সকালেই শেরপুরে ট্রাক চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

সকালেই শেরপুরে ট্রাক চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

Other

শেরপুরে ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিক্সার ৪ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই জন।  আজ রবিবার (৩১ জানুয়ারি) সকাল পৌনে ৯টার দিকে সদর উপজেলার বাজিতখিলা ইউনিয়নের মির্জাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ৩ জন পুরুষ ও একজন নারী রয়েছে।

নিহতরা হলেন নালিতাবাড়ী উপজেলার বন্ধধারা গ্রামের ইউসূফ আলীর ছেলে অটোরিকশা চালক জবেদ আলী (২৫), রাজনগর ইউনিয়নের চাঁদগাও গ্রামের তায়েব আলীর ছেলে সেলিম (২৫), একই গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী রোকসানা বেগম (৩০) ও তিনআনী ঘুটুরাপাড়া এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে আব্দুল মান্নান (৫৮)। আহতরা হচ্ছেন নিহত রোকসানার মেয়ে রুমি (৭), নন্নী বাইগরপাড়া গ্রামের মিস্টার আলীর ছেলে মামুন (২৫) ও অজ্ঞাতনামা এক বৃদ্ধ (৬০) পুলিশ নিহতদের লাশ উদ্ধার ও ঘাতক ট্রাকটি আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

আরও পড়ুন:


বিদেশিদের জন্য সুযোগ, নাগরিকত্ব দেবে আমিরাত

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

নিউইয়র্কে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার

চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন ২ এপ্রিল


স্থানীয়রা জানায়, রবিবার সকাল পৌনে ৯টার দিকে মির্জাপুর এলাকায় ঝিনাইগাতী থেকে শেরপুরগামী একটি সিএনজির সাথে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যায় ৩ জন।

গুরুতর আহত অবস্থায় দুইজনকে হাসপাতালে নেওয়ার পর আরও একজন মারা যায়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাক চালক পালিয়ে গেছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

news24bd.tv আহমেদ