পরপুরুষের সঙ্গে যে নারী মদের আড্ডায় বসে সে ভালো হতে পারে না: কাদের মির্জা
পরপুরুষের সঙ্গে যে নারী মদের আড্ডায় বসে সে ভালো হতে পারে না: কাদের মির্জা

পরপুরুষের সঙ্গে যে নারী মদের আড্ডায় বসে সে ভালো হতে পারে না: কাদের মির্জা

অনলাইন ডেস্ক

সরকার দলীয় সংসদ সদস্য একরাম চৌধুরী ও তার পরিবারের কড়া সমালোচনা করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।   

বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জা একরাম চৌধুরীর স্ত্রী কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান শিউলী একরামের সমালোচনা করে বলেন, পরপুরুষের সঙ্গে যে নারী মদের আড্ডায় বসে, সেই ছবি আবার ফেসবুকে ভাইরাল হয়, সে কখনও ভালো হতে পারে না।   

কাদের মির্জা বুধবার সন্ধ্যায় বসুরহাট সরকারি মুজিব কলেজ মাঠে কোম্পানীগঞ্জ নাগরিক সমাজ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।  

আরও পড়ুন


ওবায়দুল কাদের ও মির্জা কাদেরকে এবার চ্যালেঞ্জ ছড়ে দিল ভাগিনা

অনুশীলনে যায়নি সাকিব

আইপিএল ইতিহাসের সবচেয়ে দামী খেলোয়াড় হতে যাচ্ছেন স্টার্ক!

এমপি পাপুলের চার বছরের সাজা কুয়েতের আদালতে


তিনি বলেন, একরাম চৌধুরী টেলিভিশন লাইভে বলেছেন– আমি নাকি অসুস্থ, আমার নাকি চিকিৎসার প্রয়োজন।

আমি বলব– আমার নয়, তার (একরাম চৌধুরী) চিকিৎসার প্রয়োজন।  

কাদের মির্জা একরাম চৌধুরীর ছেলের সমালোচনা করে বলেন, আমরা একরাম চৌধুরীর মতো নই যে, নিজের সন্তানের হাতে অস্ত্র তুলে দেব। যেদিন আমার সন্তান অস্ত্র হাতে নেবে, সেদিন যেন আমার মৃত্যু হয়। তিনি একরাম চৌধুরীর ছেলেকে উদ্দেশ্য করে বলেন, তোমার বাবা আমার ছোট, তুমি আমার ছেলের মতো।   তোমার বাবার মুখের কথা– তুমি বিদেশ থেকে উচ্চশিক্ষিত, চেহারাও ভালো, তুমি তোমার অস্ত্র ফেলে দিয়ে শান্তির রাজনীতিতে এসো। কথা দিলাম আমরা তোমাকে সহযোগিতা করব।  

তিনি বলেন, একরাম চৌধুরী আমার গ্যাসফিল্ডের নামটা পর্যন্ত নিয়ে গেছে। গ্যাস পাওয়া গেছে কোম্পানীগঞ্জের শাহজাদপুরে; আর নাম দেওয়া হয়েছে কবিরহাটের সুন্দলপুরে। এসব বললে তিনি (ওবায়দুল কাদের) নাকি অসুস্থ, অসুস্থ হলে অপশক্তির কাছে মাথানত করেন কীভাবে? মন্ত্রীর (ওবায়দুল কাদের) কাছে লোকজন কোনো অভিযোগ নিয়ে যেতে পারে না উল্লেখ করে কাদের মির্জা বলেন, একরাম চৌধুরীর চামচারা সবসময় মন্ত্রীকে ঘিরে রাখে।

সংবর্ধনা অনুষ্ঠানে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহাবউদ্দিনের সভাপতিত্বে ও মহিলা আওয়ামী লীগের নেত্রী ফরিদা ইয়াছমিন মুক্তা এবং নাজমা বেগম শিপার সঞ্চালনায় বক্তব্য দেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।  

news24bd.tv / কামরুল 

;