হাতীবান্ধায় ছেলের সামনে বাসচাপায় মায়ের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

হাতীবান্ধায় ছেলের সামনে বাসচাপায় মায়ের মৃত্যু

লালমনিরহাটের হাতীবান্ধায় বাসের চাপায় আয়েশা বেগম (৫৬) নামে এক নারীর মৃত্যু হয়েছে। আজ বিকেলে উপজেলার শস্য গুদাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আয়শা বেগম উপজেলান গড্ডিমারী ইউনিয়নের মধ্য গড্ডিমারী গ্রামের মৃত আব্দুস ছামাদের স্ত্রী।

স্থানীয় লোকজন জানান, বিকেলে আয়েশা খাতুন হাতীবান্ধায় তার মৃত স্বামীর পেনশনের টাকা তুলে ছেলেসহ ইজিবাইক যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে সিংগীমারী শস্য গুদাম এলাকায় পাটগ্রাম থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস, ইজি বাইকটিকে ধাক্কা দিলে তারা দুইজন রাস্তায় ছিটকে পড়ে যান। এসময় বাসটি আয়েশা খাতুনকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 


দল থেকে বাদ পড়ে যা বললেন হাফিজ

প্রধানমন্ত্রীর কার্যালয় কমলাপুর স্টেশন ভাঙার অনুমোদন দিল

পাপুলের এমপিকান্ডে জড়িতদের বিচার চাই

যে আমল করলে বিশ্বনবী হাত ধরে জান্নাতে প্রবেশ করাবেন


হাতীবান্ধা থানা অফিসার ইনচার্জ এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন,  বাসটি আটক করা হয়েছে। চালক ও হেলপার পলাতক।

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

শ্রীপুরে গার্মেন্টসে অগ্নিকান্ডে নিহত ১ আহত ৩০

মোহাম্মদ আল-আমীন, গাজীপুর

শ্রীপুরে গার্মেন্টসে অগ্নিকান্ডে নিহত ১ আহত ৩০

গাজীপুরের শ্রীপুরে ঢাকা গার্মেন্টসে ভয়াবহত অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ৬ মার্চ শনিবার সকালে পৌর এলাকার দক্ষিন ভাংনাহাটি গ্রামের ওই গার্মেন্টেসের ক্যামিকেল ষ্টোরে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। এসময় ওয়েল্ডিং মিস্ত্রি মাসুম শিকদার অগ্নিদগ্ধ হয়ে নিহত হয়েছে।

নিহত মাসুম শিকদার ঢাকার দোহা এলাকার সূর্য শিকদারের পুত্র। কারখানা কর্তৃপক্ষ নিহত ব্যক্তিকে ঠিকাদারের লোক বলে দাবি করেন। 

আগুন ছড়িয়ে পড়লে কারখানার শ্রমিকরা হুড়োহুড়ি করে বের হওয়ার সময় অগ্নিদগ্ধ হয়ে অন্তত ৩০ জন আহত হয়েছে। আহতদেরকে শ্রীপুর উপজেলা ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 


‘চুম্বন বা অন্তরঙ্গ দৃশ্যয়নের আগে একান্তে সময় কাটাই’

শেবাগ-শচিনের জুটিই হারিয়ে দিল বাংলাদেশকে

মন্ত্রী ও বিধায়ককে বাদ দিয়ে প্রার্থী চূড়ান্তে মমতার চমক!

শনিবার ঢাকার যে এলাকায় যাবেন না


মাওনা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মিয়ারাজ জানান, খবর পাওয়ার সাথে সাথে অগ্নিনির্বাপক দল আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। 

কারখানা কর্তৃপক্ষ জানায়, কারখানার ক্যামিকেল ষ্টোরে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় স্ফুলিঙ্গের কারণে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। 

শ্রীপুর থানার ওসি (তদন্ত) গোলাম সারোয়ার জানান, অগ্নিকান্ডের ঘটনায় একজন নিহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। 

news24bd.tv/আয়শা

মন্তব্য

পরবর্তী খবর

মোংলা বন্দরে

কয়লা নিয়ে ঢুবে যাওয়া কার্গো উদ্ধারের কাজ ৬ দিনেও শুরু হয়নি

অনলাইন ডেস্ক

কয়লা নিয়ে ঢুবে যাওয়া কার্গো উদ্ধারের কাজ ৬ দিনেও শুরু হয়নি

৭০০ মেট্রিক টন কয়লা নিয়ে গত শনিবার দিবাগত রাত ১১টার দিকে ডুবে যায় একটি কার্গো। মোংলা বন্দরের পশুর চ্যানেলের কানাইনগর-বানীশান্তা এলাকায় তলা ফেলে এই দুর্ঘটনা ঘটে। 

ঘটনার ৬ দিনেও শুরু হয়নি পশুর চ্যানেলে কয়লা নিয়ে ডুবে যাওয়া কার্গো জাহাজ উদ্ধারের কাজ। তবে এ সময় জাহাজের মাস্টারসহ ১২ জন নাবিক সাঁতরে নদীর কুলে উঠে যায়।

এ ঘটনার ৬ দিন পার হয়ে গেলেও জাহাজটির ভেতরে থাকা কয়লা ও জাহাজ উদ্ধার কাজ শুরু করতে পারেনি মালিকপক্ষ। 


 ফেঁসে যাচ্ছেন নাসিরের স্ত্রী তামিমা!

অস্ত্রের মুখে জিম্মি করে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

দেশে ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু- শনাক্তের সর্বশেষ তথ্য

মুরগির দাম বেড়েছে কেজিতে ১০ টাকা


মালিকপক্ষ বলছে, প্রাথমিক পর্যায়ে ডুবন্ত জাহাজের ভেতর থেকে কয়লা উত্তোলন করতে হবে, পরে খালি হলে জাহাজটি তোলা হবে। কয়লা উত্তোলনের জন্য একটি ক্রেন আনা হলেও সেটি ছোট ও ক্ষমতা কম হওয়ায় সেটি বাদ নিয়ে এখন বড় এবং বেশি ক্ষমতা সম্পন্ন ক্রেন আনা হচ্ছে। 

যার কারণে কাজ শুরু করতে বিলম্ব হচ্ছে। তবে কবে নাগাদ কাজ শুরু করতে পারবেন তা নিশ্চিত করতে পারেনি মালিকপক্ষের প্রতিনিধিরা।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

সাতক্ষীরায় প্রশিক্ষণের প্রাইভেটকার নদীতে, নিহত ২

শাকিলা ইসলাম জুঁই, সাতক্ষীরা

সাতক্ষীরায় প্রশিক্ষণের প্রাইভেটকার নদীতে, নিহত ২

সাতক্ষীরার শ্যামনগরে প্রশিক্ষণের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চূনা নদীতে পড়ে চালক দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন তিনজন। বৃহস্পতিবার (৪ মার্চ) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার ঈশ্বরীপুর ইউনিয়নের শওকতনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রাইভেটকার চালক আরাফাত মোল্লা (২০) ঈশ্বরীপুর ইউনিয়নের গুমানতলী গ্রামের নুরুল হক মোল্লার ছেলে ও আরাফাত হোসেনের ভগ্নিপতি ইব্রাহিম হোসেন (২২)। তিনি শহরের কামালনগর এলাকার বাবু খানের ছেলে।

আহতরা হলেন, একই গ্রামের নুরুল হুদার ছেলে হাসান (২৩), আবুল বাশারের ছেলে সাইফুল্লাহ (২৪), নূর হোসেনের ছেলে রবিউল ইসলাম।

আহতদের পরিবারের সদস্যরা জানায়, বিকেলে খেলাধূলা শেষে আরাফাত মোল্লা নিজেদের প্রাইভেটকারে ভগ্নিপতি ও বন্ধুদের নিয়ে ঘুরতে বের হন। পথিমধ্যে শওকতনগরে প্রাইভেটকারটি গুমানতলী প্রাইমারি স্কুলের সামনে ঘুরাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের চুনা নদীতে পড়ে যায়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে। ঘটনাস্থলে চালক আরাফাত মোল্লার মৃত্যু হয়।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ডা. আব্দুর রাজ্জাক জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই আরাফাত মোল্লার মৃত্যু হয়। এছাড়া আহত তিন জনের মধ্যে হাসান ও ইব্রাহিমের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

আরও পড়ুন:


দীঘির সিনেমার ট্রেইলার প্রকাশ, হতাশ সিনেমা প্রেমিরা (ভিডিও)

স্বস্তি ফিরেছে নিউজিল্যান্ডে, ১৩ ঘণ্টা পর সুনামি সতর্কতা প্রত্যাহার

বিনা বিচারে ২ ফিলিস্তিনি নেতার আটকের মেয়াদ বাড়াল ইসরাইল

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তুলনা করা নিয়ে যা বললেন জাহ্নবী কাপুর


সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. সুব্রত রায় জানান, হাসান নামের একজনকে ভর্তি করা হয়েছে। বাকি অপরজনকে হাসপাতালে নিয়ে আসার আগে মারা গেছেন। উত্তেজিত পরিবারের সদস্যরা তাকে ফিরিয়ে নিয়ে যায়। আমরা দেখার সুযোগ পাইনি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হুদা বলেন, ঘটনাস্থলে চালক আরাফাত হোসেন মারা গেছেন। এরপর সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথিমধ্যে ইব্রাহিম হোসেন মারা গেছেন বলে জেনেছি। এছাড়া শ্যামনগর হাসপাতালে দুইজন ও একজন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

পাথাইলকান্দী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে

টাঙ্গাইল প্রতিনিধি:

পাথাইলকান্দী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে

টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব পাড় পাথাইলকান্দী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৬ টায় হাজী মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন এক ঘণ্টার চেষ্টায় সাড়ে ৭ টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। 

আগুনের লেলিহান শিখায় পুড়ে যায় টিভি, ফ্রিজ, জুতার দোকানসহ ৫টি দোকান। এতে ক্ষতি হয়েছে প্রায় ২০ লাখ টাকা। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

আরও পড়ুন:


হরকাতুল জিহাদের অপারেশন শাখার প্রধানসহ ৩ সদস্য গ্রেপ্তার

দেশে আরেকটি ১৫ আগষ্ট ঘটানোর ষড়যন্ত্র চলছে: ওবায়দুল কাদের

মানুষের কাতারে পড়ে না আওয়ামী লীগ: গয়েশ্বর

মহাখালী বাসস্ট্যান্ডে সারারাতই থাকে ছিন্নমূল মানুষের আনাগোনা


ভূঞাপুর ফায়ার সার্ভিসের লিডার একাব্বর আলী জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছে খুব অল্প সময়ের মধ্যে স্থানীয় লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পাড়ে বলে জানিয়েছেন তিনি। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বিআরটি'র কর্মকর্তা নিহত

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বিআরটি'র কর্মকর্তা নিহত

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় প্রাইভেট কারের চাকা বাস্ট হয়ে মাসুদ রেজা বসুনিয়া নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। বৃহস্প্রতিবার (৪ মার্চ) বিকালে উপজেলার গুয়াগা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাসুক রেজা নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভার নতুন বাবু পাড়ার মৃতঃ মশিউর রহমানের ছেলে। তিনি নীলফামারী বিআরটি এ অফিসের কর্মকর্তা।

জানা যায়, মাসুক আজ ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ হয়ে রানীশংকৈল উপজেলায় মামার বাসায় যাওয়ার পথে হঠাৎ করে তার প্রাইভেট কারের চাকা বাস্ট হয়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই মারা যায় ঐ কর্মকর্তা।

এ ব্যাপারে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ টোয়েন্টিফোরকে বলেন, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।


ছেলের প্রেমিকাকে রাত জেগে পাহারা দিলেন বাবা

পানি পানে আসা কিশোরীকে ধর্ষণের পর হত্যা ও মাটিচাপা

কালো পোশাকে নতুন এক জয়া

সৌদি যাত্রীর ছোট ব্যাগ থেকে মিলল ৫ কেজি স্বর্ণ


news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর