bd.tv তৌহিদ