সালমান খান ও জ্যাকুলিনের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল (ভিডিও)

সালমান খান ও জ্যাকুলিনের ঘনিষ্ঠ ভিডিও ভাইরাল (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউড ভাইজান সালমান খান ও জ্যাকুলিন ফার্নান্দেজের প্রেম নিয়ে বলি পাড়ায় গুঞ্জন কম নয়। তাদের একই ফ্লাটের থাকা নিয়েও ছিল আলোচনা সমালোচনা। এই গুঞ্জনের জন্ম ‘কিক’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে। সে সময় তারা নাকি খুব ঘনিষ্ঠ সময় কাটিয়েছেন।

গুঞ্জন আছে কিকে অভিনয়ের পরেই জ্যাকুলিনকে ফ্ল্যাট উপহার দিয়েছিলেন সালমান। যদিও জ্যাকুলিনকে ফ্ল্যাট উপহার দেওয়ার কথা অস্বীকার করেন সালমান।

এবার আবার নতুন করে আলোচনার জন্ম দিয়েছে একটি ভিডিও। সালমান-জ্যাকুলিনের সেই ঘনিষ্ঠ মুহূর্তের একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিওতে দেখা যায়- একটি রিয়েলিটি শোয়ের মঞ্চে জ্যাকুলিনকে জড়িয়ে ধরে তার গলায় চুম্বন করছেন সালমান খান।

আরও পড়ুন:


তাইওয়ানের কাছে সামরিক মহড়া, হুঁশিয়ারি বার্তা বলছে চীন

নির্মাণাধীন মসজিদ গুড়িয়ে দিল ইসরাইলি বাহিনী

বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে ধর্ষণ

যৌবন বয়সের নিজের ছবি না চিনে পরকীয়া সন্দেহে স্বামীকে কোপালেন স্ত্রী


সালমান-জ্যাকুলিনের ওই ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওটি ভালোভাবে গ্রহণ করেননি নেটিজেনরা। কুরুচিকর মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। যদিও এ বিষয়ে সালমান কিংবা জ্যাকুলিনকে মুখ খুলতে দেখা যায়নি।

বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি। বলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে তার নাম জড়িয়েছে। এ তালিকায় রয়েছেন সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, স্নেহা উল্লাল, ক্যাটরিনা কাইফ, লুলিয়া ভান্তুরসহ আরও অনেক পরিচিত মুখ।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