নিজ হাসপাতালে ভালোবাসায় সিক্ত হলেন প্রথম করোনা টিকা নেওয়া রুনু

নিজ হাসপাতালে ভালোবাসায় সিক্ত হলেন প্রথম করোনা টিকা নেওয়া রুনু

নিজস্ব প্রতিবেদক

চলতি মাসের ২৭ তারিখে দেশে করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারপরই ভারতের সিরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ড–অ্যাস্ট্রাজেনেকার টিকার প্রথম ডোজ নেন রুনু ভেরোনিকা কস্তা। এর মধ্য দিয়ে ইতিহাসের সাক্ষী হন তিনি।

তাঁর সাহসী দৃপ্ত অঙ্গীকারে দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে দেশের সবাই অভিভূত।

  দেশে করোনা ভাইরাসের টিকা গ্রহণকারী রুনু ভেরোনিকা কস্তা নিজের কর্মস্থল ইউনাইটেড হাসপাতাল লিমিটেড-এ ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন।

আজ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ২০০২ সালে রুনু ভেরোনিকা কস্তা ইউনাইটেড হসপিটালে তার নার্সিং ক্যারিয়ার শুরু করেন এবং এরপর টানা সাড়ে ৯ বছর এখানে কাজ করেন। কার্ডিয়াক আইসিইউতে কাজ করার সময় রুনুর একনিষ্ঠতা, একাগ্রতা ও দক্ষতা সম্পর্কে প্রশংসা করেন ডিরেক্টর কার্ডিয়াক সার্জারি বিভাগের চিফ কার্ডিয়াক সার্জন ডা. জাহাঙ্গীর কবির।

এ সময় কার্ডিয়াক অ্যানেসথেসিয়া ডিপার্টমেন্টের সিনিয়র কনসাল্টেন্ট ডা. শহীদ আহম্মেদ চৌধুরী বক্তব্য দেন।


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৮ সদস্যের টেস্ট দল ঘোষণা

স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যায় আদালতে জবানবন্দি

অটোপাসে জিপিএ-৫ পেল এক লক্ষ ৬১ হাজার ৮০৭ শিক্ষার্থী


ইউনাইটেড হাসপাতাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোহাম্মদ ফাইজুর রহমান রুনু ভেরোনিকা কস্তাকে ফুল ও উপহার দিয়ে সম্মাননা প্রদান করেন। এ সময় তিনি রুনুর সাহসী অঙ্গীকারের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানের শুরুতে ইউনাইটেড হসপিটাল লিমিটেডের ডিরেক্টর অব কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. শাগুফা আনোয়ার স্বাগত বক্তব্য দেন।

রুনু ভেরোনিকা কস্তা ইউনাইটেড হাসপাতালে তার কাজের অভিজ্ঞতা স্মরণ করেন ও সাবেক সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন। এই সম্মাননা প্রদান অনুষ্ঠানে হাসপাতালের অন্যান্য পরিচালক, উচ্চপদস্থ কর্মকর্তা এবং ডিপার্টমেন্টের কনসালট্যান্ট, চিকিৎসক এবং নার্সরাও উপস্থিত ছিলেন।

news24bd.tv নাজিম