‘কেজিএফ টু’র হিন্দি স্বত্ব বিক্রি ১০৩ কোটি টাকায়

‘কেজিএফ টু’র হিন্দি স্বত্ব বিক্রি ১০৩ কোটি টাকায়

অনলাইন ডেস্ক

এখনও মুক্তি পায়নি কেজিএফ টু। তবে ট্রিজারের দেখা মিলেছে। আর তাতেই ঝড় উঠেছে ভারতের সিনেমা বাজারে। মুক্তির আগেই হিন্দি স্বত্ব বিক্রি করা হয়েছে ৯০ কোটি রুপিতে।

বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১০৩ কোটি টাকার বেশি।  

আর এই স্বত্ব কিনেছে প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের কর্ণধার বলিউডের নামী পরিচালক, অভিনেতা ও প্রযোজক ফারহান আখতার ও রিতেশ সিধওয়ানি, যাঁরা ২০১৮ সালে ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমার হিন্দি স্বত্ব কিনে আলোচনায় এসেছিলেন।
 
ভারতের বিনোদনভিত্তিক গণমাধ্যম স্পটবয় ডটকমের খবরে বলা হয়েছে, ‘কেজিএফ : চ্যাপ্টার ওয়ান’ সিনেমার হিন্দি স্বত্ব কেনার কোনো পরিকল্পনা ছিল না এক্সেল এন্টারটেইনমেন্টের। তবে সেটা শেষ মুহূর্তে কেনা হয়েছিল আর এখন বিষয়টি খুব আলাদা।

সিক্যুয়াল নির্মাণের জন্য প্রযোজককে সাত গুণ বেশি অর্থ বিনিয়োগ করতে হয়েছে। সে কারণে হিন্দি স্বত্ব কিনতে এক্সেল এন্টারটেইনমেন্ট প্রচুর অর্থ ব্যয় করেছে।

আরও পড়ুন:


বেনজির ভুট্টোর মেয়ের বিয়েতে যাবেন না মরিয়ম

নুরদের মামলার প্রতিবেদন আবারও পেছালো

নিজেকে কারিনা কাপুর দাবি করলেন সাবিলা নূর!

পাঁচ সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি


‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমায় ইয়াশ ওরফে রকি ভাই মুখোমুখি হবেন খলনায়ক সঞ্জয় দত্ত ওরফে আধীরার সঙ্গে। ৮ জানুয়ারি ইয়াশের জন্মদিন উপলক্ষে যে টিজার প্রকাশ পেয়েছিল, তাতে অবশ্য আধীরার লুক দেখানো হয়নি। সঞ্জয় দত্ত ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছে রাভিনা ট্যান্ডন, প্রকাশ রাজ ও শ্রীনিধি শেঠি। সিনেমাটির মুক্তির তারিখ এখনো ঘোষণা হয়নি। তবে গুঞ্জন রয়েছে, এ বছরেই মুক্তি পাওয়ার জোর সম্ভাবনা।

news24bd.tv আহমেদ