নলছিটি পৌরসভায় বিএনপি ও আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন
নলছিটি পৌরসভায় বিএনপি ও আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

নলছিটি পৌরসভায় বিএনপি ও আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

Other

ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে ভোট কেন্দ্রে এজেন্টদের ঢুকতে না দেয়া ও নৌকায় প্রকাশ্যে সীল দিতে ভোটারদের বাধ্য করাসহ বি‌ভিন্ন অ‌নিয়ম-দুর্নী‌তির অ‌ভিযোগে নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন বিএন‌পি মনোনীত ধানের শীষ প্রতিকের প্রার্থী মজিবুর রহমান ও স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) মুঠোফোন প্রতিকের প্রার্থী সাবেক মেয়র মাসুদ খান।

শ‌নিবার দুপুর ১২টার দিকে শহরের শহীদ মিনার চত্ত্বরে সংবাদ সম্মেলনে নির্বাচন বর্জনের ঘোষণা দেন বিএনপির মজিবুর রহমান, সাড়ে ১২টার দিকে মুঠোফোনে নির্বাচন বর্জনের তথ্য নিশ্চিত করেন স্বতন্ত্র (আওয়ামী লীগের বিদ্রোহী) ‘মুঠোফোন প্রতিক’ এর প্রার্থী সাবেক মেয়র মাসুদ খান।

আরও পড়ুন:


নিয়োগ দেবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

নিউইয়র্কে একই পরিবারের ১৯ বাংলাদেশি করোনা আক্রান্ত

ফরম পূরণের কিছু টাকা পাবে শিক্ষার্থীরা: শিক্ষামন্ত্রী

ব্যালটে সমান ভাগে সিল মারার দাবি


‌তাদের অ‌ভিযোগ, সকালে ভোট শুরুর আগ থেকেই এজেন্টদের ভোট কেন্দ্রে প্রবেশ করতে না দেয়া, শুরুর কিছুক্ষণ পর থেকেই  ক্ষমতাসীন দলের প্রার্থীর সমর্থকরা বি‌ভিন্ন ভোট ‌কেন্দ্রে অন্য  প্রার্থীর এজেন্ট‌দের বের করে দিয়ে নৌকা মার্কায় ভোট দিচ্ছে। ভোটাররা কেন্দ্রে গিয়েও ভোট দিতে পারছেনা।

অনেক কেন্দ্রে বিএন‌পি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের লাঞ্ছিত করা হচ্ছে। নির্বাচন ক‌মিশন ও প্রশাসনের কাছে অ‌ভিযোগ করেও কোন প্র‌তিকার মিলছে না। এ অবস্থায় নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নেয়া হয় বলে জানান তারা। একই সাথে নির্বাচন বা‌তিল করে পূণরায় ভোট নেয়ার দা‌বি জানানো হয়।

news24bd.tv আহমেদ