সিনেমায় নয়, বাস্তবেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হচ্ছেন ডিপজল!

সিনেমায় নয়, বাস্তবেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হচ্ছেন ডিপজল!

অনলাইন ডেস্ক

ঢাকাই ছবির জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গত দুই দশকেরও বেশি সময় ধরে দাপটের সঙ্গে অভিনয় করছেন। ১৯৮৯ সালে ‘টাকার পাড়ার’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখা ডিপজল খল নায়ক হিসেবেই দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।  

অভিনয়ের বাইরেও তিনি একাধারে একজন প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। এবার এসব পরিচয়ের সঙ্গে শিক্ষক পরিচয়টিও যুক্ত হচ্ছে।

না, পর্দায় নয়, বাস্তবেই একটি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু করতে চলেছেন ডিপজল।  

রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগে সিনেমা ম্যানেজমেন্ট বিষয়ে তাত্ত্বিক ক্লাস নেবেন ডিপজল। বিশ্ববিদ্যালয়টির ওয়েব সাইট সূত্রে এমনটিই  জানা গেছে।

আরও পড়ুন:


দুজন পেছন থেকে ধরে রাখে একজন ধারাল অস্ত্র দিয়ে বুকে আঘাত করে

উন্নত মগজ মানুষের তাই সবচেয়ে হিংস্র-দয়ালু-আবেগী

ট্রাম্পকে অপ্রাপ্ত বয়স্ক রুশ মেয়ে পাঠানো হতো, ‘ভিডিও ধারণ’!


 

সেই ওয়েব সাইটের একটি স্ক্রিনশট নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে।

তাতে অবশ্য নেটিজেনরা মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন। ডিপজলের এই শিক্ষকতায় আসা নিয়ে তুলনামূলক নেতিবাচক মন্তব্যই বেশি লক্ষ্য করা গেছে পোস্টটির মন্তব্যের ঘরে।  

বিশ্ববিদ্যালয়টির ওয়েব সাইটে করা পোস্টে দেখা গেছে, ডিপজলের ছবি নিয়ে তার পুরো নাম এবং অফিসিয়াল ই-মেইল ঠিকানা। তার নিচেই ক্লাসের সময়সূচি। সপ্তাহের প্রতি রবিবার এবং বুধবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাব নেবেন ডিপজল।

বর্তমান মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ ছবিকে কাজ করছেন এ অভিনেতা। ছবিটিতে চিত্রনায়িকা মৌ খানকে ডিপজলের বিপরীতে দেখা যাবে। গত শুক্রবার (২২ জানুয়ারি) সাভারের ফুলবাড়িয়ায় পুলিশ টাউনে ছবির শুটিং শুরু হয়েছে।

শত ব্যস্ততার মাঝেও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন ডিপজল। বর্তমানে তিনি সমিতির সহসভাপতির দায়িত্বে আছেন।

news24bd.tv তৌহিদ