এসব ক্যান ইন্টারনেটে ছড়াইতাছে আমি কিচ্ছু জানি না: ডিপজল

মনোয়ার হোসেন ডিপজল

এসব ক্যান ইন্টারনেটে ছড়াইতাছে আমি কিচ্ছু জানি না: ডিপজল

অনলাইন ডেস্ক

ঢাকাই সিনেমার আলোচিত নাম মনোয়ার হোসেন ডিপজল। একাধারে তিনি একজন অভিনেতা, প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

ডিপজল একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াবেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে ওই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের একটি স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে।

এরইমধ্যে ভাইরাল হয়েছে সেটি। শুধু তাই নয়, কোনো কোনো অনলাইন পোর্টাল সংবাদও প্রকাশ করে ফেলেছে ফেসবুকের ওই স্ক্রিনশটের সূত্র ধরে। ওই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট যাচাই পর্যন্ত করার প্রয়োজন মনে না করে ফেসবুকে ডিপজলের শিক্ষক শেয়ার করছেন নেটিজেনরা। বিষয়টিকে ভুয়া বলে নিশ্চিত করেছেন মনোয়ার হোসেন ডিপজল।

বৃহস্পতিবার রাতে চলচ্চিত্র সংশ্লিষ্ট গ্রুপগুলোতে প্রথম ডিপজলের শিক্ষকতা বিষয়ের স্ক্রিনশটটি ছড়িয়ে পড়ে। স্ক্রিনশটে দেখা যায়, আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষকতা করছেন মনোয়ার হোসেন ডিপজল। শুধু তা-ই নয়, মনোয়ার হোসেন ডিপজলের একটি বিশ্ববিদ্যালয়ের ই-মেইল অ্যাকাউন্টও যুক্ত করা হয়েছে। যাকে কেন্দ্র করে এত কিছু অথচ তিনিই জানেন না কিছু।  

তথ্যটিকে ভুয়া বলে গণমাধ্যমকে জানিয়েছেন ডিপজল। তিনি বলেন, 'আমি ভার্সিটিতে পড়ামু আর আমিই জানুম না, এইডা কেমন কথা? এই গুলান ভুয়া, আমার লগে কোনো বিশ্ববিদ্যালয়ের কেউ যোগাযোগ করে নাই। এসব ক্যান ইন্টারনেটে ছড়াইতাছে আমি কিচ্ছু জানি না। এইসব আজাইরা পোলাপানের কাম। ' 

বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার প্রসঙ্গ শুনে রীতিমতো বিস্ময় প্রকাশ করে ডিপজল বলেন, 'এমন কথা ক্যামনে ছড়াইলো। আমারে তো কোনো ভার্সিটি থিকা একটা ফোনও দেয় নাই। আর ইন্টারনেটে ছড়াইয়া দেওয়া হইলো। আমি এখন রেস্টে আছি। কয়দিন টানা শুটিং করলাম। এরপর আবার ১৫ তারিখ থিকা ছবির কাজ শুরু হইবো। '

বৃহস্পতিবার রাতে চলচ্চিত্র সংশ্লিষ্ট গ্রুপগুলোতে প্রথম ডিপজলের শিক্ষকতা বিষয়ের স্ক্রিনশটটি ছড়িয়ে পড়ে। স্ক্রিনশটে দেখা যায়- আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (এআইইউবি) শিক্ষকতা করছেন মনোয়ার হোসেন ডিপজল। শুধু তাই নয়, মনোয়ার হোসেন ডিপজলের একটি বিশ্ববিদ্যালয়ের ইমেইল অ্যাকাউন্টও যুক্ত করা হয়েছে।


নিজ হাসপাতালে ভালোবাসায় সিক্ত হলেন প্রথম করোনা টিকা নেওয়া রুনু

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৮ সদস্যের টেস্ট দল ঘোষণা

স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যায় আদালতে জবানবন্দি

অটোপাসে জিপিএ-৫ পেল এক লক্ষ ৬১ হাজার ৮০৭ শিক্ষার্থী


স্ক্রিনশটে আরও দেখা যায়, সিনেমা ম্যানেজমেন্টের ওপর সপ্তাহে দুইদিন ক্লাস নেবেন মনোয়ার হোসেন ডিপজল। সপ্তাহের প্রতি রোববার এবং বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাস নেবেন তিনি।

তবে বিশ্ববিদ্যালয়টির ওয়েবসাইট খুঁজে এরকম কোনো তথ্য পাওয়া যায়নি। এআইইউবিতে আর্টস অ্যান্ড সোশ্যাল সায়েন্সের অধীনে 'মিডিয়া অ্যান্ড ম্যাস কমিউনিকেশন্স' বিভাগ চালু রয়েছে। যেখানে আন্ডারগ্রাজুয়েট ও পোস্ট গ্রাজুয়েট কোর্স চালু রয়েছে। মিডিয়া অ্যান্ড ম্যাস কমিউনিকেশন্স-এর অধীনে 'সাউথ এশিয়ান সিনেমা' নামে একটি কোর্স থ্যাকলেও 'সিনেমা ম্যানেজমেন্ট' নামে কোনো কোর্স পাওয়া যায়নি।

news24bd.tv নাজিম