জেমসের ক্যামেরায় জয়ার ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

জেমসের ক্যামেরায় জয়ার ছবি ভাইরাল

মাহফুজ আনাম জেমস। ব্যান্ড সঙ্গীতের অন্যতম লিজেন্ড বলা হয় তাকে। যার গানের পাগল হাজারো মানুষ। অনেকেই তাকে গুরু বলেও ডাকে। তবে প্রকৃতিপ্রেমী জেমস যে ভাল ছবি তোলেন সেটি সবারই জানা। এবার সেটির প্রমাণ দিলেন জেমস।

গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে জনপ্রিয় এই ব্যান্ড তারকা তার ফেসবুক ওয়ালে অভিনেত্রী জয়া আহসানের একটি ছবি প্রকাশ করেন। জেমস শুধু ছবিটি পোস্টই করেননি, জয়াকে দিয়েছেন বিশেষ বিশেষণ। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'মাস্টার অব দ্য সিলভার স্ক্রিন জয়া আহসান।' জেমসের তোলা অভিনেত্রী জয়া আহসানের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে। 

ছবিতে দেখা যাচ্ছে- জয়া আহসান সাদা, হলুদ, গোলাপি রংয়ের গোলাপ নিয়ে নিয়ে দাঁড়িয়ে আছেন। বেইজ রংয়ের ফুল হাতা টপ, আধো বাঁধা চুলে জয়ার উদাসী চাহনি যেন দর্শককে আরও বেশি ঘায়েল করে দিচ্ছে। ছবিটি প্রকাশের পর অসংখ্য কমেন্টে ভরে গেছে। শেয়ার করেছেন প্রায় ২০০ মানুষেরও বেশি।

আরও পড়ুন:


শুটিং সেটেই ঘুমিয়ে পড়লেন নায়িকা (ভিডিও)

শঙ্কা কেটে গেছে, টেস্টে পাওয়া যাবে সাকিবকে

সংলাপে বসতে ইমরান খানের সরকার মিনতি করছে: মরিয়ম নওয়াজ

‘মার্কিন নেতৃত্বে যুদ্ধে যোগ দিয়ে পাকিস্তান চড়া মূল্য দিয়েছে’


ছবিতে জয়াকেও ট্যাগ করেন এই ব্যান্ড তারকা। এরপর মন্তব্যের ঘরে জেমসকে লাখ লাখ ধন্যবাদ জানান জয়া আহসান। তিনি লেখেন, 'জেমস ভাই থ্যাংকস আ মিলিয়ন।' সেই সঙ্গে ভালোবাসার তিনটি ইমোজি। সেই মন্তব্যেও ভক্তদের লাইক পড়তে থাকে যথারীতি। তবে ছবিটি কবে, কোথায় তোলা হয়েছে, তা এখনও জানাননি জেমস ও জয়া।

উল্লেখ্য, করোনার কারনে অনেকদিন নিয়মিত কনসার্ট করছেন না জেমস। সম্প্রতি তিনি জানান, কনসার্টের ক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখা কঠিন। তাই আপাতত বিশ্রাম নিচ্ছেন। অন্যদিকে, গত বছরের শেষ দিকে এসে কাজে নিয়মিত হয়েছেন জয়া আহসান। দেশের পাশাপাশি কলকাতায়ও তার ব্যস্ত সময় যাচ্ছে। দ্রুতই শুরু করতে যাচ্ছেন সৌকর্য ঘোষালের 'ওসিডি' নামের ছবি।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন, প্রধানমন্ত্রীর সহযোগিতার আবেদন

অনলাইন ডেস্ক

লাইফ সাপোর্টে চিত্রনায়ক শাহীন, প্রধানমন্ত্রীর সহযোগিতার আবেদন

বাংলা চলচ্চিত্রের একসময়ের নায়ক শাহিন আলম লাইফ সাপোর্টে আছেন। তার কিডনিজনিত জটিলতা গুরুতর হলে গত সপ্তাহে তাকে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয়।

অবস্থার উন্নতি না হওয়ায় গত শনিবার (৬ মার্চ) তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। 

সোমবার দুপুরে ফেসবুক পোস্টে বিষয়টি নিশ্চিত করছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক চিত্রনায়ক জায়েদ খান।

ফেসবুকে তিনি শাহিন আলমের জন্য দোয়া চেয়ে লিখেন, চিত্রনায়ক শাহীন আলম গুরুতর অসুস্থ হয়ে লাইফ সাপোর্টে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন। তার সুস্থতায় সবার দোয়া কামনা করছি।

 শাহীন আলমের ছেলে ফাহিম নূর আলম বলেন, ‘গত সোমবার (১ মার্চ) তার হালকা জ্বর আসে। এরপর হাসপাতালে ভর্তি করানো হয়। ডায়ালাইসিসও করানো হয়। কিন্তু গত শনিবার রাতে বাবার অবস্থা খারাপ হলে দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।’


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


এই পরিস্থিতিতে প্রধানমন্ত্রীর কাছে সহযোগিতার আকুল আবেদন জানিয়ে পরিবারের পক্ষ থেকে ফাহিম নূর আলম জানান, আমার বাবার চিকিৎসার জন্য প্রতিদিন এক লাখের বেশি খরচ হচ্ছে। যেহেতু তিনি স্বনামধন্য একজন চলচ্চিত্র শিল্পী ছিলেন। আশা করবো এই মূহুর্তে প্রধানমন্ত্রীর আমাদের পাশে থাকবেন। আর্থিকভাবে সাহায্য করার আবেদন করছি। আমার বাবাকে আরও অনেক দিন বাঁচিয়ে রাখতে চাই। সবাই দোয়া করবেন।

শাহীন আলম ১৯৮৬ সালে এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে- ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা ও বাঘের বাচ্চা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

গরিব ছেলের সাথে ডেটের অভিজ্ঞতা আছে : প্রভা

অনলাইন ডেস্ক

গরিব ছেলের সাথে ডেটের অভিজ্ঞতা আছে : প্রভা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তিনি। পরে নাম লেখান টেলিভিশন নাটকে। কয়েকটি একক টিভি নাটকে অভিনয় করেই দর্শক মনে জায়গা নেন তিনি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন প্রভা। দেখতে দেখেতে ঝলমলে দুনিয়ায় তার বিচরণ ১৫ বছরের বেশি দিন হতে চললো।

ইদানিং সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সঙ্গে সরাসরি আড্ডা দেন সাহসি এই অভিনেত্রী।  ভক্তদের সঙ্গে সরাসরি যোগাযোগ স্থাপন করতে ভিডিও বার্তা ও লাইভ করে থাকেন।

এবার প্রভা জানিয়েছেন ডেট করার কথা! শবনম ফারিয়ার একটি স্ট্যাটাসে প্রভা নিজের এই ডেটের কথা উল্লেখ করেন।

শবনম ফারিয়া একজনের একটি স্ট্যাটাস শেয়ার করেন যেখানে লেখা আছে, 'যে নারী শূন্য পকেটে পাশে থাকে সে নারী সাফল্য শেষে ** ** খাবেই খাবে!

সেখানে কমেন্টে প্রভা  শবনম ফারিয়াকে মেনশন করে জানতে চান, কই পাও এগুলা? জীবন থেকে নেওয়া?

প্রতিউওরে শবনম ফারিয়া বলেন, আমার শখ এসব স্ট্যাটাস শেয়ার করা।

এরপরেই প্রভা লজ্জার ইমোজি দিয়ে মন্তব্য করেন, আমার গরিব ছেলের সাথে ডেট করার অভিজ্ঞতা আছে তাই হাঁসি পাইছে!


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


নেটিজেনরা অনেকেই প্রভার এই কমেন্টে হাহা রিএ্যাক্ট দিচ্ছেন। অনেকেই ভালোবাসার ইমোজি দিচ্ছেন। কিন্তু এই কমেন্টের পর থেকেই প্রভা আবার চুপ হয়ে আছেন।

প্রভা ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেছেন। এর পর তিনি নর্থ সাউথ ইউনিভার্সিটিতে বিবিএ কোর্সে ভর্তি হন, কিন্তু ব্যক্তিগত সমস্যার কারণে তা শেষ করেননি। ২০১১ সালে প্রভা শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনের ওপর পড়ালেখা শুরু করেন।

টেলিভিশন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পর তিনি কয়েকটি খণ্ড নাটকে অভিনয় করে খুব অল্প সময়ের মধ্যে জনপ্রিয় হয়ে ওঠেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

পাবনায় থাকছেন শাকিব খান

অনলাইন ডেস্ক

পাবনায় থাকছেন শাকিব খান

পাবনায় ঢালিউড তারকা শাকিব খান ফের নতুন উদ্যমে ক্যামেরার সামনে দাঁড়ালেন। নতুন ছবি ‘অন্তরাত্মা’ র শুটিং নিয়ে এখন সেখানে বেশ ব্যস্ত আছেন তিনি। 

শনিবার (৬ মার্চ) পাবনার একটি নয়নাভিরাম অবকাশযাপন কেন্দ্রে শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং।  পাবনার এখানে টানা ২২ দিন শুটিং করতে হবে তাকে। ‘অন্তরাত্মা’র জন্য নায়িকা আসছেন ভারত থেকে। শুক্রবার দলবল নিয়ে সেখানে পৌঁছান শাকিব।  

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে ভিন্ন এক শাকিব খানকে দেখছেন দর্শক।

সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘অন্তরাত্মা’র গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। বলতে পারেন নিজেকে এই সিনেমায় পর্দায় দেখার জন্য এক্সাইটেড ফিল করছি। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্যান্য দেশে বসবাসরত বাঙালিরাও এই সিনেমা দেখে মুগ্ধ হবেন!


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


ছবির অভিনয়শিল্পীদের মধ্যে সেখানে আরও উপস্থিত ছিলেন শাহেদ শরীফ খান, প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ।

সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, শাকিব ও শাহেদ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। অন্য অভিনয়শিল্পীরাও একে একে যোগ দেবেন।’

‘অন্তরাত্মা’ ছবির অভিনেত্রী দর্শনা বণিক আগেও বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। এবার শাকিব খানের সঙ্গে কাজ করবেন বলে ভীষণ রোমাঞ্চিত এই অভিনেত্রী। 

ছবিতে আরও অভিনয় করবেন ভারতের কলকাতার দর্শনা বণিক, ঝুনা চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার প্রমুখ। 

 ‘অন্তরাত্মা’ ছবিটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্ট। সোহানী হোসেনের গল্পে এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।  মৌলিক গল্পনির্ভর ‘অন্তরাত্মা’ ছবিটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘অতলাচক্র’

অনলাইন ডেস্ক

১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘অতলাচক্র’

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের মুক্তিযুদ্ধ ভিত্তিক নতুন সিনেমা অতলাচক্রের টিজার মুক্তি পেয়েছে। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে আগামী ১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর এই সিনেমাটি। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ নিয়ে আহমেদ ছফার লেখা বিখ্যাত উপন্যাস অতলাচক্র নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। 

সিনেমার টিজার শেয়ার করে নিজের ইন্সটাগ্রামে জয়া লিখেছেন “উনিশশো একাত্তর মহাসিন্ধুর কল্লোল। মহান মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তির এই মহেন্দ্রক্ষণে মুক্তি পেতে যাচ্ছে। মুক্তিযুদ্ধের পটভূমিতে আহমদ ছফার উপন্যাস অবলম্বনে বাংলা ভাষায় নির্মিত প্রথম থ্রিডি চলচ্চিত্র #অলাতচক্র। 


সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের


আগামী ১৯ মার্চ, ২০২১ -এ।” ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের গা শিউরে ওঠা ঘটনা নিয়েই লেখা আহমদ ছফার বিখ্যাত উপন্যাস ‘অলাতচক্র’। যা সর্বপ্রথম ১৯৮৫ সালে প্রকাশিত হয়। সেই উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে বাংলা সিনেমা ‘অলাতচক্র’।

সিনেমায় আহমেদ রুবেল ও জয়া আহসান ছাড়াও রয়েছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, অভিনেতা গাজী মাহতাব হাসান এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সহ আরও অনেকে। অতিথী শিল্পী হিসেবে অভিনয় করেছেন ‘খাঁচা’র চলচ্চিত্র নির্মাতা আকরাম খান। সিনেমা পরিচালনা করছেন হাবিবুর রহমান।

রাজকাহিনী, বিসর্জনের মতন সিনেমায় কাজ করার পর অনেক আগেই দর্শকদের ও পছন্দের অভিনেত্রীর তালিকায় চলে এসেছেন জয়া আহসান। নিজের সুদক্ষ অভিনয় দিয়ে তিনি মন জয় করেছেন দুপারের  অজস্র দর্শকের।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নুসরাত ও রিয়ার নায়ক হিরো আলম

অনলাইন ডেস্ক

নুসরাত ও রিয়ার নায়ক হিরো আলম

হিরো আলমের প্রযোজিত দ্বিতীয় সিনেমা টোকাই আসছে সামনের ঈদে। যেখানে  প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম নিজেই। ছবিতে হিরো আলমের বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। তারা হলেন নুসরাত ও রিয়া।

ছবির শুটিং এর  কাজ শেষ হয়েছে ৬ মার্চ। রাজধানীর অদূরে পুবাইলসহ কয়েকটি লোকেশনে এই ছবির দৃশ্যধারণ করা হয়েছে।

হিরো আলম  সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি দেবো। এই ছবিতে কাজী হায়াত সাহেব, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা অভিনয় করেছেন। গান গেয়েছেন মনির খান ভাইয়ের মতো জনপ্রিয় শিল্পী। আরও কণ্ঠ দিয়েছেন সুইটি ও রাশেদ জামান।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


হিরো আলম বলেন, চমক আরও আছে । আমার এই ছবির মাধ্যমে হিরো মেহেদী ভাই অভিনয় ফিরতেছেন। আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে।

'টোকাই' ছবিতে নায়ক মেহেদীর বিপরীতে রয়েছেন ইরা শিকদার। এছাড়া ছবির আরও একজন নায়ক হলেন নাহিদ। এর গল্প লিখেছেন এ আর মুকুল নেত্রবাদী। পরিচালনা করেছেন বাবুল রেজা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর