গৃহকর্মীকে হত্যা করে লাগেজে ভরে ব্রীজের নীচে ফেলে দেয় দম্পতি

গৃহকর্মীকে হত্যা করে লাগেজে ভরে ব্রীজের নীচে ফেলে দেয় দম্পতি

প্রেসক্রিপশনের সূত্র ধরে হত্যাকারী ধরা
Other

লাগেজে থাকা প্রেসক্রিপশনের সূত্র ধরে দীর্ঘ দুইমাস পর ময়মনসিংহের এক গৃহকর্মী হত্যা রহস্যের জট খুললো। শুক্রবার দুপুরে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য জানান, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) ময়মনসিংহ জেলার পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস।

নিহত সাবিনা সদর উপজেলা উজান ঘাগরা গ্রামের সিরাজুল ইসলাম শিরুর মেয়ে।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গৃহকর্মী সাবিনাকে প্রায়ই মারধর করতেন মেরিন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সোহাগ ও তার রিফাত জেসমিন।

অসুস্থ থাকায় সকালে ঘুম থেকে উঠতে দেরি হয় নিহত সাবিনার। পরে তাকে বেধড়ক পেটায় জেসমিন। একপর্যায়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। পরে লাগেজে ভরে মরদেহ গুম করতে স্ত্রীকে সহায়তা করে স্বামী জাকির।

আরও পড়ুন:


দুজন পেছন থেকে ধরে রাখে একজন ধারাল অস্ত্র দিয়ে বুকে আঘাত করে

উন্নত মগজ মানুষের তাই সবচেয়ে হিংস্র-দয়ালু-আবেগী

ট্রাম্পকে অপ্রাপ্ত বয়স্ক রুশ মেয়ে পাঠানো হতো, ‘ভিডিও ধারণ’!

বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট বোনকে ধর্ষণ

সঙ্গমে রাজি নয় ষষ্ঠ স্ত্রী, সপ্তম বিয়ের জন্য কনে খোঁজছে ৬৩ বছরের বৃদ্ধ


 

তিনি আরও জানান, তদন্ত ভার পেয়ে মামলার কোনো কুলকিনারা পাচ্ছিল না পিবিআই। পরে লাগেজে থাকা প্রেসক্রিপশন পেয়ে হত্যাকারীদের শনাক্ত ও গ্রেপ্তার করা হয়।

এসপি গৌতম কুমার বিশ্বাস বলেন, সাবিনার মরদেহ বস্তাবন্দী করে লাগেজে ভরে গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম এলাকার জোড়া ব্রীজের নীচে পানিতে ফেলে দেয় ওই দম্পতি। তদন্তের পর বুধবার রাতে সদর উপজেলার বাড়েরা থেকে ইঞ্জিনিয়ার আবুল খায়ের ও তার স্ত্রী রিফাত জেসমিনকে গ্রেপ্তার হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যার দায় স্বীকার করেছেন। বর্তমানে তারা জেল-হাজতে আছে।

news24bd.tv তৌহিদ