দেশের সব খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে: পরিকল্পনামন্ত্রী
দেশের সব খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে: পরিকল্পনামন্ত্রী

দেশের সব খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে: পরিকল্পনামন্ত্রী

Other

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেচেন, দেশে এখন এমন কোন খাত নেই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। চারিদিকেই এখন উন্নয়নের জোয়ার। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন, যে স্বপ্ন বাস্তবায়নে বীর মুক্তিযোদ্ধারা জীবন দিয়েছেন, সেই স্বপ্ন বাস্তবায়নে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণের পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ।

শনিবার সকালে মুজিব বর্ষ উপলক্ষে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা পরিষদের রাজস্ব খাতের অর্থায়নে ও এলজিইডির বাস্তবায়নে ৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব’ ম্যুরালের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

এসময় পরিকল্পনামন্ত্রী আরও বলেন, বঙ্গবন্ধু আমাদের প্রাণে ও হৃদয়ে আছেন। প্রাণের দাবিতেই তাঁর ম্যুরাল নির্মাণ করা হচ্ছে। এর মাধ্যমে শুধু বর্তমান প্রজন্ম নয়, ভবিষ্যত প্রজন্মও বঙ্গবন্ধুর আদর্শে ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হবে। মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাঁথা। বঙ্গবন্ধু ম্যুরাল আমাদের ইতিহাসের কথা বলে। এটি বায়ান্নর ভাষা আন্দোলন থেকে একাত্তরের মহান মুক্তিযুদ্ধের চেতনার ধারক ও বাহক হয়ে উঠবে।

আরও পড়ুন:


কলারোয়ায় বিএনপি প্রার্থীর ভোট বর্জন

নলছিটি পৌরসভায় বিএনপি ও আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

নিয়োগ দেবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক

নিউইয়র্কে একই পরিবারের ১৯ বাংলাদেশি করোনা আক্রান্ত


এ সময় আরোও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, এলজিইডির নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ মাহবুব আলম, অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার জেবুন নাহার শাম্মী, ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মো. জসিম উদ্দিন, পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিনুর রশীদ আমিন, দরগাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মো. মনির উদ্দিন প্রমুখ।

news24bd.tv আহমেদ