আমিরাতে ঢুকতে পারলো না আফ্রিদি
আমিরাতে ঢুকতে পারলো না আফ্রিদি

আমিরাতে ঢুকতে পারলো না আফ্রিদি

অনলাইন ডেস্ক

টি-টেন লিগে খেলতে সংযুক্ত আরব আমিরাতে গিয়েছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। কিন্তু বিমানবন্দর থেকেই আফ্রিদিকে ফিরিয়ে দিল বিমানবন্দর কর্তৃপক্ষ।

এর জন্য বিমানবন্দর কর্তৃপক্ষ দায়ী নয়। আফ্রিদির নিজের ভুলেই মাশুল দিতে হল তাকে।

আমিরাতের ভিসার মেয়াদ শেষ হয়ে গিয়েছিল বুমবুম আফ্রিদির। বিষয়টি খেয়ালই করেননি তিনি। এমন ভিসা নিয়েই আবুধাবির উদ্দেশে দেশ ছেড়ে উড়াল দেন তিনি।  

কিন্তু আমিরাতের বিমানবন্দরে পৌঁছানোর পর ভিসার মেয়াদ শেষ হওয়ার বিষয়টি সেখানকার কর্মকর্তাদের নজরে আসে। সঙ্গে সঙ্গে আফ্রিদিকে সেখান থেকেই দেশে ফেরত পাঠায় তারা। পাকিস্তানে ফিরে ভিসা নবায়ন করে ফের আমিরাতের বিমানে উঠতে হবে আফ্রিদিকে।

আরও পড়ুন:


দেশের সব খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে: পরিকল্পনামন্ত্রী

কলারোয়ায় বিএনপি প্রার্থীর ভোট বর্জন

নলছিটি পৌরসভায় বিএনপি ও আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

নিয়োগ দেবে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক


এদিকে লিগের চতুর্থ ম্যাচে শুক্রবার আফ্রিদিকে ছাড়াই পুনে ডেভিলসকে ৯ উইকেটে হেরেছে কালান্দার্স। আবু ধাবিতে চলমান টি-টেন লিগে তাকে দলে ভিড়িয়েছে কালান্দার্স।

প্রসঙ্গত, পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি জাতীয় দল ছেড়েছেন সেই কবে।   তবে ক্রিকেট ছাড়েননি।   বয়সকে কেবল সংখ্যা বানিয়ে সারাবিশ্বে ফ্র্যাঞ্চিজিভিত্তিক লিগগুলোতে নিয়মিত খেলে যাচ্ছেন তিনি। মাঝেমধ্যে নজরকারা পারফরম্যান্স করছেন।   যে কারণে সংক্ষিপ্ত ফরম্যাটের খেলায় ফ্র্যাঞ্চিজিগুলো রীতিমত সেরা পছন্দ এই সাবেক পাক অধিনায়ক।

news24bd.tv আহমেদ