অস্ট্রেলিয়ান ওপেনে মাঠে বসে খেলা দেখতে পারবে ৩০ হাজার দর্শক

অস্ট্রেলিয়ান ওপেনে মাঠে বসে খেলা দেখতে পারবে ৩০ হাজার দর্শক

অনলাইন ডেস্ক

অস্ট্রেলিয়াতে করোনা পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রনে এসেছে। নাগরিকদের ভ্রমণের নিষেধাজ্ঞাও তুলে দেওয়া হয়েছে। এবার টেনিসে অস্ট্রেলিয়ান ওপেনে স্টেডিয়ামে প্রায় ৩০ হাজার দর্শককে খেলা দেখার অনুমতি দেবে সরকার। ভিক্টোরিয়ার মন্ত্রী এই তথ্য ঘোষণা করেন।

 

এই টুর্নামেন্টে ৮ দিনে প্রায় ৩০ হাজার দর্শক প্রতিদিন থাকতে পারবে স্টেডিয়ামে। দিনে এবং রাতে দর্শকরা মাঠে থেকেই খেলা উপভোগ করতে পারবে।  

গত বছরের কোয়ার্টার ফাইনালের চেয়ে প্রায় ২৫ হাজার দর্শক কম থাকবে এবছর।  মেলবোর্নে অস্ট্রেলিয়ান ওপেন শুরু হবে আগামী ৮ ফেব্রুয়ারি।

চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত।  

১৪ দিনে প্রায় ৩ লাখ ৯০ হাজারেরও বেশি মানুষ মেলবোর্ন এসে খেলা উপভোগ করবে। যা গত কয়েক বছরের তুলনায় গড়ে প্রায় ৫০ শতাংশ বলে মত দিয়েছেন মার্টিন পাকুলা।  

রোড লাভার এরিনার পরিবেশ অসম্ভব সুন্দর। বিগত বছরের মতই সুন্দর ও মনোরম পরিবেশ থাকবে। তবে করোনার কারণে বিগত কয়েক মাস বিশ্ব এই ধরণের ভীড় দেখে নি।  


অটোপাসে জিপিএ-৫ পেলে এক লক্ষ ৬১ হাজার ৮০৭ শিক্ষার্থী

এইচএসসির ফল দেখুন এখানে

ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের সাথে যা করতেন শাহরুখ

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত


অস্ট্রেলিয়াতে পৌঁছে খেলোয়াররা বাধ্যতামূলক ১৪ দিনের আইসোলেশন শেষ করে হোটেল ত্যাগ করতে শুরু করেছেন।  

জানুয়ারির প্রথম দিকে ১৭শ জনের বেশি খেলোয়ার, স্টাফ এবং অন্যান্য কলাকৌশলী চার্টার্ট ফ্লাইটে বছরের প্রথম গ্রান্ড স্লামে যোগ দিতে অস্ট্রেলিয়াতে এসে পৌঁছেছে।  

বেশির ভাগ খেলোয়াররা পাঁচ ঘন্টা মাঠে গিয়ে প্রাকটিস ও শরীরচর্চার জন্য রুমের বাইরে থাকতে পারবে। কিন্তু, ৭২ জনের একটি ছোট দল পুরোপুরি রুমে আবদ্ধ আছে কারণ, তাদের ফ্লাইটে করোনার সংক্রমণ ধরা পড়েছে।   

মেলবোর্নে গতবছর বিশ্বের সবচেয়ে বেশি লকডাউন ছিল। স্থানীয় বাসিন্দারা অস্ট্রেলিয়ান ওপেন টুর্নামেন্ট নিয়ে উদ্বিগ্ন। করণ, করোনার সংক্রমণ এতে বেড়ে যেতে পারে।  
সূত্র: বিবিসি

news24bd.tv/আয়শা