ছবিতে নিজেকে চিনতে ভুল, পরকীয়া সন্দেহে স্বামীকে কোপালেন স্ত্রী

ছবি: সংগৃহীত

ছবিতে নিজেকে চিনতে ভুল, পরকীয়া সন্দেহে স্বামীকে কোপালেন স্ত্রী

অনলাইন ডেস্ক

যেকোনো সম্পর্কের সবচেয়ে বড় শত্রু সন্দেহ। ছোট ছোট অবিশ্বাসের পাথর জমতে জমতে একসময় সন্দেহের কঠিন পর্বতে রূপ নেয়। এর পরিণতি হয় ভয়াবহ। এমনই কাণ্ড ঘটেছে মেক্সিকোতে।

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, মেক্সিকোর সনোরা রাজ্যের কাজেম এলাকায় এক নারী একটি ছবি দেখে সন্দেহ জাগতেই স্বামীকে কুপিয়েছেন। পরে দেখা যায়, সেই ছবি আসলে তারই।

দেশটির পুলিশ জানিয়েছে, গত সপ্তাহে স্বামীর মোবাইল ফোন ঘাটতে ঘাটতে অল্পবয়সী এক নারীর সঙ্গে বেশ কিছু খোলামেলা ছবি খুঁজে পান লিওনোরা। সঙ্গে সঙ্গে মনে বিশ্বাস জন্মায়, তার স্বামী অন্য কোনো নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছেন।

এসময় ক্ষোভে-হিংসায় এতটাই অন্ধ হয়ে গিয়েছিলেন লিওনোরা যে, স্বামীকে কোনো প্রশ্ন না করেই ছুরি নিয়ে ঝাঁপিয়ে পড়েন তার ওপর। একের পর এক আঘাতে ক্ষত-বিক্ষত করে তোলেন জুয়ানকে।

তবে রক্তাক্ত অবস্থায় কোনোমতে স্ত্রীর হাত থেকে ছুরি ছিনিয়ে নিতে সক্ষম হন জুয়ান। এরপরই প্রকাশ্যে আসে আসল ঘটনা।

জুয়ানই লিওনোরাকে জানান, ছবির ওই নারী আসলে তিনিই। বেশ কয়েক বছর আগে সম্পর্কের শুরুর দিকে তাদেরই অন্তরঙ্গ মুহূর্তের ছবি সেগুলো। কিছুদিন আগে ছবিগুলো একটি পুরনো ই-মেইলে খুঁজে পান জুয়ান। পরে সেগুলো ফোনে সেভ করে রাখেন।


রাতে কলা খেলে ঘুম ভালো হয়

ট্রাম্প ছয় মাস পর বিদায় নিলে বিচারের ফলটা ভিন্ন হতো: বাইডেন

নিজেকে কারিনা কাপুর দাবি করলেন সাবিলা নূর!

তান্ত্রিকের পরামর্শে মা-বাবার হাতে খুন দুই কন্যা


ছবিতে লিওনোরা নিজেকে চিনতে পারেননি, কারণ তখন তিনি অনেকটাই রোগা ছিলেন।

তাদের চিৎকার-চেঁচামেচির খবর শুনে ইতোমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গেছে পুলিশ। তারা আহত অবস্থায় জুয়ানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়, আর আটক করে লিওনোরাকে।

অবশ্য স্ত্রীর বিরুদ্ধে এখনও কোনও অভিযোগ করেননি ভুক্তভোগী জুয়ান।

news24bd.tv / কামরুল