পর্দা করে মিডিয়াতে কাজ করা সম্ভব না : সুজানা
পর্দা করে মিডিয়াতে কাজ করা সম্ভব না : সুজানা

পর্দা করে মিডিয়াতে কাজ করা সম্ভব না : সুজানা

অনলাইন ডেস্ক

২০০১ সালে জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফরের মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু। ১৬ বছর ঝলমলে দুনিয়ায় কাজ করলেও দুই বছর আগেই ‘গুডবাই’ জানিয়েছেন মিডিয়াকে। বর্তমানে‘সুজানা’স ক্লোজেস’ নিয়ে ব্যস্ত সুজানা। সম্প্রতি অংশ নিয়েছেন ওয়েডিং ফেস্টিভ্যালে।

বর্তমানে পুরোদস্তুর ব্যবসায়ী এই অভিনেত্রীর আর মিডিয়াতে ফেরার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন সুজানা নিজেই।  

সুজানা জানান, আমি অভিনয় মন থেকে ছেড়েছি, কারও কথায় নয়। আর সব থেকে গুরুত্বপূর্ণ কথা হলো আমি পর্দা করছি, তাই মিডিয়াতে ফেরার সম্ভাবনা নেই। পর্দা করে মিডিয়াতে কাজ করা কখনোই সম্ভব না। মিডিয়া মানেই আমাদের সব সময় মেকআপ, সাজগোজের ওপর থাকতে হয়। এটা আমি চিন্তাই করি না, আমি আবার মিডিয়াতে ব্যাক করব।


শিশুকে ধর্ষণের পর জুতার ফিতা দিয়ে শ্বাসরোধে হত্যা

বিদেশিদের জন্য সুযোগ, নাগরিকত্ব দেবে আমিরাত

রাজধানীর যেসব এলাকায় মার্কেট বন্ধ থাকবে আজ

নিউইয়র্কে বাংলাদেশি তরুণের মরদেহ উদ্ধার


 

বিয়ে প্রসঙ্গে সুজানা বলেন, আমি শুরু থেকেই একটি কথা সব সময় বলে আসছি। বিয়ে একদমই আল্লাহর হাতে। আমি চাইলেও সেটা সম্ভব না। বিয়ে অবশ্যই করতে চাই। ওয়েট করছি; আল্লাহর যখন হুকুম হবে, তখনি বিয়ে হবে। এটা আমি বিশ্বাস করি।  

ভক্তদের উদ্দেশে সাবেক এ লাক্স সুন্দরী বলেন, আমি আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। দুই বছর হলো মিডিয়াতে কাজ ছেড়ে দিয়েছি। মানুষ এখনো আমাকে ভালোবাসে সেটা আমি বুঝি তাদের রেসপন্স, তাদের ম্যাসেজ, তাদের রেসপেক্ট দেখে। আমার কাছে মনে হচ্ছে, মানুষের কাছে আগের থেকে এখন বেশি রেসপেক্ট পাই।


news24bd.tv/আলী