নিউইয়র্কে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার

নিউইয়র্কে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের জ্যামাইকা এলাকার হিল সাইড এভিনিউয়ের নিজ বাসা থেকে জিমাম চৌধুরী (২১) নামের এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জিমাম নিউইয়র্কের জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক জেড চৌধুরী জুয়েলের একমাত্র ছেলে। জেড চৌধুরী জুয়েল ও তার পরিবারের সদস্যরা এখন বাংলাদেশে আছেন।

বুধবার বাংলাদেশ থেকে নিউইয়র্কে ফিরেন জিমাম।

পারিবারিক বন্ধু পরিবার তাঁকে জেএফকে বিমানবন্দর থেকে নিয়ে আসেন। ওই পরিবারের সাথেই বুধবার রাতে ছিলেন জিমাম। তাঁকে বৃহস্পতিবার সন্ধ্যায় জামাইকাস্থ হিলসাইড এভিনিউর বাসায় নামিয়ে দেয়া হয়।

শুক্রবার দিনভর জিমামের সাথে নিউইয়র্কে কারো যোগাযোগ করার খবর জানা যায়নি।

শনিবার দুপুরে জিমামের বন্ধু বাসায় এসে ডাকাডাকি করে তাঁর কোন সাড়া পাচ্ছিলেন না। পরে একই বাসার নীচের তলায় থাকা লোকজনের সাহায্যে ঘরে প্রবেশ করেন।

আরও পড়ুন:


চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন ২ এপ্রিল

উচ্ছেদের দেড় বছরেই আবারো দখল হচ্ছে তুরাগ

মুণ্ডুমালা পৌরসভায় মেয়র পদে নৈশপ্রহরীর জয়

দক্ষিণ আফ্রিকায় প্রবাসী বাংলাদেশি দুই ভাইকে গুলি, নিহত ১


জিমামের নিশ্চল শরীরে দেখে দ্রুত ৯১১ এ কল দেয়া হয়। পুলিশ এসে জিমামের মৃতদেহ উদ্ধার করে। তাঁর মরদেহ মেডিকেল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে এখন পর্যন্ত পাওয়া তথ্যে জানা গেছে।

 
সিলেট শহরে নিজের বাসায় অবস্থানরত জিমামের বাবা জুয়েল চৌধুরী ও মা লুবানা চৌধুরীকে একমাত্র ছেলের মৃত্যুর কথা জানানো হয়েছে। সব স্থানীয় আনুষ্টানিকতার পর নিউইয়র্কে জানাজা শেষে জিমামের মরদেহ দেশে পাঠানোর কথা পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

news24bd.tv আহমেদ