জীবনের ঝুঁকি নিয়ে শাহরুখের ভয়ংকর  স্ট্যান্ট

জীবনের ঝুঁকি নিয়ে শাহরুখের ভয়ংকর স্ট্যান্ট

অনলাইন ডেস্ক

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ দিয়ে দীর্ঘ বিরতির পর বড় পর্দায় ফিরছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। বছর দুই আগে ‘জিরো’ মুক্তির পর দীর্ঘ দিন বড় পর্দার বাইরে ছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিং খান খ্যাত এই নায়ক বর্তমানে দুবাইতে ছবির শুটিং করছেন। সেখানেই ছবির প্রয়োজনে জীবনের ঝুঁকি নিয়ে স্ট্যান্ট করতে দেখা গেল বলিউড বাদশাকে।

 

শাহরুখ-গৌরীর প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে বৃহস্পতিবার একটি ভিডিও পোস্ট করা হয়েছে। সেখানেই উঠে এসেছে কিং খানের স্ট্যান্ট। দেখা যাচ্ছে, একপ্রকার জীবনের ঝুঁকি নিয়ে একটি উঁচু জায়গা থেকে গোটা শরীর বাতাসে ভাসিয়ে দিলেন কিং খান। তবে ঝাঁপ দেওয়ার পরক্ষণেই রেলিংয়ে ভর করে ফের উপরে উঠে আসতেও দেখা যায় তাকে।

 ভিডিও দেখতে এখানে ক্লিক করুন 

ভিডিওটি দেখলেই বেশ বোঝা যায়, একটু ভুল হলেই ঘটে যেতে পারত ভয়ানক কোনও বিপদ। যা দেখলে যে কেউ শিউরে উঠবেন। ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ”Charlie’s here to bless your feed with some swag”। তবে ভিডিওটিতে কতটুকু ভিএফএক্স এর কাজ করা হয়েছে তা জানা যায়নি।


অটোপাসে জিপিএ-৫ পেলে এক লক্ষ ৬১ হাজার ৮০৭ শিক্ষার্থী

এইচএসসির ফল দেখুন এখানে

ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের সাথে যা করতেন শাহরুখ

দুনিয়ার শ্রেষ্ঠ ‌জুমার দিনে ‘সূরা কাহাফ’ তেলাওয়াতের ফজিলত


 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে শাহরুখ খানের পাশাপাশি সালমান খানের ও অভিনয়ের কথা রয়েছে । তবে পুরো ছবিতে নয়, ১৫ মিনিটের জন্য বিশেষ চরিত্রে দেখা যাবে এ নায়ককে। ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির টাইগার চরিত্র নিয়েই সালমান হাজির হবেন ‘পাঠান’ ছবিতে।

news24bd.tv/আলী