জেমসের ক্যামেরায় জয়ার ছবি ভাইরাল

জেমসের ক্যামেরায় জয়ার ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

মাহফুজ আনাম জেমস। ব্যান্ড সঙ্গীতের অন্যতম লিজেন্ড বলা হয় তাকে। যার গানের পাগল হাজারো মানুষ। অনেকেই তাকে গুরু বলেও ডাকে।

তবে প্রকৃতিপ্রেমী জেমস যে ভাল ছবি তোলেন সেটি সবারই জানা। এবার সেটির প্রমাণ দিলেন জেমস।

গতকাল বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে জনপ্রিয় এই ব্যান্ড তারকা তার ফেসবুক ওয়ালে অভিনেত্রী জয়া আহসানের একটি ছবি প্রকাশ করেন। জেমস শুধু ছবিটি পোস্টই করেননি, জয়াকে দিয়েছেন বিশেষ বিশেষণ।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, 'মাস্টার অব দ্য সিলভার স্ক্রিন জয়া আহসান। ' জেমসের তোলা অভিনেত্রী জয়া আহসানের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে।  

ছবিতে দেখা যাচ্ছে- জয়া আহসান সাদা, হলুদ, গোলাপি রংয়ের গোলাপ নিয়ে নিয়ে দাঁড়িয়ে আছেন। বেইজ রংয়ের ফুল হাতা টপ, আধো বাঁধা চুলে জয়ার উদাসী চাহনি যেন দর্শককে আরও বেশি ঘায়েল করে দিচ্ছে। ছবিটি প্রকাশের পর অসংখ্য কমেন্টে ভরে গেছে। শেয়ার করেছেন প্রায় ২০০ মানুষেরও বেশি।

আরও পড়ুন:


শুটিং সেটেই ঘুমিয়ে পড়লেন নায়িকা (ভিডিও)

শঙ্কা কেটে গেছে, টেস্টে পাওয়া যাবে সাকিবকে

সংলাপে বসতে ইমরান খানের সরকার মিনতি করছে: মরিয়ম নওয়াজ

‘মার্কিন নেতৃত্বে যুদ্ধে যোগ দিয়ে পাকিস্তান চড়া মূল্য দিয়েছে’


ছবিতে জয়াকেও ট্যাগ করেন এই ব্যান্ড তারকা। এরপর মন্তব্যের ঘরে জেমসকে লাখ লাখ ধন্যবাদ জানান জয়া আহসান। তিনি লেখেন, 'জেমস ভাই থ্যাংকস আ মিলিয়ন। ' সেই সঙ্গে ভালোবাসার তিনটি ইমোজি। সেই মন্তব্যেও ভক্তদের লাইক পড়তে থাকে যথারীতি। তবে ছবিটি কবে, কোথায় তোলা হয়েছে, তা এখনও জানাননি জেমস ও জয়া।

উল্লেখ্য, করোনার কারনে অনেকদিন নিয়মিত কনসার্ট করছেন না জেমস। সম্প্রতি তিনি জানান, কনসার্টের ক্ষেত্রে সামাজিক দূরত্ব বজায় রাখা কঠিন। তাই আপাতত বিশ্রাম নিচ্ছেন। অন্যদিকে, গত বছরের শেষ দিকে এসে কাজে নিয়মিত হয়েছেন জয়া আহসান। দেশের পাশাপাশি কলকাতায়ও তার ব্যস্ত সময় যাচ্ছে। দ্রুতই শুরু করতে যাচ্ছেন সৌকর্য ঘোষালের 'ওসিডি' নামের ছবি।

news24bd.tv আহমেদ