ষাটোর্ধ্ব এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি!

অনলাইন ডেস্ক

ষাটোর্ধ্ব এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি!

আবারো বিয়ের গুঞ্জন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী সাদিকা পারভিন পপির। গুঞ্জন উঠেছে এক প্রকৌশলীকে বিয়ে করেছেন অভিনেত্রী পপি। এমন খবরই এখন চলচ্চিত্র পাড়ায়।

অভিনয় জগতের পপির কাছের কিছু মানুষ বলছেন, প্রায় এক বছর আগে ষাটোর্ধ্ব বিবাহিত এক প্রকৌশলীকে গোপনে বিয়ে করেছেন পপি। পপির আগেও ওই প্রকৌশলী আরও দুটি বিয়ে করেন। তার তিনটি সন্তানও রয়েছে।

এদিকে দীর্ঘদিন ধরে পপি মোবাইল বন্ধ রাখায় সত্য-মিথ্যা যেটাই হোক, তা যাচাই সম্ভব হচ্ছে না। তাই গুঞ্জনটি আরও রহস্যের জন্ম দিচ্ছে। গতকাল তাঁর তিনটি নম্বরের একটি খোলা পেলেও সেটি রিসিভ করেন পপির ছোট বোন ফারজানা। পপিকে চাইলে ফারজানা জানান, তিনি ঢাকার বাইরে আছেন এবং পপি ঢাকায়। পপির এই নম্বরটি এখন তিনিই ব্যবহার করেন।

ফারজানাকে পপির বিবাহিত জীবন কেমন কাটছে জানতে চাইলে কিছুক্ষণ চুপ থেকে ফারজানা জানতে চান পপির বিয়ের খবর কীভাবে পেলাম। তাঁকে বলা হয় বিশ্বস্ত একটি সূত্র থেকে পেয়েছি। জবাবে ফারজানা বলেন, ‘বোনের বিয়ের খবর আমিই জানি না আর আপনারা জানেন, এটি কোনো কথা। আমার বোন কোনো বিয়ে করেনি, সব মিথ্যা আর বানোয়াট।’ 

আরও পড়ুন:


আফগানিস্তান ছাড়তে মার্কিন সেনাদের তালেবানদের হুঁশিয়ারী

এখনই খুলছে না শিক্ষা প্রতিষ্ঠান

এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ

এইচএসসির ফল দেখুন এখানে


পপি দীর্ঘদিন ধরে নিউ ইস্কাটনের গাউছ নগরে একটি ভাড়া বাসায় বাবা-মা, ভাই-বোন নিয়ে থাকতেন। কয়েক মাস আগে বারিধারা ডিওএইচএসের একটি আলিশান ফ্ল্যাটে উঠেছেন তিনি। তখনই চলচ্চিত্র জগতের মানুষসহ সবার প্রশ্ন ছিল পপির হাতে দীর্ঘদিন ধরে চলচ্চিত্রসহ অন্য কোনো কাজ নেই। কিন্তু তিনি এমন দামি ফ্ল্যাট কিনলেন কীভাবে? গুঞ্জন আছে ওই প্রকৌশলীই নাকি পপিকে ফ্ল্যাটটি কিনে দিয়েছেন। জানা গেছে, ওই প্রকৌশলীর কাকরাইলে একটি কমার্শিয়াল টাওয়ার রয়েছে। যাতে আছে একটি মার্কেট ও কিছু ফ্ল্যাট।

চলচ্চিত্র জগতের পপির ঘনিষ্ঠজনরা আরও জানান, ওই প্রকৌশলী পপির সঙ্গে থাকেন না। আগের স্ত্রীদের সঙ্গেই থাকেন। তবে পপির বাসায় তাঁর যাওয়া-আসা রয়েছে। গত বছরের আগস্টে একটি জাতীয় দৈনিকে দেওয়া এক সাক্ষাৎকারে গোপন বিয়ে নিয়ে এক প্রশ্নের জবাবে পপি বলেছিলেন, ‘বিয়ে করা কোনো অপরাধ নয়, বিয়ে করা কোনো পাপ নয়। নতুন একটা জীবন শুরু করা। অনেককেই দেখেছি, এই শুভ কাজ গোপনে করছেন, মনে হয় তাঁরা যেন পাপ করছেন। এই শুরুটা গোপনে বা লুকিয়ে করার কোনো মানে হয় না। আমি বিয়ে করলে ঢাকঢোল পিটিয়েই করব।’  চলচ্চিত্রকারদের প্রশ্ন, পপির ভাবনা যদি এমনই হয়, তাহলে বিয়ের কথা লুকিয়ে তিনি  এখন কি করলেন? সূত্র: বাংলাদেশ প্রতিদিন।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

‘শেষ চিঠি’ নিয়ে আসছে ইয়াশ-দীঘি

অনলাইন ডেস্ক

‘শেষ চিঠি’ নিয়ে আসছে ইয়াশ-দীঘি

‘শেষ চিঠি’ নামের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে প্রথমবারের মত একসঙ্গে  কাজ করতে যাচ্ছেন ইয়াশ রোহান ও দীঘি। বৃহস্পতিবার রাতে ছবিটিতে চুক্তি স্বাক্ষর করেছেন তারা।

ছবির প্রসঙ্গে দীঘি বলেন,  ছবিতে আমি তুলি চরিত্রে অভিনয় করব। ইয়াশ সম্পর্কে আমি আগেই জানি। কিন্তু চুক্তি স্বাক্ষর করতে গিয়ে আমাদের দেখা হলো। শুটিংয়ের আগে দুজন অবশ্য চরিত্র দুটি ঝালাই করে নেব। আশা করছি খারাপ হবে না।

ছবির প্রসঙ্গে ইয়াশ রোহান বলেন, ছবিতে আমাকে শ্যামল চরিত্রে দেখা যাবে। গল্পটা সুন্দর। দর্শক যে ধরনের গল্প দেখতে অভ্যস্ত, তেমনটি না।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!


দীঘি সম্পর্কে এই অভিনেতা বলেন, বাংলাদেশের বিনোদন অঙ্গনে দীঘি নামে যে একজন আছেন, তা আগে থেকেই জানি। পরিচয় ছিল না এত দিন। গত বৃহস্পতিবার আমাদের দুজনের প্রথম দেখা হলো। যতটুকু বুঝলাম, আমাদের জুটির কাজ ভালোই হবে।

ছবিটি পরিচালনা করবেন সুমন ধর। এর আগে ‘দর্পণ বিসর্জন’ ও ‘অমি ও আইসক্রিমওয়ালা’ নামে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি। 
‘শেষ চিঠি’ ছবির গল্পের মূল বিষয়বস্তু হলো, মানুষকে পেশা দিয়ে মূল্যায়ন নয়, তাকে মানুষ হিসেবেই সম্মান করা।

পরিচালক জানান, আগামী ২ মার্চ থেকে ঢাকার লোকেশনে শুটিং শুরু হবে। ৬ মার্চ পর্যন্ত টানা এই শুটিং চলবে। ‘শেষ চিঠি’ রচনা করেছেন ববি রহমান। এতে বিশেষ একটি চরিত্র করবেন সাবেরী আলম। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

রাখির ক্যনসার আক্রান্ত পরিবারের পাশে সালমান খান

অনলাইন ডেস্ক

রাখির ক্যনসার আক্রান্ত পরিবারের পাশে সালমান খান

সম্প্রতি শেষ হলো ‘বিগ বস ১৪’। এই আসরে অন্যতম আলোচিত প্রতিযোগী ছিলেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত। প্রতিযোগিতা চলার মাঝেই মায়ের অসুস্থতার খবর পান। হঠাৎ যেন মাথায় আকাশ ভেঙে পড়ে। রাখি সাওয়ান্তের আর্থিক অবস্থা এখন ভালো না। বিগ বস থেকে পাওয়া  ১৪ লক্ষ টাকা ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসায় ব্যয় করেন রাখি। কিন্তু ক্যন্সারের মত ব্যয়বহুল রোগের চিকিৎসার খরচ চালাতে হিমশিম খাচ্ছেন তিনি।

বিপদগ্রস্ত শিল্পীদের সহায়তায় বরাবরই সবার আগে এগিয়ে বলিউডের ‘ভাইজান’ খ্যাত তারকা সালমান খান। আবারও সেই প্রমাণ দিলেন তিনি। এবার ‘ড্রামা কুইন’ খ্যাত রাখি সাওয়ান্তের ক্যানসার আক্রান্ত মায়ের চিকিৎসার্থে এগিয়ে এলেন তিনি!

ইতোমধ্যেই রাখির মা জয়া সাওয়ান্তকে চারবার কেমোথেরাপি দেওয়া হয়েছে। আরও দুটি কেমোর পর হবে অস্ত্রোপচার। যার খরচ বহন করছেন সালমান খান ও তার ভাই সোহেল খান।


ঋণ থেকে মুক্তির দু’টি দোয়া

মেসি ম্যাজিকে সহজেই জিতল বার্সা

দোয়া কবুলের উত্তম সময়

প্রবাসী স্বামীকে তালাক দিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন!


চিকিৎসা শুরুর পর পরই রাখি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক ভিডিও শেয়ার করে সালমান খান এবং সোহেল খানকে ধন্যবাদ জানান। একইসাথে রাখির মাও তাদের ধন্যবাদ জানান।

‘সালমানের সঙ্গে সব সময় ঈশ্বর আছেন। উপরওয়ালা যেন সালমান ও তার ভাইয়ের (সোহেল খানের) মঙ্গল করেন।’-বলে আশীর্বাদ করেন রাখি সাওয়ান্তের মা।

এদিকে শুক্রবার সোহেল খান একটি ভিডিও বার্তায় রাখির উদ্দেশে বলেন যে, ‘প্রিয় রাখি, আপনার কিংবা আপনার মায়ের কিছু লাগলে কেবল ফোন করুন। যদিও আপনার সাথে আমার কখনো সাক্ষাৎ হয়নি তবে আমি জানি আপনি মনের দিক থেকে অনেক বেশি শক্তিশালী এবং আপনার মাও। আশা করছি খুব জলদি আপনার মা সুস্থ হয়ে যাবেন। তিনি যখন শারীরিক ভাবে ভালো বোধ করবেন তখন আমি তার সাথে সাক্ষাৎ করবো।’

কিছুদিন আগেই বিগ বস ১৪-তে দেখা গিয়েছিল রাখি সাওয়ান্তকে। বিগ বসের ঘর থেকে বেরিয়ে রাখি জানান, আমার মায়ের জন্য দয়া করে প্রার্থনা করুন। উনার ক্যানসারের চিকিৎসা চলছে। সেসময় বিকাশ গুপ্তা, অঙ্কিতা লোখান্ডে, রশমি দেশাই, কবিতা কৌশিক, দেবলীনা ভট্টাচার্য সহ সকলেই রাখির এই কঠিন পরিস্থিতিতে তার পাশে দাঁড়িয়েছেন।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

একান্তে যে মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি!

অনলাইন ডেস্ক

একান্তে যে মানুষটির সঙ্গে ছুটি কাটাচ্ছেন সারা আলি!

বলিউডে অনেক দিন হলো পা রেখেছেন সারা আলী খান। বর্তমানে একাধিক প্রোজেক্ট রয়েছে অভিনেত্রীর হাতে। কিন্তু এরই মধ্যে ব্যস্ত রুটিন থেকে সময় বের করে জীবনের বিশেষ মানুষের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। 

সারা আলী খানের সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে রাজস্থানের একাধিক ছবি জ্বলজ্বল করছে। সম্প্রতি আজমের শরিফ দরগার একটি ছবি পোস্ট করেন। সঙ্গে দেখা যায়, সেই বিশেষ মানুষটিকে। আর সেই বিশেষ মানুষটি হলো তার মা অমৃতা সিং। 


চরমোনাই মাহফিল থেকে ফেরার পথে দুই নৌকা ডুবি

চুয়াডাঙ্গায় নারীর রহস্যজন মৃত্যু, শাশুড়ি আটক

অতিরিক্ত পাথর বোঝাই ট্রাকের চাপে বেইলী ব্রিজ ভেঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন

অন্য পুরুষের সাথে সম্পর্ক নিয়ে সন্দেহ, স্ত্রীকে খুন


মা অমৃতা সিং এর সঙ্গে বিশেষ সময় কাটাচ্ছেন সারা। ঘুরছেন রাজস্থানের একাধিক জায়গা। সম্প্রতি আজমের শরিফ দরগায় পৌঁছান দু'জন। অপূর্ব সুন্দর পোশাকে দেখা যায় দু'জনকেই। কভিড পরিস্থিতিতে দু'জনের মুখেই মাস্ক দেখা যায়।

নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে তিনটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। যার একটিতে সারা ও অমৃতার পাশে স্বপ্না সিংকেও দেখা যায়। এখানেই শেষ নয়, মায়ের সঙ্গে ছুটি কাটানোর মুহূর্তে অভিনেত্রী ডায়েটও করছেন না বলে জানা গিয়েছে। আজমের শরিফে গিয়ে লাস্যিতে মজেছেন তিনি। ছবি দিয়েছেন ইনস্টা স্টোরিতেও। লিখেছেন, নো ডায়েট। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

হত্যাচেষ্টার অভিযোগ এনে আতঙ্কিত বুবলীর থানায় জিডি

অনলাইন ডেস্ক

হত্যাচেষ্টার অভিযোগ এনে আতঙ্কিত বুবলীর থানায় জিডি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী শুক্রবার এক স্ট্যাটাসে জানিয়েছিলেন তাকে গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় আতঙ্কিত চিত্রনায়িকা আত্মরক্ষার জন্য থানায় হাজির হয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এসময় তার সঙ্গে ছিলো তার বাবা ও ছোট ভাই।

রাজধানীর উত্তরা পশ্চিম থানায় দায়ের করা বুবলীর সাধারণ ডায়েরি নম্বর ১৯১৭। শনিবার দুপুরে বুবলী বলেন, ভেবেছিলাম দু-এক দিন পর জিডি করব। গতকাল রাত ১১টায় বাসায় ফেরার পর আব্বু-আম্মু আমাকে বলেন, কয়েক দিন ধরে যেসব ঘটনা ঘটছে, তাতে আর দেরি করার কোনো মানে হয় না। এরপর আব্বু, ছোট ভাইসহ থানায় গিয়ে ঘটনাটি উল্লেখ করে সাধারণ ডায়েরি করি।

শুক্রবার বুবলী তাঁর ফেসবুকে লিখেছিলেন, সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়; তা গত দুদিন টের পেয়েছি। উপলব্ধি করেছি, আমরা যা দেখি বা যা শুনি, তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যুকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারত। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি।

বুবলীর অভিযোগ, গত চার-পাঁচদিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শুটিং শেষে রাতে বাসায় ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ন না বাজিয়ে, কোনো সিগন্যাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচণ্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার, যার গ্লাস ছিল ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নাম্বার প্লেট ছিল না। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারত। আর আমি নিজেও ড্রাইভিং জানি, তাই কোনটি দুর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত, তা বোঝার ক্ষমতা নিশ্চয়ই একজন সুস্থ-স্বাভাবিক মানুষের মতো আমারও আছে।

প্রথম দিন সব বুঝতে পেরেও মনকে সান্ত্বনা দিয়েছিলাম, হয়তো বিপরীত দিক থেকে আসা গাড়ি এত জোরে আসার কারণে কন্ট্রোল রাখতে পারেনি; কিন্তু একই ঘটনার পুনরাবৃত্তি হলে তো সেটি আর বুঝতে বাকি থাকে না যে এটি উদ্দেশ্যমূলকভাবেই করানো হচ্ছে।

এমন অভিযোগের পর এই চিত্রনায়িকার কড়া হুঁশিয়ারি, অনেক দিন ধরেই আমি নানানভাবে নানান কিছু বুঝতে পারছি, শুনতে পারছি। কিন্তু যাঁরাই এসব ন্যাক্কারজনক অপরাধের সাথে জড়িত থাকবেন, তাঁরাও নিশ্চয়ই বারবার সুযোগের অপেক্ষায় থাকবেন। কিন্তু মনে রাখবেন, কেউই আইনের ঊর্ধ্বে নন, আর আল্লাহ তো একজন আছেন, যিনি সবই দেখেন। শিগগিরই আমি ব্যবস্থা নেব এ ব্যাপারে। দোয়া করবেন আমার জন্য।

আরও পড়ুন:


আলজাজিরার প্রতিবেদন নিয়ে চিন্তার কিছু নেই: প্রধানমন্ত্রী

কেউ অসুস্থ হয়ে মারা গেলে কি করার আছে?: প্রধানমন্ত্রী

মিছিল থেকে গ্রেপ্তার সাতজনের বিরুদ্ধে পুলিশের ‘হত্যাচেষ্টা’ মামলা

জিয়ার অবদান অস্বীকার করার অর্থই হল স্বাধীনতাকে অস্বীকার: ফখরুল


সাধারণ ডায়েরিতে বুবলী উল্লেখ করেছেন, ‘আমি একজন চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রের কাজের কারণে প্রায় সময় আমাকে বিভিন্ন জায়গায় যাওয়া–আসা করতে হয়। শুটিংয়ের কারণে বাসায় ফিরতে অনেক সময় রাত হয়ে যায়। এমতাবস্থায় প্রায় গত বেশ কয়েক দিন অজ্ঞাতনামা ব্যক্তিরা নম্বরবিহীন প্রাইভেট কার ও মাইক্রোবাস ব্যবহার করে আমাকে ফলো করছে। অদ্য ২৫ ফেব্রুয়ারি দিবাগত রাত আনুমানিক দুইটার দিকে নারায়ণগঞ্জ থেকে শুটিং শেষ করে উত্তরার ১০ নম্বর সেক্টরের বাড়িতে ফেরার পথে আনুমানিক ৩টার সময় উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরের জসীম উদ্‌দীন রোডে পৌঁছামাত্র উল্টো দিক থেকে নম্বর প্লেটবিহীন একটি প্রাইভেট কার এসে আমার গাড়ির সামনে হার্ড ব্রেক করে। আমি আশঙ্কা করছি, অজ্ঞাতনামা ব্যক্তিরা যেকোনো সময় আমার ক্ষতি করতে পারে। উপরোক্ত বিষয়টি আপনার থানায় সাধারণ ডায়েরি করতে যেন মর্জি হয়।’

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান ইলিয়াস বলেন, একটি সাধারণ ডায়েরি হয়েছে। তদন্ত হবে। একজন তদন্তকারী কর্মকর্তা ঘটনার অনুসন্ধান করবেন। এটা অধর্তব্য অপরাধ, তাই তিনি জিডি করেছেন। এটার যদি অধিকতর তদন্তের দরকার হয়, তার সবকিছুই আমরা করব।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

নিজেকে ‘স্টাইল আইকন’ হিসেবে দাবি জায়েদ খানের

অনলাইন ডেস্ক

নিজেকে ‘স্টাইল আইকন’ হিসেবে দাবি জায়েদ খানের

ঢাকাই চলচ্চিত্রের নায়ক জায়েদ খান। খুব বেশি পরিচিত না হলেও বেশ কিছু ছবি করেছেন তিনি। শুক্রবার একটি বেসরকারি টেলিভিশনের অনুষ্ঠানে নিজেকে ‘স্টাইল আইকন’ হিসেবে দাবি করেন তিনি।

অনুষ্ঠানে জায়েদ খান বলেন, তাঁর হাতে এখন ৬টি সিনেমা রয়েছে। সেই তালিকায় আছে মনতাজুর রহমান আকবরের ‘লাভিং মালয়েশিয়া’ ও ‘আগুনের চোখে প্রেম’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘হৃদয়...ভালোবাসা’, এফ আই মানিকের ‘এ দেশ তোমার আমার’, শফিক হাসানের ‘বাহাদুরি’ এবং আহমেদ আলী মামুনের ‘রক্তাক্ত প্রেম’।

আরও পড়ুন:


মিছিল থেকে গ্রেপ্তার সাতজনের বিরুদ্ধে পুলিশের ‘হত্যাচেষ্টা’ মামলা

জিয়ার অবদান অস্বীকার করার অর্থই হল স্বাধীনতাকে অস্বীকার: ফখরুল

সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে সুযোগ দিয়েছিলেন জিয়া: কাদের

বসুন্ধরা এলপি গ্যাসের রিটেইলার মিট প্রোগ্রাম অনুষ্ঠিত


অনুষ্ঠানে প্রশ্ন করা হয় জায়েদ খান নিজেকে স্টাইল আইকন মনে করেন কি না? উত্তরে ‘হ্যাঁ’সূচক মন্তব্য করেন এই চিত্রনায়ক। যদিও এই আয়োজনে নিজেকে সফল নায়ক মনে করেন কি না প্রশ্নে ‘না’সূচক উত্তর দিয়েছেন জায়েদ খান। বলেছেন, ‘আমি সফল হয়েছি কি না, নিজে দাবি করলে হবে? আমার অনেক সময় পড়ে আছে, স্বল্পই তো আমার ক্যারিয়ার।’

২০০৮ সালে মহম্মদ হান্‌নান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে অভিনয়জীবন শুরু করেন জায়েদ খান। তিনি বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর