নির্বাচনে অটোপাসের দাবি জানাল জাতীয় পার্টি

নির্বাচনে অটোপাসের দাবি জানাল জাতীয় পার্টি

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, যেভাবে এইচএসসিতে অটোপাসের ব্যবস্থা করা হয়েছে ঠিক তেমনিভাবে নির্বাচনে মানুষের জানমালের ক্ষতি না করে অটোপাসের ব্যবস্থা করুন।

আজ বাদ আসর এক দোয়া ও মিলাদ মাহফিলে সরকারের উদ্দেশে একথা বলেন তিনি।

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের শারীরিক সুস্থতার জন্য পার্টি চেয়ারম্যানের বনানীর কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তর এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, চট্টগ্রামের মেয়র নির্বাচনে দুইটি গরিব মায়ের বুক খালি হয়েছে।

নির্বাচনে নৈরাজ্য, সহিংসতা, ভোট ডাকাতি, জীবনহানির কঠোর সমালোচনাও করেন তিনি।

এসময় তিনি শক্তিশালী স্বাধীন নির্বাচন কমিশন গঠনের দাবি জানান।

তিনি বলেন, পল্লীবন্ধুর আমলে সন্ত্রাস, নৈরাজ্য, গুম, হত্যা, চাঁদাবাজি ছিল না। তাই মানুষ এখনো পল্লীবন্ধুর স্বর্ণালী যুগে ফিরে যেতে চায়।

আগামী নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি সরকার গঠন করে পল্লীবন্ধুর স্বর্ণালী স্বপ্ন বাস্তবায়ন করা হবে।  


সাড়ে আট মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু ও শনাক্ত

মাহবুব তালুকদারকে পদত্যাগ করতে বললেন ডা. জাফরুল্লাহ

অ্যাপেন্ডিক্সে হলে বুঝবেন যেভাবে


জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তর সভাপতি এসএম ফয়সল চিশতীর সভাপতিত্বে এবং প্রেসিডিয়াম সদস্য ও মহানগর উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টুর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ক্বারী হাবিবুল্লাহ বেলালী।  

চেয়ারম্যানের উপদেষ্টামণ্ডলীর সদস্য আমানত হোসেন আমানত, ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম পাঠান, তারেক এ আদেল, সাংগঠনিক সম্পাদক সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু প্রমুখ উপস্থিত ছিলেন।  

news24bd.tv নাজিম