ভারত নয়, প্রিয়াঙ্কা অস্কার পেলে কৃতিত্ব জোনাস পরিবারের!

ভারত নয়, প্রিয়াঙ্কা অস্কার পেলে কৃতিত্ব জোনাস পরিবারের!

অনলাইন ডেস্ক

অস্কারের সঙ্গে বলিউড নায়িকা প্রিয়াঙ্কা চোপড়ার যোগাযোগ বেশ কয়েক বছরে! অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস-এর ২০১৮ সালের ৯০তম আসরে সঞ্চালনার ভূমিকায় ছিলেন এই নায়িকা।

পরে ২০১৬ সাল থেকেই লাগাতার তাকে দেখা যাচ্ছে অস্কারের রেড কার্পেটে আর আফটার পার্টিতে। আসন্ন আসরে যদি সেই মঞ্চেই একটা পুরস্কার প্রিয়াঙ্কার হাতে ওঠে...

এ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে অরবিন্দ আদিগারের দ্য হোয়াইট টাইগার ছবিটি মুক্তির পর। জানা গেছে, চলতি বছরের অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের নমিনেশন পেতে চলেছে ছবিটি।

সেই সূত্রেই উঠে এসেছে প্রিয়াঙ্কার অস্কার পাওয়ার খবর। কিন্তু যদি সত্যিই তা ঘটে যায়, সেক্ষেত্রে ব্যাপারটাকে ভারতের গর্ব হিসেবে বিবেচনা করা যাবে না। বরং, দেখতে হবে জোনাস পরিবারের কৃতিত্ব হিসেবে। নায়িকার স্বামী নিক জোনাসই নাকি এমন দাবি করেছেন।

 

আরও পড়ুন


হরিনাকুন্ডুতে নৌকার প্রার্থী ও কোটচাঁদপুরে আ.লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী

কারা ভ্যাকসিনের রেজিস্ট্রেশন করতে পারবেন না জানালেন পলক

নোয়াখালীর চৌমুহনীতে স্বতন্ত্র প্রার্থী খালেদ সাইফুল্লাহ জয়ী

নকলা ও নালিতাবাড়ী পৌরসভায় আ’লীগের লিটন ও বাক্কার নির্বাচিত


সম্প্রতি প্রিয়াঙ্কা নিজেই সে কথা সবাইকে জানিয়েছেন। বলা হয়েছে, প্রিয়াঙ্কা সম্প্রতি উপস্থিত ছিলেন জাস্ট জেয়ার্ডের পডকাস্ট শো ভ্যারাইটিজ অ্যাওয়ার্ডস সার্কিটে। সেখানে কথায় কথায় তিনি জানিয়েছেন যে অনুরাগীদের মতো তার স্বামীও এই সম্ভাবনা নিয়ে দারুণ উত্তেজিত!

তিনি বলেছেন, প্রিয়াঙ্কাই হবেন জোনাস পরিবারের সেই প্রথম সদস্য যার হাতে অস্কার দেখা যেতে পারে! আর এখান থেকেই ফের শুরু হয়ে গিয়েছে সেই পুরনো বিতর্ক! 

news24bd.tv / কামরুল