টিভিতে আজ যত খেলা

নিজস্ব প্রতিবেদক

টিভিতে আজ যত খেলা
প্রতিদিনের ব্যস্ত জীবনে সব খেলা তো আর দেখতে পারবেন না। একটু বেছে নিতে হবে আপনার সময় ও পছন্দ অনুযায়ী। নিশ্চয়ই লাইভ বা সরাসরি খেলা দেখাতেই আর সবার মতো আপনারও আগ্রহ বেশি। কোথায় কি খেলা আছে সেই খোঁজাখুঁজি থেকে আপনি বিরত থেকে এবার দেখে নিন এই শিডিউল। আর ঠিক করে ফেলুন কখন কোন খেলায় চোখ রাখবেন। 
 
ক্রিকেট
বিগ ব্যাশ লিগ সনি সিক্স
সিক্সার্স–স্কোর্চার্স বেলা ২–৩০ মি
 
আবুধাবি টি-টেন
বাংলা টাইগারস-মারাঠা অ্যারাবিয়ানস
 
সন্ধ্যা ৬.০০টা
 
সরাসরি টি স্পোর্টস
টিম আবুধাবি-কালান্দারস
 
রাত ৮.১৫ মিনিট
 
সরাসরি টি স্পোর্টস
নর্দার্ন ওয়ারিয়র্স-দিল্লি বুলস
 
রাত ১০.৩০ মিনিট
 
সরাসরি টি স্পোর্টস
ফুটবল ইংলিশ প্রিমিয়ার লিগ
 
এভারটন-নিউক্যাসল
 
সন্ধ্যা ৬.৩০ মিনিট
 
সরাসরি স্টার স্পোর্টস সিলেক্ট ১
ম্যানচেস্টার সিটি-শেফিল্ড ইউনাইটেড
 
রাত ৯.০০টা
 
সরাসরি স্টার স্পোর্টস সিলেক্ট ১
ক্রিস্টাল প্যালেস-উলভারহাম্পটন
 
রাত ৯.০০টা
 
সরাসরি স্টার স্পোর্টস সিলেক্ট ২
আর্সেনাল-ম্যানচেস্টার ইউনাইটেড
 
রাত ১১.৩০ মিনিট
 
সরাসরি স্টার স্পোর্টস সিলেক্ট ১
সাউদাম্পটন-অ্যাস্টন ভিলা
 
রাত ২.০০টা
 
সরাসরি স্টার স্পোর্টস সিলেক্ট ২
ইতালিয়ান সিরি ‘আ’
 
বোলোনিয়া-এসি মিলান
 
রাত ৮.০০টা
 
সরাসরি টেন ২
সাম্পদোরিয়া-জুভেন্টাস
 
রাত ১১.০০টা
 
সরাসরি টেন ২
ইন্টার মিলান-বেনেভেন্তো
 
রাত ১.৪৫ মিনিট
 
সরাসরি টেন ২
 
লা লিগা ফেসবুক লাইভ
এইবার–সেভিয়া সন্ধ্যা ৭টা
রিয়াল–লেভান্তে রাত ৯–১৫ মি
ভ্যালেন্সিয়া–এলচে রাত ১১–৩০ মি.
news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

দুদকের তদন্তে নির্দোষ কাজী সালাউদ্দিন

অনলাইন ডেস্ক

দুদকের তদন্তে নির্দোষ কাজী সালাউদ্দিন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোঃ সালাউদ্দিনের বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির যে অভিযোগ উঠেছিলো তা থেকে তাকে অব্যাহতি দিয়েছে দুদক।

অনুসন্ধানে কাজী মোঃ সালাউদ্দিনের বিরুদ্ধে ওঠা অভিযোগের সত্যতা পায় নি দুর্নীতি দমন কমিশন। ফলে বাফুফে সভাপতিকে সব ধরনের অভিযোগ থেকে মুক্তি দেওয়া হয়েছে।

অর্থ আত্মসাৎ ও পাচারের অভিযোগ অনুসন্ধানের জন্য নথিপত্র চেয়ে বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিনের কাছে নোটিশ পাঠিয়েছিল দুদক।


চলন্ত বাস থেকে ফেলে দেওয়া হলো প্রতিবন্ধী নারীকে

অর্থনীতির নতুন পথ সন্ধানের এখনই সময়

৫ বছরে লাশ হয়ে দেশে ফিরেছেন ৪৮৭ নারী শ্রমিক

সন্তানদের নিয়ে রাজনীতি করবেন না : শ্রীলেখা


পাশাপাশি চিফ ফাইনান্সিয়াল অফিসার (সিএফও) আবু হোসেনও নোটিশ পেয়েছিলেন ২০১৯ সালের ফেব্রুয়ারিতে।

তবে দুই বছর পর দুদক এই অভিযোগের পরিসমাপ্তি ঘোষণা করেছে।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের নির্বাচন অনুষ্ঠিত

মাহফুজুল ইসলাম

রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত হলো বহুল প্রতিক্ষীত ঢাকা মোহামেডান লিমিটেডের নির্বাচন। সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন শফিউল ইসলাম (এমপি)। 

এছাড়া ১৬ পরিচালক পদে নির্বাচিত হয়েছেন কাজী ফিরোজ রশিদ, মাহবুব আনামের মতো হেভিয়েট প্রার্থীরা। হেরে গেছেন আরেক হেভিওয়েট সালাম মুর্শেদী। সুষ্ঠু নির্বাচনে খুশি প্রার্থীরা। ১৩ মার্চ নতুন কমিটির কাছে ক্ষমতা হস্তান্তর করবে বর্তমান অ্যাডহক কমিটি।

নির্বাচনের আগে শনিবার সকালে আনুষ্ঠানিক বার্ষিক সাধারণ সভা। যেখানে বিনা প্রশ্নে পাশ হয়েছে বিগত বছরের আর্থিক হিসেব নিকেশ। এরপর শুরু হয় ভোটের আনুষ্ঠানিকতা।

দুপুর দুইটায় ভোট শুরু হয়ে শেষ হয় সন্ধ্যা ছয়টায়। ৩৩৭ জন ভোটারের মধ্যে ভোট প্রদান করেন ২৩৯ জন। এর মধ্যে ৭টি ভোট বাতিল হয়। ভোট প্রদানে কেন্দ্রে আসেননি সালাম মুর্শেদী, ক্রিকেটার সাকিব আল হাসান, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের মতো হেভিওয়েটরা।


অনুমোদনের অপেক্ষায় সিএমপির ছয় থানা

৩৩৭ জনকে উপসচিব পদে পদোন্নতি

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

শিক্ষার্থীকে পিটিয়ে জখম মাদ্রাসার শিক্ষক প্রেপ্তার


২০ প্রার্থীর মধ্যে ভোটের লড়াইয়ে জয় হয়েছে ১৬ জনের। হেরে গেছেন সালাম মুর্শেদী, কামরুন্নাহার ডানা, মোস্তাকুর রহমান, সাজেদ  এ আদেলের মতো হেভিয়েটরা। ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার রিয়াজুল কবীর কাওছার।

এদিকে, নির্বাচিত নতুন কমিটির কাছে নিজেদের প্রত্যাশার কথা জানান ভোটাররা।

আগামী শনিবার নতুন কমিটির কাছে ক্ষমতা হস্থান্তর করবে অন্তর্বর্তীকালীন কমিটি।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

অনলাইন ডেস্ক

আটকে গেল ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই

আবারও করোনাভাইরাসের কারণে অনিশ্চয়তার মুখে পড়ে গেল ব্রাজিল ও আর্জেন্টিনার মধ্যকার সুপার ক্লাসিকো ম্যাচের ভাগ্য। অনির্দিষ্টকালীন সময়ের জন্য স্থগিত করা হয়েছে সাউথ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের পঞ্চম ও ষষ্ঠ রাউন্ডের ম্যাচগুলো।ফলে লিওনেল মেসি আর নেইমারের মুখোমুখি লড়াইও পেছাল অন্তত তিন মাস!

দক্ষিণ আমেরিকার দশটি দলের আগামী ২৫-২৬ ও ৩০ মার্চ ২০২২ কাতার বিশ্বকাপ বাছাইপর্বে দুটো ম্যাচে মাঠে নামার কথা ছিল। করোনাভাইরাস পরিস্থিতি আর কোয়ারেন্টাইন বিধিনিষেধের কারণে দক্ষিণ আমেরিকান ফুটবল কনফেডারেশন তাদের সব ধরণের বিশ্বকাপ বাছাই স্থগিত করে দিয়েছে। গত শনিবার রাতে এক বিবৃতিতে আসে ঘোষণাটি।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


চলতি মাসের শেষদিকে হওয়ার কথা ছিল পঞ্চম ও ষষ্ঠ রাউন্ডের ম্যাচগুলো। যেখানে ৩১ মার্চ মুখোমুখি হতো চিরপ্রতিদ্বন্দ্বী দুই দেশ ব্রাজিল ও আর্জেন্টিনা। কিন্তু এখন করোনাভাইরাসের কারণে ঝুলে গেল তাদের লড়াইয়ের দিনক্ষণ। কেউই নিশ্চিত করে বলতে পারে না, কবে হবে ম্যাচটি।

বাছাইপর্বের ম্যাচগুলো স্থগিত করার ঘোষণা দিয়ে সাউথ আমেরিকান ফুটবল অ্যাসোসিয়েশন (কনমেবল) জানিয়েছেন, বাছাইয়ের ম্যাচগুলোতে সাউথ আমেরিকার সকল ফুটবলারদের উপস্থিতি পাওয়ার জন্যই মূলত এখন দুই রাউন্ডের খেলা স্থগিত করা হয়েছে। এই ম্যাচগুলো আবার কবে দেয়া যায়, সে বিষয়ে ফিফা ও কনমেবল একসঙ্গে কাজ করছে।

সাউথ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বে এখনও পর্যন্ত চার রাউন্ড শেষে সবার ওপরে অবস্থান করছে ব্রাজিল। তারা জিতেছে চারটি ম্যাচই। সমান ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আর্জেন্টিনা। এরপরে যথাক্রমে ইকুয়েডর, প্যারাগুয়ে এবং উরুগুয়ের অবস্থান।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

মেসিকে বার্সা ছাড়তে দিবেন না নতুন সভাপতি ?

অনলাইন ডেস্ক

মেসিকে বার্সা ছাড়তে দিবেন না নতুন সভাপতি ?

বার্সেলোনার নতুন সভাপতি নির্বাচনে ভোট দিচ্ছেন লিওনেল মেসি

জোসেফ মারিয়া বার্তোমেউ পদত্যাগের পর বার্সেলোনার নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন হোয়ান লাপোর্তে। গত ২৭ অক্টোবর সভাপতি পদ থেকে জোসেফ মারিয়া বার্তোমেউ পদত্যাগ করেন। রবিবার (০৭ মার্চ) ১২ ঘণ্টা ধরে ভোট দিয়ে নতুন প্রধান ও বোর্ড বেছে নিয়েছেন কাতালান ক্লাবটির ৫৪ শতাংশ ভোটার। লিওনেল মেসি, সার্জিও বুসকেটস, জর্দি আলবাসহ অনেক খেলোয়াড়রাও এতে অংশ নিয়েছেন।

 ভিক্তর ফন্ত ও তনি ফ্রেইসাকে পেছনে ফেলে দ্বিতীয়বারের মতো সভাপতির দায়িত্ব পেয়েছেন তিনি।

নতুন সূর্যোদয়ের অপেক্ষায় বার্সেলোনার নির্বাচনের ফলাফল ঘোষণার পর উল্লাসে মেতে ওঠেন পরিচালক ও কর্মকর্তারা। নতুন কাণ্ডারি হোয়ান লাপোর্তে। যার কাঁধে বার্সেলোনাকে সাফল্যের ধারায় ফেরোনার গুরুদায়িত্ব। 

নির্বাচনে জিতেই ক্লাবের আর্থিক অবস্থার উন্নতির চ্যালেঞ্জ নিয়েছেন বার্সা সভাপতি। সে সঙ্গে লিওনেল মেসিকে বার্সেলোনা ছেড়ে অন্য কোথাও যেতে দিবেন না বলেও জানিয়েছেন ৫৮ বছর বয়সী এই আইনজীবী।

করোনার কারণে মারাত্মক আর্থিক ক্ষতির মুখে পড়েছে বার্সেলোনা। সে সঙ্গে বার্সাগেট কেলেঙ্কারিসহ নানা সমস্যায় জর্জরিত কাতালানরা। কঠিন এই সময়ে কাতালানদের সাফল্যের ধারায় ফেরানোর চ্যালেঞ্জ নিলেন লাপোর্তে। থাকবেন আগামী সাড়ে ৫ বছর। 

নির্বাচনের আগে নানা সমীক্ষায় ভিক্টর ফন্ত ও টনি ফ্রেইজার চেয়ে এগিয়ে ছিলেন লাপোর্তে। শেষ পর্যন্ত রেকর্ড সংখ্যক ভোটারের ভোটেও তা বাস্তবায়ন হল।

বার্সার ইতিহাসের সবচেয়ে স্মরণীয় এই নির্বাচনে মোট ভোট পড়েছে ৫১ হাজার ৯৮৩টি। লাপোর্তে পেয়েছেন ৫৪ শতাংশ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী ভিক্টর ফন্ত পেয়েছেন ২৯ দশমিক ৯৯ শতাংশ ভোট। টনি ফ্রেইজা পেয়েছেন ৮ দশমিক ৫৮ শতাংশ ভোট।


সমালোচনা আমাদের কাজের সফলতা : কবীর চৌধুরী তন্ময়

পাবনায় থাকছেন শাকিব খান

সাধ্যের মধ্যে ৮ জিবি র‍্যামের রেডমি ফোন

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


চমৎকার এই ক্ষণে বার্সেলোনার আর্থিক ক্ষতি কাটিয়ে সাফল্যের ধারায় ফেরাতে চান লাপোর্তে। তিনি বলেন, আমি জানি বার্সেলোনা আর্থিক ক্ষতির মধ্যে দিয়ে যাচ্ছে। তবে, আমি কথা দিচ্ছি এ সমস্যা বেশিদিন থাকবেনা। আমরা সবাই মিলে কাজ করে সব সমস্যার সমাধান করবো। বার্সেলোনা আবারো তার সুদিন ফিরে পাবে।

এ মৌসুম শেষেই ক্লাবের সঙ্গে চুক্তি শেষ হয়ে যাচ্ছে লিওনেল মেসির। নির্বাচনের আগেই জানিয়েছিলেন মেসিকে ক্লাবে রাখার আপ্রাণ চেষ্টা চালাবেন তিনি। বিজয়ের পরও নিজের সিদ্ধান্তে অটল আছেন লাপোর্তে। বলেন, আজ কালের মধ্যেই মেসির বাবা ও তার এজেন্ট হোর্হে মেসির সঙ্গে আলোচনা বসবো। সে বিশ্বের সেরা ফুটবলার। বার্সেলোনাকে ভালবাসে সে। মনে প্রাণে সে বার্সেলোনাকে ধারণ করে। আমি আশা করছি সে এখানেই থাকবে।

দায়িত্ব পালনে ব্যর্থতার দায়ে গেল বছর অক্টোবরে সরে দাঁড়ান হোসে মারিয়া বোর্তোমেউ। এরপর এ বছর জানুয়ারিতে নির্বাচনের কথা থাকলেও , করোনায় পিছিয়ে যায়। এর আগে ২০০৩ সাল থেকে ২০১০ পর্যন্ত বার্সলেোনার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন লাপোর্তে।

বর্তমানে লা লিগার দলটির অর্থনৈতিক অবস্থা ভীষণ নাজুক হয়ে পড়েছে। লাপোর্তার জন্য আরেকটি বড় চ্যালেঞ্জ বার্সেলোনার আর্থিক পরিস্থিতির উন্নতি। করোনা মহামারির মধ্যে লা লিগার দলটির অর্থনৈতিক অবস্থা ভীষণ নাজুক হয়ে পড়েছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

টি-স্পোর্টসে আজকের খেলা

অনলাইন ডেস্ক

টি-স্পোর্টসে আজকের খেলা

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি-স্পোর্টস। দেশের খেলাধুলার পাশাপাশি এই চ্যানেল সার্বক্ষণিকভাবে সম্প্রচার করে চলেছে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট। আজ টি-স্পোর্টসে যা দেখতে পাবেন...

ক্রিকেট

ভারত-ইংল্যান্ড

চতুর্থ টেস্ট, দ্বিতীয় দিন

সরাসরি, সকাল ১০টা

রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ

বাংলাদেশ লেজেন্ডস-ভারত লেজেন্ডস

সরাসরি, সন্ধ্যা ৭-৩০ মিনিট

টি স্পোর্টস ডিজিটাল (ইউটিউব/ফেসবুক)


আরও পড়ুনঃ


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

প্রথমবারের মতো দেশে পালিত হচ্ছে টাকা দিবস

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


ফুটবল

বাংলাদেশ প্রিমিয়ার লিগ

সাইফ স্পোর্টিং-ব্রাদার্স ইউনিয়ন

সরাসরি, বিকাল ৪টা

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর