নিষেধাজ্ঞা ভেঙে মধ্যরাতে বান্ধবীকে নিয়ে রিসোর্টে একান্তে রোনালদো

অনলাইন ডেস্ক

নিষেধাজ্ঞা ভেঙে মধ্যরাতে বান্ধবীকে নিয়ে রিসোর্টে একান্তে রোনালদো

গেল ২৭ জানুয়ারি ছিল বিশ্বসেরা পর্তুগিজ ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর বান্ধবী তথা প্রেমিকা রদ্রিগেজের ২৭তম জন্মদিন। আর সে উপলক্ষে ইতালি সরকারের করোনাকালীন ভ্রমণ নিষেধাজ্ঞা ভেঙে বান্ধবীকে নিয়ে মধ্যরাতে এক শহর থেকে অন্য শহরে প্রমোদভ্রমণে বেরুলেন এই জুভেন্টাস তারকা। আর তাতেই ঘটলো নতুন বিপত্তি। উঠলো সমালোচনার ঝড়। 

বুধবার রাতে কোপা ইতালিয়ায় জুভেন্টাসের ম্যাচে রোনালদোকে বিশ্রাম দেওয়া হয়েছিল। বান্ধবীর জন্মদিন উপলক্ষে সেই রাতে বান্ধবীকে নিয়ে তুষারঘেরা আল্পস পর্বতমালা অঞ্চলের কুরমেয়ার রিসোর্টে যান রোনালদো। তুরিন থেকে ৯৩ মাইল দূরের সেই রিসোর্টে বান্ধবীর সঙ্গে একান্তে সময় কাটান তিনি। সেখানে যেতে পিয়েদমন্ত ও ভাল্লে ডি’আউস্তার মাঝে সীমান্ত অতিক্রম করতে হয়। 

ইতালিয়ান সংবাদমাধ্যম ‘কোরিয়েরে দেল্লো স্পোর্ত’ জানিয়েছে, সীমান্ত অতিক্রম করে তুরিনের বাইরে গিয়ে ইতালি সরকারের করোনা বিধি ভঙ্গ করেছেন রোনালদো। এমনকি তুষারশোভিত শ্বেত-শুভ্র চাদর বিছানো আল্পস পর্বতমালায় স্নো-মোবাইলেরও চুটিয়ে ঘুরেছেন রোনালদো-জর্জিনা।

দুজন পেছন থেকে ধরে রাখে একজন ধারাল অস্ত্র দিয়ে বুকে আঘাত করে

উন্নত মগজ মানুষের তাই সবচেয়ে হিংস্র-দয়ালু-আবেগী

ট্রাম্পকে অপ্রাপ্ত বয়স্ক রুশ মেয়ে পাঠানো হতো, ‘ভিডিও ধারণ’!

সঞ্জীব দে’কে মূল্যায়ন করা হয় দেশের সবচেয়ে সফল ও জনপ্রিয় সং

এছাড়া কুরমেয়ার অঞ্চলে লে মাসিফ নামের যে হোটেলটিতে বান্ধবীকে নিয়ে রোনালদো সময় কাটিয়েছেন, করোনা মহামারির কারণে ইতালিয়ান কর্তৃপক্ষ সেই হোটেলটি আরও আগে থেকেই আনুষ্ঠানিকভাবে বন্ধ ঘোষণা করেছিল।

বিধি ভেঙে বান্ধবীকে নিয়ে মাঝরাতে রোনালদোর প্রমোদভ্রমণ নিয়ে এখনও মুখ খোলেনি জুভেন্টাস ক্লাব কর্তৃপক্ষ। তবে জর্জিনার ইনস্টাগ্রাম পোস্টে তাদের ভ্রমণের প্রমাণ মিলেছে। যেখানে রোনালদোর সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছিলেন জর্জিনা। 

তবে সম্ভাব্য ঝামেলার কথা ভেবে পরবর্তীতে সেই ভিডিওটি সরিয়ে ফেলেন তিনি। যদিও তার আগেই ইতালিয়ান সংবাদমাধ্যমের নজরে আসে সেই ভিডিও। ঘটনাটি বেশ গুরুত্ব দিয়েই প্রচার করে দেশটির সংবাদমাধ্যমগুলো।

