সংলাপে বসতে ইমরান খানের সরকার মিনতি করছে: মরিয়ম নওয়াজ

সংলাপে বসতে ইমরান খানের সরকার মিনতি করছে: মরিয়ম নওয়াজ

অনলাইন ডেস্ক

সংলাপের জন্য বিরোধী দলকে পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সরকার অনুরোধ করেছেন বলে জানিয়েছেন পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ এর (পিএমএল-এনের) ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নওয়াজ। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেনি ইমরানের দল।  

পাকিস্তানের স্থানীয় গণমাধ্যম ডনের বরাতে এ খবর প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া। ন্যাশনাল অ্যাসেম্বলি সেশনের আগে বিরোধী দলের সঙ্গে এক বৈঠকে মরিয়ম বলেন, ‌‘আপনারা শুনলে অবাক হবেন, সরকারদলীয়রা কীভাবে আমাদের কাছে অনুনয় বিনয় করেছে।

 

তিনি বলেন, সরকারি দল উপযুক্ত সময়ে পদত্যাগপত্র জমা দেবে। অযোগ্য সরকার আর ক্ষমতায় থাকতে পারবে না। সেই সঙ্গে ২০২১ সালকে নির্বাচনী বছর ঘোষণা দিয়েছেন মরিয়ম।

আরও পড়ুন:


‘মার্কিন নেতৃত্বে যুদ্ধে যোগ দিয়ে পাকিস্তান চড়া মূল্য দিয়েছে’

পাপুলের সংসদ সদস্য পদ থাকবে কি?

পোল্যান্ডে গর্ভপাত নিষিদ্ধ, দেশজুড়ে বিক্ষোভ

আজ বন্ধ থাকবে ঢাকার যেসব এলাকার দোকানপাট


এদিকে মরিয়ম বলেছিলেন যে পিএমএল-এন সরকারকে জবাবদিহিতা আইন পরিবর্তন করতে দেবে না, সেই সঙ্গে বর্তমানে যারা ক্ষমতায় আছেন, তারা জাতীয় জবাবদিহি ব্যুরোর মুখোমুখি হবেন।

অপরদিকে পাকিস্তান মুসলিম লীগ (পিএমএল-এন) সংসদ সদস্যরা যেকোনো ইস্যুতে সরকারের সঙ্গে আলোচনার সম্ভাবনা প্রত্যাখ্যান করেছেন। তারা প্রধানমন্ত্রী ইমরান খানের বিরুদ্ধে অবিশ্বাস প্রস্তাব উত্থাপনের জন্য পাকিস্তান পিপলস পার্টির প্রস্তাবকে ‌‘অবর্ণনীয়’ বলেও ঘোষণা করেছে।

news24bd.tv আহমেদ