প্রিয়াঙ্কা অস্কার পেলে ভারত নয়, কৃতিত্ব পাবে জোনাস পরিবার

অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কা অস্কার পেলে ভারত নয়, কৃতিত্ব পাবে জোনাস পরিবার

বিয়ের পর প্রিয়াঙ্কা চোপড়া বনে যান প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মানে জোনাস পরিবারের অবিচ্ছেদ্য অংশ হয়ে যান তিনি। অস্কারের সঙ্গে সখ্যতা তার বেশ পুরনো। এবার অস্কতার পেলে এর পুরো কৃতিত্ব নিতে চান জোনাস পরিবার। 

২০১৬ সাল থেকে অস্কারের রেড কার্পেট ও আফটার পার্টিতে নিয়মিত দেখা যাচ্ছে বলিউডের জনপ্রিয় নায়িকা প্রিয়াঙ্কা চোপড়াকে। এ কারণে অস্কারের সঙ্গে বেশ পুরোনো সম্পর্ক তার। ২০১৮ সালে ৯০তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের আসরে উপস্থাপনায় ছিলেন এ নায়িকা। 

এবার কী সে মঞ্চেই পুরস্কার নিতে যাচ্ছেন প্রিয়াঙ্কা, প্রশ্ন অনেকের মনেই। তবে প্রিয়াঙ্কা অস্কার পেলে এর কৃতিত্ব ভারতের নয়, জোনাস পরিবারের বলে দাবি করেছেন নিক জোনাস।

এদিকে প্রিয়াঙ্কার অস্কার পুরস্কার নিয়ে জোর জল্পনার শুরু হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) নিউজ এইটটিন এক প্রতিবেদনে প্রিয়াঙ্কার অস্কারের কৃতিত্ব জোনাস পরিবারের উল্লেখ করে প্রতিবেদন প্রকাশ করেছে। 


প্রধানমন্ত্রীর কার্যালয় কমলাপুর স্টেশন ভাঙার অনুমোদন দিল

পাপুলের এমপিকান্ডে জড়িতদের বিচার চাই

যে আমল করলে বিশ্বনবী হাত ধরে জান্নাতে প্রবেশ করাবেন

নোরা ফাতেহির গোসলের ভিডিও ভাইরাল (ভিডিও)


প্রতিবেদনে বলা হয়েছে ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা নাকি এবার অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের নমিনেশন পেতে যাচ্ছে। এটা যদি সত্যিই হয় তাহলে তা ভারতের গর্ব হিসেবে বিবেচনা করা হবে না। বরং এটা জোনাস পরিবারের কৃতিত্ব। প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাস এমনই দাবি করেছেন বলে জানিয়েছেন বলিউডের এ নায়িকা।

প্রিয়াঙ্কার এসব কথা প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে পুরোনো বিতর্ক। এর আগে ২০১৮ সালে বিয়ের পর সোশ্যাল মিডিয়াতে তার নামের পাশে নাকি জোনাস লিখতে বাধ্য করেছিলেন স্বামী নিক। 

প্রিয়াঙ্কা চোপড়া থেকে হয়ে যান প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে এর কয়েক বছর পর আবারও যেন একই ঘটনা। তবে এ নিয়ে প্রিয়াঙ্কা বলেছেন তার স্বামী নিক নাকি কখনোই ভুল কিছু করেন না। আর এই স্বভাবটাই মুগ্ধতা বাড়ায় তার।

বিয়ের পর থেকেই পাল্টে যান এই অভিনেত্রী। চলনে বলনে শুধুই নিক প্রীতি। 

news24bd.tv / আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!

অনলাইন ডেস্ক

এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!

প্রায় ভাঙতে বসা সম্পর্ক জোড়া লাগতে পারে আবার। তেমনটাই আভাস দিচ্ছেন অভিনেতার স্ত্রী আলিয়া সিদ্দিকি ওরফে অঞ্জনা কিশোর পাণ্ডে। নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ পাওয়ার জন্য উঠে পড়ে লাগা আলিয়ার গলায় অন্য সুর!

স্বামীর ‘যত্নশীল’ রূপ সামনে আসতেই নাকি কিছুটা গলেছেন তিনি। গত বছর নওয়াজ এবং তার পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। তবে সে সব কিছু ভুলে গিয়ে নওয়াজের সঙ্গে নতুন ভাবে জীবন শুরু করতে চাইছেন আলিয়া।

কারণ কোভিডে আক্রান্ত হওয়ার পরেই নাকি নওয়াজউদ্দিনের অন্য একটি দিক সামনে আসে তার।

এক সাক্ষাৎকারে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে আলিয়া জানান, যখন তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন, নওয়াজউদ্দিন তখন আগ্রায় শ্যুটিংয়ে ব্যস্ত। মুম্বাইতে নিভৃতবাসে থাকাকালীন তাদের দুই সন্তানের দেখাশোনার দায়িত্ব নিয়েছিলেন নওয়াজ। ব্যস্ত রুটিনের মধ্যেও ছেলেমেয়েদের পড়াশোনা এবং অন্যান্য দিকগুলিতেও নজর রেখেছেন অভিনেতা। শুধু তাই নয়, মান-অভিমানের বরফ গলিয়ে খোঁজও নিয়েছেন আলিয়ার। নিয়ম করে ফোন করে জানতে চেয়েছেন তার স্বাস্থ্যের কথা।


আরও পড়ুনঃ


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

লবণ প্রাসাদ ‘পামুক্কালে’

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


গত বছরেও তাদের দাম্পত্যের সমীকরণ ছিল অন্য রকম। নওয়াজকে বিচ্ছেদের নোটিশ পর্যন্ত পাঠিয়েছিলেন আলিয়া। তবে সব সমস্যা মিটিয়ে ফের নওয়াজের সঙ্গে সংসার করতে চান আলিয়া। তা নিয়ে নাকি কথাবার্তাও চলছে অভিনেতার সঙ্গে। এ বিষয়ে যদিও এখনও কোনও মন্তব্য করেননি নওয়াজউদ্দিন।

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

‘ক্রুয়েলা’র ট্রেইলারে সাহসী চরিত্রে এমা স্টোন (ভিডিও)

অনলাইন ডেস্ক

‘ক্রুয়েলা’র ট্রেইলারে সাহসী চরিত্রে এমা স্টোন (ভিডিও)

সম্প্রতি মুক্তি পেয়েছে ডিজনির নতুন সুপারভিলেন নির্ভর চলচ্চিত্র ‘ক্রুয়েলা’র ট্রেইলার। এটি মুক্তির পর থেকেই এটিকে তুলনা করা হচ্ছে ব্যাটম্যান এর সবচেয়ে জনপ্রিয় ভিলেন জোকার কে নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘জোকার’ এর সাথে।

একে ‘জোকার’ এর প্রিকুয়েলও বলছেন অনেক সমালোচক। তাছাড়া এই চলচ্চিত্রে এমা স্টোনকে বেশ সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলে আভাস মিলেছে।

তবে জোকারের মায়ের চরিত্রের সাথে এই সিনেমার মিল খুঁজে পেলেও ‘ক্রুয়েলা’ ছবিতে এমা স্টোনকে দেখা যাবে সম্পূর্ণ বিপরীত চরিত্রে। জোকার ছবিতে মূল চরিত্র আর্থার এর মা দারিদ্রতাজনিত কারণে নানা রোগে ভুগলেও ক্রুয়েলা একজন ধনী নারীর চরিত্রে অভিনয় করেন।

আরও পড়ুনঃ


আমাকে ‘বলির পাঁঠা’ বানানো হয়েছে: সামিয়া রহমান

লবণ প্রাসাদ ‘পামুক্কালে’

ইয়ার্ড সেলে মিললো ৪ কোটি টাকার মূল্যবান চীনামাটির পাত্র!

এই নচিকেতা মানে কী? আমি তোমার ছোট? : মঞ্চে ভক্তকে নচিকেতার ধমক (ভিডিও)


ইতিমধ্যেই মুক্তি পাওয়ার ২৪ ঘন্টার মধ্যেই ট্রেইলারটি দেখেছে প্রায় ৭১ মিলিয়ন বা ৭ কোটিরও বেশি দর্শক। ধারণা করা হচ্ছে এই চলচ্চিত্র বক্স অফিসে ঝড় তুলতে যাচ্ছে।

ভিডিও দেখতে ক্লিক করুন এখানে

news24bd.tv / নকিব

মন্তব্য

পরবর্তী খবর

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের

অনলাইন ডেস্ক

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের

রণবীর কাপুরকে বলা হয় বলিউডের ক্রাশ। তার সমবয়সী প্রায় সব অভিনেত্রীই কম বেশি রণবীরের প্রেমে পড়েছেন। তবে রণবীরের সঙ্গে ক্যাটরিনার প্রেম ছিলো বলিউডে সব চেয়ে আলোচিত। দর্শকদের কাছেও রণবীর-ক্যাটরিনার প্রেম অজানা নয়। 

তবে রণবীর-ক্যাটরিনার প্রেম বেশি দিন টেকেনি। বর্তমানে আরেক বলি কুইন আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন রণবীর। অন্যদিকে সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেম নিয়ে গুঞ্জন অনেক দিনের।

এদিকে রণবীরের সঙ্গে প্রেম থাকা অবস্থায় ক্যাটরিনার একটি বিকিনি পরা ছবি ভাইরাল হয়। সমুদ্র সৈকতে লাল-সাদা রঙের বিকিনিতে ছিলেন এই অভিনেত্রী। অন্যদিকে তার পিছনেই ছিলেন রণবীর। সেই সময় বেশ আলোচিত হয়েছিল ছবিটি। কারণ প্রেমের বিষয়টি সম্পূর্ণ গোপন রেখেছিলেন রণবীর-ক্যাটরিনা।

তবে সমুদ্র সৈকতে ক্যাটরিনা-রণবীরের ছবিটি বিশ্বাস করেননি বলিউড ভাইজান সালমান খান। এক সাক্ষাৎকারে সালমান বলেন, ‘আমার মনে হয় ছবিটি পাবলিসিটি স্টান্ট ছিল আর কিছুটা ফটোশপ করা। কেন না ছবিতে রণবীর তো ছিল, কিন্তু ক্যাটরিনাকে মনে হয়নি ছিল। মনে হয়েছে, ফটোশপ করা ছবি, শরীর একজনের মুখ আরেকজনের।’

আরও পড়ুন:


রানার গ্রুপে চাকরির সুযোগ

‘ভয়ঙ্কর একটি শক্তি’ ভিন্নমতের ওপর নির্যাতন চালাচ্ছে: ফখরুল

দেশের তিন অঞ্চলে বজ্রসহ বৃষ্টির আভাস

নারীর সঙ্গে সময় কাটানো সেই তুষার এখনো কাশিমপুর কারাগারেই


ভাইজান আরো বলেন, ‘কেউ ছুটি কাটানোর জন্য গেলো আর ছবি তুলে ছাপিয়ে দিলো এটি মোটেও উচিত নয়। এটি আমাদের মা-বোনের সঙ্গেও হতে পারে। এটি আপনাদের স্ত্রী, বোনের সঙ্গে হলে কেমন লাগবে। এগুলো খুব বাজে বিষয়।’

বলিউড স্টার সালমান খান বলেন, ‘যদি আপনার মা, বোনের এমন ছবি মিডিয়ায় আসে কেমন লাগবে? আপনার প্রেমিকেরই এমন ছবি যদি প্রকাশ পায় ভালো লাগবে কি? যদি নিজে পছন্দ না করেন অন্যরাও এটি পছন্দ করবে না। সিনেমায় আমরা যা করি তা ভিন্ন। কিন্তু নিজেদের ব্যক্তিগত জীবন এভাবে প্রকাশ করা ঠিক নয়। আপনার সেই অধিকার নেই।’

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

একের পর এক সিনেমা নির্মাণ করছেন ডিপজল

অনলাইন ডেস্ক

একের পর এক সিনেমা নির্মাণ করছেন ডিপজল

ঢালিউড অভিনেতা ও প্রযোজক ঢাকাই ছবির ডেঞ্জারম্যান খ্যাত মনোয়ার হোসেন ডিপজল নির্মাণ করছেন একের পর এক সিনেমা। গত আড়াই মাসে তিনি ‘অমানুষ হলো মানুষ’ ও ‘বাংলার হারকিউলিস’ নামে নতুন দুটি সিনেমার কাজ শেষ করেছেন। দুটি সিনেমাই পরিচালনা করেছেন মনতাজুর রহমান আকবর।

জানা গেছে, ঢাকাই ছবির ডেঞ্জারম্যান প্রতি মাসের ১৬ তারিখ থেকে নতুন সিনেমার কাজ শুরু করবেন। গত মাসের ১৬ তারিখ শুরু করেছিলেন নতুন সিনেমা বাংলার হারকিউলিস সিনেমার কাজ। একটানা শুটিং করে গত সপ্তাহে সিনেমাটির কাজ শেষ করেন। শেষ করেই ১৬ মার্চ থেকে নতুন সিনেমার কাজ শুরু করবেন বলে জানান ডিপজল।


‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

মন্ত্রী ও বিধায়ককে বাদ দিয়ে প্রার্থী চূড়ান্তে মমতার চমক!

শনিবার ঢাকার যে এলাকায় যাবেন না


 

ডিপজল বলেন, দীর্ঘদিন ধরেই আমি প্রায় এক ডজন সিনেমার স্ক্রিপ্ট তৈরি করেছি। সব প্রস্তুতি শেষে এখন এগুলোর কাজ শুরু করেছি। ইতোমধ্যে দুটির কাজ শেষ হয়েছে। ১৬ তারিখ থেকে নতুন সিনেমার কাজ শুরু হবে।

ডিপজল বলেন, সিনেমার যে দুর্দশা চলছে, তা কাটিয়ে উঠতে ভালো গল্পের নতুন সিনেমা প্রয়োজন। একের পর এক সিনেমা মুক্তি দিলে স্থবির হওয়া চলচ্চিত্র চাঙ্গা হয়ে উঠবে। সিনেমার কর্মহীন মানুষজনও কাজের সুযোগ পাবেন।

তিনি আরও বলেন, সিনেমা নির্মাণ করলেই হবে না। দর্শকের মন বুঝে গল্পসমৃদ্ধ সিনেমা নির্মাণ করতে হবে। চলচ্চিত্রের বর্তমান স্থবির অবস্থা কাটাতে আমি আবারও একের পর এক সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছি।

আমি আমার জায়গা থেকে একের পর এক সিনেমা নির্মাণ করছি। ভালো গল্পের সিনেমা নির্মাণের উদ্যোগ না নিলে সিনেমার সংকট কাটানো কঠিন হয়ে পড়বে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

অনলাইন ডেস্ক

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

বলিউডের জনপ্রিয় অভিনেতা ইমরান হাশমি সিনেমার পর্দায় থাকা মানেই চুম্বন দৃশ্য থাকবেই। তার ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তরা 'সিরিয়াল কিসারে' হিসেবেই চেনে। 'আশিক বানায়া আপনে' সিনেমায় তনুশ্রী দত্তের সঙ্গে তার রসায়ন বেশ নজর কাড়ে সিনে প্রেমীদের।  

ডার্টি পিকচার, ঘনচক্কর এবং হামারি আধুরি কাহানি'র মতো সিনেমায় ‘সিরিয়াল কিসার’ ইমরান হাশমির বিপরীতে অভিনয় করেছেন  ডার্টি পিকচার খ্যাত অভিনেত্রী বিদ্যা বালান। আর হাশমির সিনেমা মানেই সেখানে থাকবে চুমুর দৃশ্য। তাই অবধারিতভাবেই তাকে বারবার চুমু খেতে হয়েছে বিদ্যাকে।

কিন্তু চুমুর দৃশ্যে অভিনয়ের আগে কী করতেন ইমরান হাশমি? আর কিই বা করতেন বিদ্যা বালান?


‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

মন্ত্রী ও বিধায়ককে বাদ দিয়ে প্রার্থী চূড়ান্তে মমতার চমক!

শনিবার ঢাকার যে এলাকায় যাবেন না


এসব বিষয়ে খোলামেলা উওর দিয়েছেন বিদ্যা বালান নিজেই।

বিদ্যা বালান বলেন, ইমরান হাশমি প্রতিবারই চুমুর দৃশ্যের আগে ফালতু কথা বলতে শুরু করতো। ‘ঘনচক্কর’-এর সময় সে আমাকে বলতে শুরু করলো, সিদ্ধার্থ (বিদ্যা বালানের স্বামী) দেখলে কী মনে করবে? আমি আমার পারিশ্রমিক পাবো তো?

তিনি আরও বলেন, ইমরান প্রতিবারই চুমুর দৃশ্যে এমন কিছু বলে আমাদের মধ্যকার জড়তা কাটিয়ে নিতো।

এদিকে চুম্বনের দৃশ্য নিয়ে ইমরান বলেন, ‘কোনো চুম্বন অথবা অন্তরঙ্গ নাচের দৃশ্য শুট করার আগে আমরা একে অপরের (নায়ক-নায়িকা) সঙ্গে অনেকটা সময় কাটাই। আর আমরা প্রচুর কথা বলি। যখন দুজনের মনে হয় এই দৃশ্যের জন্য আমরা মানসিকভাবে পুরোপুরি প্রস্তুত, তখন সেই দৃশ্যটা করি। ছবির নায়িকার যদি কোনো বিষয়ে অস্বস্তি বা আপত্তি থাকে, তাহলে আমরা সেই দৃশ্য শুট করি না।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর