চ্যাম্পিয়নশিপ লিগ মাঠে গড়াবে ৭ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

চ্যাম্পিয়নশিপ লিগ মাঠে গড়াবে ৭ ফেব্রুয়ারি

পেশাদার ফুটবলের দ্বিতীয় স্তর বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ মাঠে গড়াবে ৭ ফেব্রুয়ারি। শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির আওতাধীন বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগ সম্পর্কিত উপকমিটির দ্বিতীয় সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

প্রফেশনাল লিগ ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আব্দুস সালাম মুর্শেদী এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সিদ্ধান্ত হয়েছে, চ্যাম্পিয়নশিপ লিগের খেলা হবে কমলাপুর বীর শ্রেষ্ঠ মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে। এবারের লিগে অংশ নেবে ১২টি ক্লাব।

করোনাকালে খেলোয়াড় ও অফিসিয়ালদের স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রত্যেক ক্লাবকে তাদের দলের খেলোয়াড় ও অফিসিয়ালদের কোভিড-১৯ পরীক্ষা করাতে হবে। এই পরীক্ষা করা হবে বাফুফের অধীনেই।

আরও পড়ুন


আমিরাতে ঢুকতে পারলো না আফ্রিদি

দেশের সব খাতেই উন্নয়নের ছোঁয়া লেগেছে: পরিকল্পনামন্ত্রী

কলারোয়ায় বিএনপি প্রার্থীর ভোট বর্জন

নলছিটি পৌরসভায় বিএনপি ও আ.লীগের স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন


চ্যাম্পিয়নশিপ লিগের দলগুলো হচ্ছে-নোফেল স্পোর্টিং ক্লাব, ফরাশগঞ্জ স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, অগ্রণী ব্যাংক স্পোর্টস ক্লাব, ফকিরেরপুল ইয়ংমেন্স ক্লাব, ঢাকা সিটি ফুটবল ক্লাব, ওয়ারী ক্লাব, স্বাধীনতা ক্রীড়া সংঘ, কাওরান বাজার প্রগতি সংঘ, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব, ফর্টিস এফসি লিমিটেড ও উত্তরা ফুটবল ক্লাব।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নিজের সব সন্তানকে চেনেন না পেলে!

অনলাইন ডেস্ক

নিজের সব সন্তানকে চেনেন না পেলে!

নিজের কতজন সন্তান রয়েছে, তা নিজেই জানেন না পেলে। আশিতে পৌঁছে নিজেই এমন বিস্ফোরক দাবি করলেন ব্রাজিলিয়ান কিংবদন্তি।

সম্প্রতি পেলেকে নিয়ে তৈরি হয়েছে একটি ডকুমেন্টারি। সেখানেই পেলের সম্পর্কে একের পর এক বিস্ফোরক তথ্য উঠে আসে। যার মধ্যে অন্যতম- সন্তান সংখ্যা নিয়ে পেলের প্রশ্ন।


নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)

নাসির-তামিমার জন্য ভালোবাসা ও দোয়া : শবনম ফারিয়া


পেলে বলেন, তার ৩ স্ত্রী। পরপর তিনবার বিয়ের পরও একাধিক সম্পর্কে জড়িয়েছেন তিনি। যাদের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন, সেই বান্ধবীদের অনেকের গর্ভেই তার সন্তান আসে। যা প্রথমে জানতে পারেননি তিনি।

পরবর্তীকালে সেই সন্তানদের কথা তিনি জেনেছেন। তবে বিয়ের বাইরে একাধিক সম্পর্কে জড়ানোয় কতজন সন্তান রয়েছে তার, সেই সংখ্যাটা স্পষ্ট নয় বলে জানান পেলে।

প্রসঙ্গত প্রথম দুই পক্ষের স্ত্রীদের গর্ভে পেলের ৭ সন্তানের জন্ম হয়েছে। তবে পরপর সম্পর্কে জড়ালেও, তিনি কখনো কিছু গোপন করেননি। পেলের প্রথম স্ত্রী এবং প্রথম বান্ধবী তার সম্পর্ক সম্পর্কে অবহিত বলেও জানান পেলে।

প্রসঙ্গত ১৯৬৬ সালে রোসমেরির সঙ্গে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেন পেলে। ১৯৯৪ সালে আজিরিয়ার সঙ্গে পেলে দ্বিতীয়বার বিয়ে সারেন। ২০০৮ সালে আজিরিয়ার সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সালে মার্সিয়া আওকির সঙ্গে গাঁটছড়া বাঁধেন পেলে।

৭৫-এ পৌঁছে বছর ৫০-এর মার্সিয়ার সঙ্গে তৃতীয় বিয়ে সারেন ফুটবল তারকা।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সুযোগ পেয়েও জয় পেলো না বার্সা

অনলাইন ডেস্ক

সুযোগ পেয়েও জয় পেলো না বার্সা

লা লিগায় পয়েন্ট হারাল স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। তুলনামূলক দুর্বল কাদিজের বিপক্ষে ড্র করেছে রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

গত ডিসেম্বরে স্প্যানিশ লা লিগায় কাদিজের মাঠেই সবশেষ পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছিল বার্সেলোনা। এবার ছিল সেই পরাজয়ের বদলা নেয়ারও সুযোগ। কিন্তু শেষ মুহূর্তে পেনাল্টিতে গোল হজম করে তারা মাঠ ছেড়েছে জয়বঞ্চিত থেকে। জোড়া পেনাল্টির ম্যাচটি শেষ হয়েছে ১-১ গোলের নিষ্ফলা ড্রয়ে।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


 

এদিন জাভি হার্নান্দেজের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়েছেন লিওনেল মেসি। এতদিন বার্সেলোনার হয়ে লা লিগায় সর্বোচ্চ ম্যাচ খেলার তালিকায় সবার উপরে নাম ছিল স্প্যানিশ কিংবদন্তি জাভি হার্নান্দেজের (৫০৫)। কাদিজের বিপক্ষে জাভিকে হারিয়ে এখন সেই রেকর্ডের মালিক লিওনেল মেসি।

ঘরের মাঠে শুরু থেকে আক্রমণাত্মক ফুটবলে কাদিজকে চেপে ধরে বার্সেলোনা। তবে কিছুতেই গোলের দেখা মিলছিল না বার্সার। শেষে পেদ্রিকে ডি বক্সের ভেতর ফাউল করায় পেনাল্টি পায় বার্সা। স্পট কিক থেকে গোল করে দলকে লিড এনে দেন লিওনেল মেসি। লা লিগায় টানা ৬ ম্যাচে গোল পেলেন আর্জেন্টাইন তারকা। সব মিলিয়ে ১৬ গোল করে আসরে সর্বোচ্চ গোলদাতাদের তালিকার চূড়ায় থাকা লুইস সুয়ারেজকে স্পর্শ করলেন তিনি।

বার্সা জয়ের পথেই এগুচ্ছিল কিন্তু ম্যাচের শেষ দিকেই হতাশ হতে হল মেসিদের। ৮৮তম মিনিটে ডি বক্সের ভেতর কাদিজের খেলোয়াড়কে ফাউল করে বসেন ক্লেমেন্ট লেংলে। সঙ্গে সঙ্গে রেফারি বাশি বাজান পেনাল্টির। স্পট কিক থেকে আলেক্স ফার্নান্দেজ গোল করে কাদিজকে সমতায় ফেরান। শেষ পর্যন্ত ওই ১-১ গোলেই ম্যাচ শেষ হয়।

এই ড্র'তে ২৩ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্র ও ৪ হারে ৪৭ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বারসা। আর সমান ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাটলেটিকো মাদ্রিদ। এক ম্যাচ বেশি খেলে ৫২ পয়েন্ট নিয়ে দুই নম্বরে রিয়াল মাদ্রিদ।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড

অনলাইন ডেস্ক

ফিরলো ম্যানচেস্টার ইউনাইটেড

ইংলিশ লিগে আধিপত্য বিস্তার করে খেলেছে ম্যানচেস্টার ইউনাইটেড।  লিগে নিউক্যাসেলকে ৩-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২৫ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে আছে রেড ডেভিল।

মার্কাস র‍্যাশফোর্ড স্বাগতিকদের এগিয়ে নেওয়ার পর সমতা টানেন আলান সাঁ-মাক্সিমাঁ। ড্যানিয়েল জেমসের গোলে ইউনাইটেড আবার এগিয়ে যাওয়ার পর ব্যবধান বাড়ান ব্রুনো ফের্নান্দেস।


আমার বয়ফ্রেন্ড নিয়ে আমিও মজায় আছি : নাসিরের সাবেক প্রেমিকা

নাসির প্রেমিক না আমার বন্ধু : মডেল মিম

পুরুষ নিষিদ্ধ গ্রামেও যেভাবে গর্ভবতী হন নারীরা!

বউ যেন এদিক-ওদিক ভাইগা না যায় : নাসিরের সাবেক প্রেমিকা (ভিডিও)


 

ম্যাচের ৩০ মিনিটে একক নৈপুণ্যে গোল করে ম্যানইউকে লিড এনে দেন মার্কাস রাশফোর্ড। তবে ৬ মিনিট পরেই সেইন্ট-ম্যাক্সিমিনের গোলে সমতায় ফেরে নিউক্যাসল।

ওল্ডট্র্যাফোর্ডে বিরতির পর ইউনাইটেডকে আবার এগিয়ে দেন ইংলিশ মিডফিল্ডার ড্যানিয়েল জেমস। আর ৭৫ মিনিটে ব্রুনো ফার্নান্দেজের পেনাল্টি গোলে জয়ের আনন্দে মাতে রেড ডেভিলসরা।

এই জয়ে ২৫ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়ে উঠে এসেছে ওলে গানার সলশেয়ারের শিষ্যরা। দিনের অপর ম্যাচে রহিম স্টারলিংয়ের একমাত্র গোলে আর্সেনালকে হারিয়ে ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষস্থান মজবুদ করেছে ম্যানচেস্টার সিটি।

এ জয়ের পর ২৫ ম্যাচে ৪৯ পয়েন্ট নিয়ে আবার দুই নম্বর স্থানে বসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সমান ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে সবার ওপরে ম্যানচেস্টার সিটি। আর্সেনালও খেলেছে ২৫ ম্যাচ, ৩৪ পয়েন্ট নিয়ে তাদের অবস্থান দশম।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

করোনায় চলে গেলেন রোনালদিনহোর মা

অনলাইন ডেস্ক

করোনায় চলে গেলেন রোনালদিনহোর মা

ব্রাজিলের কিংবদন্তি ফুটবলার ও বার্সেলোনা সুপারস্টার রোনালদিনহোর মা ডোনা মিগুয়েলিনা মারা গেছেন। কয়েক মাস ধরেই করোনার সঙ্গে লড়াই করছিলেন তিনি।

দেশটির গণমাধ্যম গ্লোবো জানিয়েছে, করোনা সংক্রান্ত জটিলতার কারণে শনিবার মারা যান তিনি।

রোনালদিনহোর ভাইয়ের ছেলে তার দাদির মৃত্যুর খবর নিশ্চিত করে পর্তুগিজ ভাষার গণমাধ্যমটিকে বলেছেন, ‘তিনি চিরবিশ্রামে গেছেন।’

প্রতিবেদনে বলা হয়েছে, মিগুয়েলিনার মৃত্যুর বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বিস্তারিত কিছু জানাতে রাজি হয়নি।


বেতন নেই ১০ বছর

এমপি সিরাজকে ছাত্রলীগের ধাওয়া,পুলিশ ফাঁড়িতে আশ্রয়

এবার হল খোলার দাবি ইসলামি বিশ্ববিদ্যালয়ে

রাজধানীর মানিকনগরে অগ্নিকাণ্ড, নিয়ন্ত্রণে ৭ ইউনিট


পোর্তো অ্যালেগ্রের হাসপাতাল মায়ে দে দিউসের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি ছিলেন তিনি।

