ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পেটাল দুই প্রার্থী, হাসপাতালে ওসি
ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পেটাল দুই প্রার্থী, হাসপাতালে ওসি

ওসি মো. রিজাউল হক-ফাইল ছবি

ভোটে হেরে ওসিসহ ৫ পুলিশকে পেটাল দুই প্রার্থী, হাসপাতালে ওসি

অনলাইন ডেস্ক

শনিবার (৩০ জানুয়ারি) তৃতীয় ধাপের ৬২টি পৌরসভায় ভোট অনুষ্ঠিত হয়। আর এ ভোটকে কেন্দ্র করে টাঙ্গাইলের মির্জাপুর পৌরসভায় পাঁচ পুলিশকে পিটিয়েছে দুই কাউন্সিলর প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা।

জানা গেছে, ভোটে হেরে দুই কাউন্সিলর প্রার্থী ও তার কর্মী-সমর্থকরা ওসিসহ পাঁচ পুলিশকে পিটিয়ে আহত করেছে। ওসিকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

শনিবার রাতে টাঙ্গাইলের মির্জাপুরে পৌর নির্বাচনে ৪ নং ওয়ার্ড আম্মাতুননেছা ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে।  

মির্জাপুর থানার সেকেন্ড অফিসার মো. রুবেল হোসেন জানান, ৪ নং ওয়ার্ড আম্মাতুন নেছা ভোট কেন্দ্রে দিনভর শান্তিপূর্ণভাবে ভোট শেষে সন্ধ্যায় গণনার কাজ শুরু হয়। ভোট গণনা শেষে হাফিজুর রহমান টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে বিজয়ী হন।  


ইউএস বাংলা এখন আতঙ্কের বাহন!

জিপিএ-৫ পেলেন রিফাত হত্যা মামলার দণ্ডপ্রাপ্ত আসামি রিশান

নিজ হাসপাতালে ভালোবাসায় সিক্ত হলেন প্রথম করোনা টিকা নেওয়া রুনু

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ১৮ সদস্যের টেস্ট দল ঘোষণা


ফলাফল ঘোষণা করে ব্যালট বাক্সসহ নির্বাচনী মালামাল নিয়ে আসার পথে ভোট কেন্দ্রের অল্প দূরে পরাজিত কাউন্সিলর প্রার্থী মিন্টু মিয়া ও সাজু মিয়ার নেতৃত্বে তাদের কর্মী সমর্থক রাস্তার উপর গাছের গুড়ি ফেলে রাস্তায় ব্যারিকেড দিয়ে ওসির গাড়িতে হামলা চালায়। হামলায় ওসির গাড়ি ভাংচুর করা হয়।  

এ সময় ওসি মো. রিজাউল হকসহ ৫ জন আহত হন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওসিকে আহত অবস্থায় জামুর্কি সরকারী স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নেওয়া হয়েছে।

এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন তিনি।

news24bd.tv নাজিম

;