এর আগেও করোনাবিধি ভেঙে খবরের শিরোনাম হয়েছিলেন ৩৫ বছর বয়সী এই জুভ তারকা। গেল অক্টোবরে পুরো জুভেন্টাস দল যখন আইসোলেশনে তখন হঠাৎই পর্তুগাল পাড়ি জমিয়েছিলেন রোনালদো। সেখানে গিয়ে তিনি করোনা পজিটিভ হন। পরে ইতালিতে ফিরে ফের আইসোলেশনে থাকেন। ওইসময় ইতালির ক্রীড়ামন্ত্রীও সিআরসেভেনের সমলোচনা করতে ছাড় দেননি।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন...

ক্রিকেট

ভারত-ইংল্যান্ড

চতুর্থ টেস্ট, দ্বিতীয় দিন

সরাসরি, সকাল ১০টা

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ

বাংলাদেশ লেজেন্ডস-ভারত লেজেন্ডস

সরাসরি, সন্ধ্যা ৭-৩০ মিনিট

টি স্পোর্টস ডিজিটাল (ইউটিউব/ফেসবুক)


আরও পড়ুনঃ


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

প্রথমবারের মতো দেশে পালিত হচ্ছে টাকা দিবস

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


ফুটবল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

সাইফ স্পোর্টিং-ব্রাদার্স ইউনিয়ন

সরাসরি, বিকাল ৪টা

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

হাইকোর্টে রিট করলেন তামিমার সাবেক স্বামী রাকিব

অনলাইন ডেস্ক

হাইকোর্টে রিট করলেন তামিমার সাবেক স্বামী রাকিব

বিয়ে ও ডিভোর্স রেজিস্ট্রেশন প্রক্রিয়া ডিজিটাল করার নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট দায়ের করেছেন ক্রিকেটার নাসির হোসাইনের স্ত্রী তামিমা সুলতানার সাবেক স্বামী রাকিব হাসান।

আজ বৃহস্পতিবার রাকিবসহ তিন ব্যক্তি ও এক সংগঠনের পক্ষে এ রিট দায়ের করা হয়। রিটকারীরা হলেন- ভুক্তভোগী সোহাগ হোসেন, কামরুল হাসান ও এইড ফর ম্যান ফাউন্ডেশন।


আবাসিক হোটেলে অনৈতিক কর্মকাণ্ড, ধরা ২০ নারী

চুমু দিয়ে নারীদের সব রোগ সারিয়ে দেন ‘চুমুবাবা’

বুবলিকে ধাক্কা দেওয়া গাড়িটি ছিল ব্ল্যাক পেপারে মোড়ানো, ছিল না নম্বর প্লেট

অস্ত্রের মুখে ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর দফায় দফায় ধর্ষণ

মেয়েকে তুলে নিয়ে মাকে রাত কাটানোর প্রস্তাব অপহরণকারীর

নাসির বিয়ে করেছেন আপনার খারাপ লাগে কেন?


বিয়ে-বিচ্ছেদ সংক্রান্ত বিষয়ে সম্মান রক্ষা করতে এবং পারিবারিক জীবন বাঁচাতে বিয়ে ও বিচ্ছেদ রেজিস্ট্রেশন ডিজিটালাইজেশন করতে কেন নির্দেশ দেওয়া হবে না, এই মর্মে রুল জারির আর্জি জানানো হয়েছে।

রিটকারীদের আইনজীবী অ্যাডভোকেট ইশরাত হাসান বলেন, রিটে আইন সচিব, তথ্য ও প্রযুক্তি সচিব, ধর্ম সচিব ও বিটিআরসির চেয়ারম্যানকে বিবাদী করা হয়েছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট।

আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন...

ইংলিশ প্রিমিয়ার লিগ
রাত ১২টায় বার্নলি বনাম লিস্টার সিটি

রাত ২-১৫ মিনিটে ক্রিস্টাল প্যালেস বনাম ম্যানইউ

news24bd.tv আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

ক্লাব অফিস থেকে বার্সেলোনার সাবেক সভাপতি গ্রেফতার

অনলাইন ডেস্ক

ক্লাব অফিস থেকে বার্সেলোনার সাবেক সভাপতি গ্রেফতার

বার্সেলোনার সাবেক সভাপতি জোসেফ বার্তোমেউ ক্লাব অফিস থেকে গ্রেফতার হয়েছেন । সোমবার (০১ মার্চ) হঠাৎ ক্লাব থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার সঙ্গে বার্সার প্রধান নির্বাহী অস্কার গ্রাউ এবং প্রধান আইনজীবী রোমান গোমেজ পন্তিকেও গ্রেফতার করে পুলিশ। আলোচিত বার্সাগেট মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছে স্প্যানিশ গণমাধ্যম।

এর আগে গেল বছর 'বার্সাগেট' দুর্নীতির অভিযোগে বার্তোমেউ এবং তার পরিচালনা পর্ষদ পদত্যাগ করেছিল। 

বার্তোমেউয়ের বিরুদ্ধে অভিযোগ গুরুতর। ক্লাবের বর্তমান-সাবেক ফুটবলারদের সামাজিক যোগাযোগ মাধ্যমে নেতিবাচকভাবে উপস্থাপন করতে আই ত্রি ভেঞ্চার নামের একটি সোশ্যাল মিডিয়া কোম্পানির সঙ্গে গোপন চুক্তি করেন বার্তোমেউ প্রশাসন। চুক্তি অনুযায়ী সভাপতি প্রার্থী জোয়ান লাপোর্তা থেকে শুরু করে সাবেক কোচ পেপ গার্দিওলা, লিওনেল মেসি, জাভি, জেরার্ড পিকে, কার্লোস পুয়োলদের বিরুদ্ধে ভুয়া অ্যাকাউন্ট তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাজে মন্তব্য করতে থাকে সেই সোশ্যাল মিডিয়া কোম্পানিটি।


গুপ্তচরবৃত্তির ইসরাইলি জাহাজে ইরানের হামলা!

ওটিটি প্ল্যাটফর্মেও ডাবল ব্লকবাস্টার দৃশ্যম টু!

টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে মুখোমুখি অবস্থানে পাক-ভারত!

অপো নতুন ফোনে থাকছে ১২ জিবি র‌্যাম


 

এর প্রেক্ষিতেই ক্লাব ছাড়ার ঘোষণাও দেন লিওনেল মেসি। বার্তোমেউয়ের অধীনে নতুন চুক্তি করবেন না বলেও জানিয়ে দেন আর্জেন্টাইন মহাতারকা। 

গেলো বছরের জুলাইয়ে কাতালান পুলিশ বিভাগ যা লস মোসোস ডি এস্কুয়াদ্রা নামে পরিচিত, প্রথমবারের মতো অভিযান চালায় বার্সেলোনা ক্লাবে। সে সময়ে তদন্ত করতে গিয়ে গত সেপ্টেম্বরে বার্সার আর্থিক লেনদেনে দুর্নীতির আলামত পায় পুলিশ। আই ত্রি ভেঞ্চারকে ২ লাখ ইউরো অর্থ পরিশোধের চালান পেয়েছিলো পুলিশ। এরপর বিখ্যাত অডিট প্রতিষ্ঠান প্রাইস ওয়াটারহাউজ কুপার তদন্ত করলেও পরে সেটা বার্সার পক্ষেই যায়। যদিও সেই ঘটনার কথা জানতে পেরে বার্তোমেউর অধীন বোর্ডের সাতজন পরিচালক একসঙ্গে ক্লাব ছেড়ে যান। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

টি স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি স্পোর্টসে আজকের খেলা

ফুটবল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

আবাহনী-বসুন্ধরা কিংস

সরাসরি, বিকেল ৪টা

ইংলিশ প্রিমিয়ার লিগ

চেলসি-ম্যানচেস্টার ইউনাইটেড

সরাসরি, রাত ১০-৩০ মিনিট

শেফিল্ড-লিভারপুল

সরাসরি, রাত ১-১৫ মিনিট

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর