আমাকে গ্রেপ্তার করা ‘সাজানো নাটক’ দাবি সাহেদের
আমাকে গ্রেপ্তার করা ‘সাজানো নাটক’ দাবি সাহেদের

আমাকে গ্রেপ্তার করা ‘সাজানো নাটক’ দাবি সাহেদের

অনলাইন ডেস্ক

রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদ করিম দাবি করেছেন, আমি নির্দোষ, আমাকে ঢাকা থেকে সাতক্ষীরা নিয়ে তারপর গ্রেপ্তার দেখানো হয়েছে। এটি একটি ‘সাজানো নাটক’ বলে দাবি তার।

গতকাল বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে দুই মামলার চার্জ গঠনের শুনানিকালে বিচারকের অনুমতি নিয়ে এজলাসে এসব কথা বলেন সাহেদ করিম।  

আদালতকে তিনি আরও বলেন, সাতক্ষীরায় গ্রেপ্তার নাটক সাজানো ছিল।

তার তিন দিন আগে থেকেই আমি র‌্যাব কাস্টডিতে ছিলাম। এরপর আমার বাবা মারা যান, বাবার মুখটিও দেখতে দেওয়া হয়নি। আমাকে ভারতে পালানোর সময় গ্রেপ্তার করা হয়েছে, একটা নাটক মঞ্চস্থ করা হয়েছে। আমি ষড়যন্ত্রের স্বীকার।

আরও পড়ুন:


সায়নী ঘোষকে ‘যৌনকর্মী’ বলে আক্রমণ সাংসদের

জেমসের ক্যামেরায় জয়ার ছবি ভাইরাল

শুটিং সেটেই ঘুমিয়ে পড়লেন নায়িকা (ভিডিও)

শঙ্কা কেটে গেছে, টেস্টে পাওয়া যাবে সাকিবকে


এসব কথা বলার সময় বিচারক তাকে থামিয়ে দেন। বিচারক বলেন, এসব কথা এখন বলার সময় নয়। সাক্ষী হওয়ার পরে যখন ৩৪২ ধারায় আপনার জবানবন্দি নেওয়া হবে তখন এসব কথা বলতে পারবেন। আপনাকে বলার সুযোগ দেওয়া হবে।

সাতক্ষীরার আদালতে দুই মামলায় সাহেদ করিমের আইনজীবী অ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী শুক্রবার (২৯ জানুয়ারি) সকালে এ তথ্য নিশ্চিত করেন।  

বৃহস্পতিবার সাতক্ষীরা জেলা ও দায়রা জজ আদালতে সাহেদ করিমের বিরুদ্ধে দায়ের করা এসটিসি ২০৭/২০ (অস্ত্র) ও এসটিসি ২০৮/২০ (চোরাচালান) মামলার চার্জ গঠন করা হয়। জেলা ও দায়রা জজ শেখ মফিজুর রহমানে আদালতে সাহেদ করিমকে হাজির করা হয়। শুনানি শেষে আসামির বিরুদ্ধে চার্জ গঠন করে আদালত আগামী ২৩ ফেব্রুয়ারি পৃথক ওই মামলায় সাক্ষ্যগ্রহণের দিন ধার্য করেন।

news24bd.tv আহমেদ