জনকে বিয়ে করলেন শখ!
জনকে বিয়ে করলেন শখ!

জনকে বিয়ে করলেন শখ!

অনলাইন ডেস্ক

জনপ্রিয় মডেল মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ ২০১৫ সালে বিয়ে করেন মডেল ও অভিনেতা নিলয় আলমগীরকে। অজানা কারণে বিয়ের দুই বছরের মধ্যে মান-অভিমান শুরু হয় তাদের। ভেঙে যায় শখ-নিলয়ের সংসার। তারপর অনেকটা লাপাত্তা হয়ে যান শখ।

  অনেক দিন অন্তরালে থাকার পর এবার আলোচনায় শখ তাও গোপণ প্রণয় নিয়ে।  

শোনা যাচ্ছে, গোপনে আবারও বিয়ে করেছেন এ অভিনেত্রী। স্বামীর সঙ্গে শখের একাধিক ছবি ভেসে বেড়াচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বাংলা নাটকসহ বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে শখ ও তার স্বামীর ছবিগুলো।  

সম্প্রতি শখ ও তার স্বামী রহমান জনের ছবি সামনে এসেছে। জন পেশায় ব্যবসায়ী। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামে জনের বাড়ি। গেল বছরের ১২ মে ঘরোয়াভাবে শখ ও জনের বিয়ে হয় বলে জানা গেছে। যদিও এই বিষয়ে এখনও কেও মুখ খোলেনি। মিডিয়া পাড়ায় শোনা যাচ্ছে দুজনই সংসার পেতেছেন উত্তরার একটি বাসায়। গত কোরবানির ঈদে স্বামী জনের সঙ্গে শ্বশুরবাড়ি গিয়েছিলেন শখ।


ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের সাথে যা করতেন শাহরুখ

চিঠির মাধ্যমে তিউনিশিয়ার প্রেসিডেন্টকে হত্যার চেষ্টা

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত


জনের ভাগ্নে আরাফ রহমান বলেন, পারিবারিকভাবে আমাদের কোনো কিছু জানানো নিষেধ, তবে মামি অনেক ভালো মানুষ। কত্ত বড় মডেল-অভিনেত্রী, অথচ কোনো অহংকার নেই। গত দুই সপ্তাহ ধরে গ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে দেখা করেছেন। সবার ভালো-মন্দের খোঁজখবর নিয়েছেন। মামিকে পেয়ে আমাদের পরিবারের সবাই খুশি।

এ বিষয়ে জানতে শখের ব্যক্তিগত নম্বরে যোগাযোগ করা হলে পাওয়া যায়নি তাকে। সামাজিক যোগাযোগমাধ্যমেও তার আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না। এদিকে দ্বিতীয় বিয়ের খবরের সত্যতা জানতে অপেক্ষায় শখ ভক্তরা। তারা মনে করছেন, শিগগিরই সব প্রকাশ করে আবারো কাজে ফিরবেন জনপ্রিয় এ অভিনেত্রী।

তবে শোবিজে এই অভিনেত্রীর কাছের মানুষেরাও এ ব্যাপারে নিশ্চিত করে কিছুই বলতে পারেনি। সবাই অপেক্ষা করছেন শখ নিজেই বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দেবেন বলে।

প্রসঙ্গত, এর আগে ২০১৫ সালের ৭ জানুয়ারি অভিনেতা নিলয় আলমগীরকে ভালোবেসে বিয়ে করেছিলেন শখ। সেই বিয়ে ভেঙে যায় দুই বছরের মাথায়।

news24bd.tv/আলী