নিজেদের সাবেক খেলোয়াড়ের মাতৃবিয়োগের পর অ্যাটলেটিকো মিনেইরো এক আনুষ্ঠানিক বিবৃতিতে সমবেদনা প্রকাশ করেছে। বার্সেলোনার বিভিন্ন ফ্যান পেজ থেকেও শোক জানানো হচ্ছে। তবে ক্লাবটির মূল পেজে এখনো আনুষ্ঠানিক কোনো বিবৃতি দেখা যায়নি।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

ম্যাচ হেরে ৯৮ বছর আগের লজ্জায় ফিরল লিভারপুল

অনলাইন ডেস্ক

ম্যাচ হেরে ৯৮ বছর আগের লজ্জায় ফিরল লিভারপুল

গেল বছরের টানা ৬৮ ম্যাচ নিজেদের মাঠে অপরাজিত থাকা লিভারপুল যেন অ্যানফিল্ডে হারের বৃত্ত থেকে বের হতে পারছে না। সর্বশেষ ২-০ হারটা অল রেডদের আরেক অহমে আঘাত হেনেছে। এভারটনের কাছে এই হারটা যে নগরপ্রতিদ্বন্দ্বীদের বিপক্ষে ঘরের মাঠে চলতি শতাব্দিতে প্রথম!

ইংলিশ প্রিমিয়ার লিগে এভারটনের কাছে ২-০ গোলে হেরেছে লিভারপুল। এতে ৯৮ বছর আগের লজ্জায় ফিরল অল রেডরা। ১৯২৩ সালের পর ঘরের মাঠে প্রথমবার টানা চার ম্যাচে হারলো দলটি।


কষ্টার্জিত জয়ে অ্যাটলেটিকোর ঘাড়ে নিঃশ্বাস ফেলছে রিয়াল

জেনে নিন এইচএসসি পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন কার্ড বিতরণের তথ্য

অ্যাপে ইয়াবা বিক্রি!

স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজে নিয়োগ


 

শনিবার রাতে সফরকারীদের হয়ে একটি করে গোল করেছেন রিচার্লিসন ও গিলফি সিগরুটসন।

অ্যানফিল্ডে নেমেই তৃতীয় মিনিটে এগিয়ে যায় এভারটন। কলম্বিয়ান তারকা হামেস রদ্রিগেজের বাড়ানো বলে গোল আদায় করে নেন ব্রাজিলিয়ান স্টাইকার রিচার্লিসন।

মোহাম্মদ সালাহ-সাদিও মানেরা চেষ্টা করেও গোল তুলতে পারেননি। উল্টো ৮১ মিনিটে লিভারপুলের পোস্টের কাছে ডমিনিখ কালভের্ট-লিউইনকে ফেলে দেন ট্রেন্ট আলেকজান্ডার আরনোল্ড। পেনাল্টি থেকে গোল তুলে নেন আইসল্যান্ডের ফরোয়ার্ড সিগরুটসন। যা বর্তমান চ্যাম্পিয়নদের হারানো জন্য যথেষ্ট ছিল।

এই হারের ফলে আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পাওয়া নিয়েই প্রশ্ন উঠে গেছে লিভারপুলের। ২৫ ম্যাচে সাত ম্যাচ হেরে ৪০ পয়েন্ট পাওয়া দলটি যে আছে ষষ্ঠ স্থানে! এভারটন খেলেছে এক ম্যাচ কম, সমান পয়েন্ট নিয়ে আছে সপ্তম স্থানে।

আর দিনের অন্য ম্যাচে চেলসি ড্র করে চতুর্থ স্থান ধরে রেখেছে কোনোক্রমে, ২৫ ম্যাচে অর্জন করেছে ৪৩ পয়েন্ট। আর শীর্ষে থাকা সিটির পয়েন্ট ২৪ ম্যাচ থেকে ৫৬।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর