বলিউড নায়িকারা প্রথম কে কোন গাড়ি কিনেছিলেন

অনলাইন ডেস্ক

বলিউড নায়িকারা প্রথম কে কোন গাড়ি কিনেছিলেন

বলিউড মানেই তারকার মেলা। আর এসব তারকাদের নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। আবার কেউ কেউ তাদের লাইফ স্টাইল নিয়ে মেতে থাকেন। তারা কোন ব্র্যান্ডের পোশাক পরেন, কি খান, কোন ব্র্যান্ডের গাড়ি ব্যবহার করেন - এসব জানতে এক প্রকার মুখিয়ে থাকেন ভক্তরা।

তবে বলিউডের অধিকাংশ নায়িকাদের সাফল্যের পেছনের গল্প মোটেও সহজ ছিল না। নানারকম চড়াই-উৎরাই পেরিয়ে তারা বলিউডে প্রতিষ্ঠিত। এ তালিকায় রয়েছেন কাজল, প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফসহ অসংখ্য অভিনেত্রী। আর এসব নায়িকারা প্রথম কোন গাড়ি কিনেছেন তাই নিয়ে আজকের প্রতিবেদন।

কাজল

নব্বই দশক থেকে শুরু করে এখনও জনপ্রিয় ধরে রেখেছেন বলিউড স্টার কাজল। তার জীবনের প্রথম কেনা গাড়ি ছিল মারুতি সুজুকি ১০০০। পরবর্তীতে এটি ইস্টেম নামে পরিচিতি পায়। কয়েক মাস আগে কাজল তার সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, একটি গাড়ির সামনে বসে আছেন কাজল। আর এটি তার প্রথম ভালোবাসা ছিল বলেও জানান এই অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন

বলিউডে এখন যে ক’জন নায়িকা দাপিয়ে বেড়াচ্ছেন তাদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন। এ অভিনেত্রী বেশ কিছু বিলাসবহুল গাড়ির মালিক। তবে তার কেনা প্রথম গাড়ি ছিল ওডি কিউ৭। এ গাড়িটি দীর্ঘদিন ব্যবহার করেছেন দীপিকা। মেব্যাচ গাড়িটি কেনার আগ পর্যন্ত প্রথম কেনা গাড়িটি ব্যবহার করতেন দীপিকা।

আলিয়া ভাট

তরুণদের মধ্যে আরেক জনপ্রিয় নাম আলিয়া ভাট। অভিনেত্রী আলিয়া ভাটেরও প্রথম পছন্দ কিউ৭ মডেলের গাড়ি। এটি ছিল তার কেনা প্রথম গাড়ি। ল্যান্ড রোভার ও রেঞ্জ রোভার গাড়ি কেনার আগ পর্যন্ত কালো রঙের অডি কিউ৭ গাড়িটি নিয়মিত ব্যবহার করতেন আলিয়া। মজার বিষয় হলো, এখনো কিউ৭ মডেলের গাড়িটি তার বাড়িতে রয়েছে।

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড পেড়িয়ে এখন হলিউডেও দাপিয়ে বেড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। বলিউড অভিনেত্রীদের মধ্যে সাবেক এই বিশ্ব সুন্দরী প্রথম রোলস-রয়েস গোস্ট মডেলের গাড়ি কেনেন। তবে জীবনের প্রথম গাড়িটি ছিল মার্সিডিজ বেঞ্চ এসক্লাস সিডান। সাদা রঙের এ গাড়ি বেশ কয়েক বছর ব্যবহার করেন তিনি। প্রিয়াঙ্কাকে এখন মার্সিডিজ-মেব্যাচ এস৬০০ লিমোজিন গাড়ি ড্রাইভ করতেও দেখা যায়।

ক্যাটরিনা কাইফ

বলিউড কুইন হিসেবে বেশ জনিপ্রয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অনেক জনপ্রিয় সিনেমা রয়েছে তার ঝুলিতে। এই অভিনেত্রী প্রথম অডি কিউ৭ মডেলের গাড়ি কেনেন। সম্প্রতি এ অভিনেত্রী সালমান খানকে ল্যান্ড রোভার রেঞ্জ রোভার অটোবায়োগ্রাফি মডেলের গাড়ি উপহার দিয়েছেন।

সারা আলী খান

স্টার কিড সারা আলী খান বলিউডে পা রেখেছেন খুব বেশিদিন হয়নি। খুব অল্প সময়ের মধ্যে আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। অধিকাংশ সময় সারাকে দুটি গাড়ি চালাতে দেখা যায়। তবে তার কেনা প্রথম গাড়ি হোন্ডা সিআর-৫। সাদা রঙের এই গাড়ি দীর্ঘদিন ব্যবহার করেছেন সারা আলী খান।

সাইফ কন্যার হাতে এখনও অনেক সিনেমা আছে। তরুণদের মধ্যে বেশ আগেই চলছে এই সুন্দরী অভিনেত্রী। মা অমৃতার মতো আকাশ ছোঁয়া জনপ্রিয়তা না পেলও একেবারেই ভক্ত তালিকা ছোট নয় হালের এই অভিনেত্রীর।

news24bd.tv আহমেদ

আরও পড়ুন:


সকালেই শেরপুরে ট্রাক চাপায় সিএনজির ৪ যাত্রী নিহত

বিদেশিদের জন্য সুযোগ, নাগরিকত্ব দেবে আমিরাত

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

নিউইয়র্কে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার


 

মন্তব্য

পরবর্তী খবর

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

অনলাইন ডেস্ক

মা হওয়ার জন্য মোটা হওয়া গর্বের: শুভশ্রী (ভিডিও)

আবারও কটাক্ষের শিকার শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মা হওয়ার এই সময়টা তার শারীরিক গঠন পরিবর্তন নিয়ে ট্রোলের শিকার হতে হচ্ছে তাকে। এসব ইস্যু নিয়ে দীর্ঘদিন পরে লাইভে এসেছিলেন এই টলিউড অভিনেত্রী। 

তাঁর ফ্যান ক্লাব থেকে ইনস্টাগ্রামে সেই লাইভের একটি ক্লিপ শেয়ার করা হয়েছে। সেখানেই শুভশ্রীকে বলতে শোনা যায়, মাতৃত্বকালীন সময়ে ওজন বেড়ে যাওয়া নিয়ে নানা মন্তব্য ধেয়ে আসছেন তাঁর দিকে। নেটাগরিকদের কটূক্তি তাঁর উপর কেমন প্রভাব ফেলেছে, সেই বিষয়েও তিনি মুখ খুলতে দ্বিধা করেননি তিনি।

আরও পড়ুন:


মোদির দলে যোগ দেয়া নিয়ে কী সিদ্ধান্ত নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়?

শামীম ওসমানের ‘খেলা হবে’ ভারতীয় নেতাদের মুখে মুখে

জামালপুরে নারীর সঙ্গে ভিডিও ফাঁস হওয়া সেই ডিসির বেতন কমল

‘পরমাণু সমঝোতার একমাত্র পথ নিষেধাজ্ঞা প্রত্যাহার’


অনুরাগীরা শুভশ্রীর কাছ থেকে জোরালো উত্তরের দাবি জানাতেই অভিনেত্রী জানিয়েছেন, ‘‘মা হলে মেয়েদের ওজন এমনিতেই বেড়ে যায়। আমিও মা হয়েছি। ওজনও বেড়েছে। যে কোনও মেয়ের কাছেই এটি গর্বের। আমার কাছেও। তাই এই নিয়ে অযথা মাথাব্যথায় রাজি নই। তবে এ টুকু বলতে পারি, সবার কটাক্ষ আমি ইতিবাচক ভাবেই নিচ্ছি।’’ দাবি, এতে দ্রুত রোগা হওয়ার জেদ আরও বেশি করে চাপছে তাঁর।

ভিডিও দেখতে ক্লিক করুন।

অভিনেত্রীর মতে, আরও বেশি করে সবাই তাঁকে ‘মোটা’ বলুন। তাহলেই ঝটপট ঝরে আবার আগের মতো ছিপছিপে হয়ে যাবেন।

২০১৮ সালে টলিউডের পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিয়ে। ২০২০ একমাত্র সন্তান ইউভানের জন্ম হয়। সব মিলিয়ে সুখী দাম্পত্য ‘রাজশ্রী’র।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

এবার ওয়েব সিরিজে মৌ

অনলাইন ডেস্ক

এবার ওয়েব সিরিজে মৌ

‘সিক্স’ নামের একটি ওয়েব সিরিজ নির্মাণ করা হচ্ছে। দেশের একঝাঁক তারকারা থাকবেন এই সিরিজে। এই প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় করছেন জনপ্রিয় অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ।

প্রোডাকশন হাউস রেড পেড স্টিডিওর ব্যানারে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ ‘সিক্স’। বাংলাদেশের ওটিটি প্ল্যাটফর্মে এতো বড় লাইন আপ নিয়ে এই প্রথম কোন ওয়েব সিরিজ তৈরি করছে এলবিসি মিডিয়া।

তানিম পারভেজের পরিচালনায় এই ওয়েব সিরিজে দেখা যাবে অপর্ণা ঘোষ, সোহেল মণ্ডল, তারিক আনাম খান, ইয়াশ রোহান, অশোক ব্যাপারীসহ আরও অনেককে। নির্মাতা ফাহমিকেও দেখা যাবে এই প্ল্যাটফর্মে প্রথমবার অভিনয় করতে।

এলবিসির হেড অব অপারেশন এ্যান্ড সেলস্ ওমর ফারুক চৌধুরী জানান, ‘এলবিসি মিডিয়া বাংলাদেশে সম্পূর্ণ ভিন্ন দুটি ওটিটি প্ল্যাটফর্ম ইরোস নাউ ও আড্ডা টাইমস্ এর ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে পথ চলা শুরু করে। যা বাংলাদেশের প্রধান প্রধান পেমেন্ট ওয়ালেট যেমন বিকাশ, নগদ-সহ যে কোন ব্যাংকের কার্ডের মাধ্যমে সহজেই সাবস্ক্রাইব করা যায়। বাংলাদেশের কন্টেন্ট যেমন বাংলা মুভি, ওয়েব সিরিজ, নাটক, মিউজিক ইন্টারন্যাশনালি তুলে ধরাই হচ্ছে এলবিসির প্রধান লক্ষ্য। তারই ধারাবাহিকতায় আমরা নির্মাণ করতে যাচ্ছি ওয়েব সিরিজ ‘সিক্স’। আমরা আশা করি, ইন্টারন্যাশালি ওটিটি প্ল্যাটফর্মে বাংলাদেশি কন্টেন্ট হিসাবে জায়গা করে নিবে এই ওয়েব সিরিজ ‘সিক্স’।’


পাপুলের আসনে উপনির্বাচনের তারিখ ঘোষণা

বিক্রি হওয়া সেই শিশু ফিরে পেলেন মা

হারিয়ে যাচ্ছে গ্রামীণ সৌন্দর্য

জন্ম নেওয়া শিশুর বাবা দাবি করলেন তিন যুবক


news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সংগীতশিল্পী জানে আলমের দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক

সংগীতশিল্পী জানে আলমের দাফন সম্পন্ন

চিরনিদ্রায় শায়িত হলেন সংগীতশিল্পী জানে আলম। আজ বুধবার বাদ আসর জানাজা শেষে নিজ গ্রামের বাড়ি মানিকগঞ্জের হরিরামপুরের যাত্রাপুরে পারিবারিক কবরস্থানের তার দাফন সম্পন্ন হয়।

এর আগে সকাল ১০টায় মগবাজার বাসভবন এলাকায় তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর জানে আলমের মরদেহ নিয়ে যাওয়া হয় নিজ গ্রামের বাড়ির উদ্দেশে।


সবইতো চলছে, শিক্ষাপ্রতিষ্ঠান কেন ঈদের পরে খুলবে: নুর

আইন চলে ক্ষমতাসীনদের ইচ্ছেমত: ভিপি নুর

রাঙামাটিতে বিজিবি-বিএসএফের পতাকা বৈঠক

৭৫০ মে.টন কয়লা নিয়ে জাহাজ ডুবি, শুরু হয়নি উদ্ধার কাজ


গতকাল মঙ্গলবার রাত ১০টায় রাজধানীর পিজি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান জানে আলম। মাসখানেক আগে করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। এরপর নিউমোনিয়ায় আক্রান্ত হন। পরে অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

মানিকগঞ্জের হরিরামপুরের যাত্রাপুর গ্রামে জানে আলমের জন্ম। স্বাধীনতার পরপরই তার গানের শুরুটা। প্রথম অ্যালবাম ‘বনমালী’ দিয়ে তার পরিচিতি। সে সময় পপ শিল্পী আজম খান তাকে অনেক অনুপ্রেরণা দিয়েছেন। পপ গানের মধ্যে ফোক ধাঁচ এবং অধ্যাত্মবাদ যুক্ত করে গান করা তার বৈশিষ্ট্য।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে মোদীকে কটাক্ষ মিমি-নুসরাতের

অনলাইন ডেস্ক

রান্নার গ্যাসের দাম বৃদ্ধিতে মোদীকে কটাক্ষ মিমি-নুসরাতের

ভারতের বিধানসভার ভোট আসতে আর বেশি দেরী নেই তার আগেই রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেলের মতো জ্বালানির দাম বেড়েই চলেছে। মধ্যবিত্ত আর নিম্নবিত্তের নাভিশ্বাস বেরিয়ে আসছে প্রতিদিনকার নিত্যপ্রয়োজনীয় খরচ সামলাতে সামলাতে।

গত ফেব্রুয়ারিতে পেট্রোলের দাম সেঞ্চুরি ছুঁয়েছে, ডিজেলের দামও পেরিয়েছে ৮০ রুপি। এই অবস্থায় আরেক দফা বেড়েছে রান্না গ্যাসের সিলিন্ডারের দাম। এই মাসেই সিলিন্ডারের দাম বেড়েছে ১২৫ রুপি।

এই কঠিন সময়ে দিনের পর দিন রান্নার গ্যাসের দাম বেড়ে যাওয়া নিয়ে মোদি সরকারকে তীব্র কটাক্ষ করলেন টালিপাড়ার দুই অভিনেত্রী।

প্রথমে অভিনেত্রী তথা যাদবপুরের তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী টুইটারে লিখলেন, “সকালে বাড়ির দরজায় এলপিজি গ্যাস আসতেই আমার তো ভিরমি খাওয়ার জোগাড়। কেয়া হুয়া তেরা ওয়াদা??? আমাদের সকলের রক্ত বেচে কি ভারতবর্ষ আত্মনির্ভর হবে?”


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

ভারতে বাড়ছে গাধার চাহিদা!

ভারতের মাদ্রাসায় পড়ানো হবে বেদ, গীতা, সংস্কৃত

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


গ্যাসের সিলিন্ডার, পেট্রোল ডিজেলের দাম বাড়ায় সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ প্রকাশ করলেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি লেখেন, “প্রধানমন্ত্রী মোদি শুধুমাত্র একটি কথা রাখতেই সক্ষম হয়েছেন, কিভাবে বার বার আম আদমির জীবন দুর্বিষহ করে তোলা যায়, আর ভোগান্তির মধ্যে ফে যায়। রান্নার গ্যাসের দাম চার মাসে ৬৯৫ টাকা থেকে ৮৪৫ টাকা হয়ে গিয়েছে। এই দাম বৃদ্ধি নিয়ে কখন মুখ খুলবেন নরেন্দ্র মোদিজি?”

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

যে জায়গায় মিল পাওয়া গেছে বুবলী-দীঘির

অনলাইন ডেস্ক

যে জায়গায় মিল পাওয়া গেছে বুবলী-দীঘির

এক সময়ের শিশু শিল্পী এখন ঢাকাই চলচ্চিত্রের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নায়িকা হিসেবে অভিনয় করেছেন বেশ কয়েকটি সিনেমায়। এবার সেই দীঘির চিত্রনায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে আগামী ১২ মার্চ। আর দীঘি ‘চিত্রনায়িকা’ তকমা পেতে যাচ্ছেন জোড়া সিনেমা মুক্তির মাধ্যমে।

সব ঠিক থাকলে আগামি ১২ মার্চ একই দিনে দীঘি অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ শিরোনামে দুটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। একই দিনে দুই সিনেমা মুক্তি পাচ্ছে বলে আনন্দের মাত্রাটা একটু বেশিই বলে জানিয়েছেন দীঘি।

আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলীরও জোড়া সিনেমা দিয়ে ঢাকাই সিনেমায় অভিষেক হয়েছিল। ২০১৬ সালে পবিত্র ঈদুল আজহায় শাকিব খানের বিপরীতে ‘শুটার’ ও ‘বসগিরি’ সিনেমা মুক্তি পেয়েছিল তাঁর।

আরও পড়ুন:


সোনালির প্রেমে পড়ে স্ত্রীকে ডিভোর্স দিতে চেয়েছিলেন যেসব তারকারা

পুলিশ হেফাজতে আইনজীবীর মৃত্যু: বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

ভাসানচরে যাচ্ছে দুই হাজারের বেশি রোহিঙ্গা

‘অসম প্রেমে’ পড়েছেন সাদিয়া ইসলাম মৌ


এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘অনেক বড় বড় নায়িকাদেরও এমন ভাগ্য হয় না। আমার ক্ষেত্রে এমনটা হচ্ছে, নিজেকে লাকি মনে হচ্ছে।’

প্রার্থনা ফারদিন দীঘি শান্ত খানের বিপরীতে ‘টুঙ্গিপাড়ার মিঁয়াভাই’ সিনেমায় অভিনয় করেছেন, যেটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি। অন্যদিকে, ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় দীঘির বিপরীতে আছেন আসিফ ইমরোজ। সিনেমাটি পরিচালনা করেছেন দেলোয়ার জাহান ঝন্টু।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর