শুটিং সেটেই ঘুমিয়ে পড়লেন নায়িকা (ভিডিও)

শুটিং সেটেই ঘুমিয়ে পড়লেন নায়িকা (ভিডিও)

অনলাইন ডেস্ক

শুটিং সেটের ফ্লোরে বসে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাধিকা আপ্তে। পরনে হালকা আকাশি রঙের পোশাক। চোখে ক্লান্তির ছাপ। তার চোখের পাতা বন্ধ হয়ে আসে।

শুটিং ফ্লোরেই খানিক সময়ের জন্য ঘুমিয়ে পড়েন রাধিকা। কিন্তু ঘুমের কারণে শরীর যখন পড়ে যাচ্ছিল, ঠিক তখনই আতকে ওঠেন রাধিকা।

news24bd.tv

দৃশ্যটি তার সামনে দাঁড়িয়ে শুটিং সেটের কেউ ধারণ করছিলেন। ঘুম ভাঙতেই কিছুটা অপ্রস্তুত হয়ে পড়েন, তেমনি আবার হেসে ওঠেন এই নায়িকা।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন অভিনেত্রী নিজেই। ক্যাপশনে রাধিকা লিখেছেন ‘প্লেনের ক্লান্তি। বহুদিন পর মুম্বাই ও শুটিংয়ে ফিরে এলাম। ’

news24bd.tv

আরও পড়ুন:


শঙ্কা কেটে গেছে, টেস্টে পাওয়া যাবে সাকিবকে

সংলাপে বসতে ইমরান খানের সরকার মিনতি করছে: মরিয়ম নওয়াজ

‘মার্কিন নেতৃত্বে যুদ্ধে যোগ দিয়ে পাকিস্তান চড়া মূল্য দিয়েছে’

পাপুলের সংসদ সদস্য পদ থাকবে কি?


ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পর থেকেই ভাইরাল। ভিডিওটি দেখে নেটিজেনদের মধ্যে হাসির রোল পড়ে গেছে। ভিডিওটি পোস্ট করার ২ ঘণ্টার মধ্যে এতে রিঅ্যাক্ট পড়ে ৩ লাখ ২০ হাজারের বেশি। যা এখন রীতিমতো ভাইরাল।

news24bd.tv

করোনা সংকটের কারণে দীর্ঘদিন ভারতে লকডাউন ছিল। লকডাউনের পুরো সময়ে একবার তাকে বাড়ির বাইরে আসতে দেখা গিয়েছিল, তা-ও ডাক্তার দেখানোর জন্য। এছাড়া বাড়িতেই সময় কাটিয়েছেন এই অভিনেত্রী। লকডাউন তুলে নিয়েছে ভারত সরকার। পরিস্থিতি অনেকটা স্বাভাবিক! বলিউড বা টলিউডে শুটিং শুরু হয়েছে। অন্যদের মতো রাধিকাও নিজ ভুবনে ফিরছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন।

news24bd.tv আহমেদ