হরিণাকুন্ডে এজেন্টকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ৩
হরিণাকুন্ডে এজেন্টকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ৩

হরিণাকুন্ডে এজেন্টকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেপ্তার ৩

Other

ঝিনাইদহের হরিণাকুন্ডু পৌরসভা নির্বাচনে বেশ কয়েকটি ভোট কেন্দ্রে ধাওয়া পাল্টা ধাওয়া জাল ভোটের অভিযোগ পাওয়া গেছে। সকাল ১০টার দিকে হরিনাকুন্ডুর জোড়াপুকুর মান্দারতলা ভোটকেন্দ্রে নৌকার এজেন্ট সাগর হোসেনকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষ এক কাউন্সিলর প্রার্থী।  

এসময় হামলাকারীরা কেন্দ্রের ১ নং বুথে ঢুকে ২ টি ব্যালট বাক্স ভাংচুর করে। ওই সময় কেন্দ্রটিতে সাময়িকভাবে ১ ঘন্টা ভোটগ্রহণ বন্ধ থাকে।

আহত সাগর মান্দারতলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।  

সাগরের মা ও স্ত্রীর অভিযোগ, কাউন্সিলর প্রার্থী সিদ্দিক মাস্টারের পক্ষে ভোট করার কারণে তাকে কুপিয়ে জখম করা হয়েছে। আহত সাগরকে প্রথমে হরিনাকুন্ডু ও পরে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  

এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলামকে পুলিশ গ্রেপ্তার করেছে। এছাড়া প্রিয়নাথ মাধ্যমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে দু’মেয়র প্রার্থীর সমর্থকদের সাথে সংঘর্ষ ও ব্যালট বাক্স ভাংচুরের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ নিতে ১০রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। হরিণাকুন্ডু চটকাবাড়িয়া ভোট কেন্দ্রে আওয়ামী নেতাকমীদের ভোট কেটে নেওয়ার অভিযোগ উঠে।

আরও পড়ুন:


দিনাজপুর যাত্রীবাহী বাস চাপায় পরিবহন শ্রমিকের মৃত্যু

অটোপাস নিয়ে অন্যের কথায় কান না দিয়ে নিজের মতো এগিয়ে যাও

শরীরে আঘাতের চিহ্ন নেই, তাই ধর্ষককে মুক্তি দিল আদালত

আমিরাতে ঢুকতে পারলো না আফ্রিদি


পরে আইনশৃঙ্খলা বাহিনী প্রভাব বিস্তার ও জোরপূর্বক কেন্দ্রে প্রবেশের অভিযোগে জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাজু আহমেদকে ৬মাসের কারাদন্ড দেন ভ্রামামান আদালত। অন্যদিকে হরিনাকুন্ডু ৬ নং ওয়ার্ডে জাল ভোট দেওয়ার সময় অন্তরা নবম শ্রেণি ও শাপলা একাদশ শ্রেণী'র দুই ছাত্রীকে আটক করে পুলিশ।

অপরদিকে ঝিনাইদহের কোটচাঁদপুর পৌরসভার নওদাগ্রাম কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট শুরু হওয়ার কথা সকাল ৮টায়। কিন্তু শুরু হয়েছে ৫ মিনিট পরে। এমনকি ভোট শুরুর ১০ মিনিট পরও খোলা ছিল ব্যালট বাক্স। ওই কক্ষে প্রথম ‘পাঞ্জাবী’ প্রতীকের ভোটটিও সিল মেরে এজেন্টকে দেখানো হয় বলে অভিযোগ উঠে।

news24bd.tv আহমেদ