নতুন প্রেমে মজেছেন ক্যাটরিনা

নতুন প্রেমে মজেছেন ক্যাটরিনা

অনলাইন ডেস্ক

বলিউড বিউটি কুইন ক্যাটরিনার সঙ্গে বলিউড তারকা রণবীর কাপুরের ব্রেকআপের পর থেকে ক্যাটরিনার প্রেম- বিয়ে নিয়ে অনেক দিন যাবত কানাঘুষা চলছিলো বিটাউনে।  

গত এক বছর ধরে শোনা যাচ্ছে ক্যাটের ভাঙা মনে জোড়া লেগেছে। তবে কার সাথে তার নতুন ভালোবাসার ইনিংস সে বিষয়ে এখনই মুখ খোলেননি ক্যাটরিনা।   

সম্প্রতি টাইগার গার্ল জয়ার একটি ইস্টাগ্রাম পোস্টে জল্পনা আরও বাড়িয়েছে।

পোস্টটি দেখে মনে হচ্ছে কাউকে জড়িয়ে ধরে রয়েছেন ক্যাটরিনা। যদিও অন্য কোনও ব্যক্তির মুখ সেখানে দেখা যায়নি। তবে অনুমান করা যায়, হলুদ রঙের যে জামাটির একাংশ ছবিতে দেখা যাচ্ছে ঠিক তেমনই একটি জামা সম্প্রতি পরতে দেখা গিয়েছে অভিনেতা ভিকি কৌশলকে।


ওবায়দুল কাদের পদের জন্য আত্মসমর্পণ করেছেন : মির্জা কাদের

করোনার মধ্যেও অ্যাপল রাজত্ব

পাঁচ সিনেমা থেকে বাদ পড়লেন দীঘি

জীবন রক্ষাকারী টিকা নিয়ে গুজব ছড়াবেন না : স্বাস্থ্যমন্ত্রী


 

তবে খাতায়-কলমে সিঙ্গল ক্যাটরিনা ও ভিকি।

নিজেদের প্রেম সম্পর্কে আনুষ্ঠানিক শিলমোহর দেননি দু'জনেই। তবে পাপারাতজিদের ক্যামেরায় অনেক সময়ই ক্যাটরিনার বাড়ির সামনে লেন্সবন্দি হতে দেখা গেছে ভিকিকে। নতুন বছরকেও একসঙ্গেই স্বাগত জানালেন এই চর্চিত প্রেমিক যুগল।  

ক্যাটরিনার সঙ্গে কি সত্যিই প্রেম করছেন ভিকি? জবাবে এক সাক্ষাত্কারে ভিকি বলেন,'প্রেম কোনও খারাপ জিনিস নয়, একটা দুর্দান্ত অনুভূতি। তবে সত্যি বলতে আমি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কিছু বলতে চাই না। যদি আপনি কিছু বলেন তাহলে সেটা নিয়ে আলোচনা হবে,লোকে সেটার নানান অর্থ বার করবে, সেটা নিয়ে আবার কিছু ভুল অর্থ বারও করবে-গোটা বিষয়টা জটিল হয়ে যায়-আশা করছি সেটা আপনারা সম্মান করবেন'।

সম্প্রতি ক্রিসমাস পার্টিতেও একসঙ্গে দেখা গিয়েছিল ক্যাটরিনা ও ভিকিকে। ২০১৯-এর দিওয়ালির সময় থেকেই ক্যাটরিনার সঙ্গে ভিকির প্রেম সম্পর্কের জল্পনা দানা বাঁধতে থাকে বি-টাউনে। ক্যাটরিনার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার না করলেও কোনদিনই এই সম্পর্কের কথা সরাসরি অস্বীকারও করেননি ভিকি কৌশল। বলেছেন ব্যক্তিগত জীবনটাকে এখন আড়ালেই রাখতে চাই। এর আগে হারলিন শেঠির সঙ্গে প্রেম সম্পর্ক ছিল ভিকির। ২০১৯-এর এপ্রিলেই ভেঙে যায় এই জুটির প্রেম।  

news24bd.tv/আলী