মুণ্ডুমালা পৌরসভায় মেয়র পদে নৈশপ্রহরীর জয়

মুণ্ডুমালা পৌরসভায় মেয়র পদে নৈশপ্রহরীর জয়

নিজস্ব প্রতিবেদক

সাইদুর রহমান নামের এক নৈশপ্রহরী পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছেন। শনিবার অনুষ্ঠিত নির্বাচনে সাইদুর রহমান রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা পৌরসভার মেয়র পদে বিজয়ী হন। সাইদুর একটি কলেজের নাইট গার্ড ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন। তিনি দলের বিপক্ষে গিয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেন।

এই পৌরসভার ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মো. কামরুজ্জামান। ফলাফল অনুযায়ী মুণ্ডুমালার জগ প্রতীক নিয়ে মেয়র নির্বাচিত হয়েছেন- আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাইদুর রহমান। তিনি পেয়েছেন ৫ হাজার ৪৫৯ ভোট।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আমির হোসেন আমিন পেয়েছেন ৫ হাজার ৩৯৮ ভোট।

বিএনপির প্রার্থী ফিরোজ কবির ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৩৮১ ভোট।

আরও পড়ুন:


দক্ষিণ আফ্রিকায় প্রবাসী বাংলাদেশি দুই ভাইকে গুলি, নিহত ১

আবাসিক হোস্টেল থেকে রাবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রধানমন্ত্রীর কার্যালয় কমলাপুর স্টেশন ভাঙার অনুমোদন দিল

পাপুলের এমপিকান্ডে জড়িতদের বিচার চাই


মুণ্ডুমালায় সাইদুর রহমান সরাসরি একটি কলেজের নৈশ্যপ্রহরী পদে থেকে মেয়র নির্বাচিত হলেন। ১৫ দিনের ছুটি নিয়ে তিনি নির্বাচনে অংশ নেন। সাইদুর রহমান নৈশ্যপ্রহরী পদে যোগ দেওয়ার আগে কুলির সর্দার ছিলেন বলেও এলাকার লোকজনের কাছ থেকে জানা যায়।

নির্বাচনে তিনি দলীয় মনোনয়ন চেয়েছিলেন। না পেয়ে পদত্যাগের ঘোষণা দেন। তবে পৌর আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে বহিষ্কারের কথাও জানানো হয়। করোনাকালে এলাকার মানুষের পাশে থেকে জনপ্রিয়তা সাইদুর রহমান। ভোটে তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থীকে ৬১ ভোটে হারিয়ে দিলেন।

news24bd.tv আহমেদ