নতুন প্ল্যাটফর্ম তৈরির উদ্যোগ মুহাম্মদ ইবরাহিম ও অলি আহমদের

নতুন প্ল্যাটফর্ম তৈরির উদ্যোগ মুহাম্মদ ইবরাহিম ও অলি আহমদের

Other

কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম এবং এলডিপির চেয়ারম্যান অলি আহমদের বিভিন্ন কর্মকান্ডে ২০ দলীয় জোটের প্রধান দল বিএনপির দুশিচন্তা বাড়ছে। ২০-দলীয় জোটের বাইরে এসে নতুন প্ল্যাটফর্ম তৈরির উদ্যোগে অস্বস্তিতে দলটি।  

এদিকে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম ফেব্রুয়ারিতে কূটনীতিক ও বিশিষ্টজনদের সঙ্গে ডিনার পার্টির আয়োজন করা নিয়েও খোঁজ খবর রাখছে, বিএনপির হাইকমান্ড। বিএনপির এই নজরদারিকে হীনমন্যতা বলেছে কল্যাণ পার্টির চেয়ারম্যান।

     

২০-দলীয় জোটের বাইরে এসে অলি আহমদ ও সৈয়দ মুহাম্মদ ইবরাহিমদের তৎপরতায় নতুন করে প্ল্যাটফর্ম তৈরির উদ্যোগে অস্বস্তিতে পড়েছে বিএনপি।

অলি আহমদের জাতীয় মুক্তিমঞ্চের পর সৈয়দ ইবরাহিমের নতুন রাজনৈতিক মেরুকরণে বেকায়দায় দলটি। বিএনপির নীতি নির্ধারকরা এ উদ্যোগকে দল ভাঙার তৎপরতা হিসেবে দেখছেন।  


মেসির গোলে বার্সার জয়

আ.লীগ প্রার্থীকে হারিয়ে নৈশ্যপ্রহরী এখন মেয়র!

সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

ওই ছাত্রীকে প্রথমে ‌‘রেস্তোরাঁর ওয়াশরুমে পরে বাসায় নিয়ে ধর্ষণ’


এদিকে নতুন প্ল্যাটফরমের উদ্যোক্তারা ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে আরও একটি ডিনার পার্টির আয়োজন করবেন।

সেখানে বিভিন্ন শ্রেণি-পেশার প্রতিনিধি, কূটনীতিক ও বিশিষ্টজনদের পাশাপাশি বিএনপি নেতাদের একটি অংশকে আমন্ত্রণ জানানো হয়েছে।

অলি আহমদ বলেছেন, নতুন প্ল্যাটফর্ম তৈরির উদ্যোক্তারা জানান, বিএনপির কাছে গুরুত্বহীন দলগুলো নতুন কিছু করতে চায়। তাদের মতে, ২০-দলীয় জোট এখন নিষ্ক্রিয়।
 
তবে বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান এই প্ল্যাটফর্ম নিয়ে বলেছেন, বিএনপির ক্ষতি করতেই তারা এই প্ল্যাটফর্ম করেছে।

বিএনপি আওয়ামীলীগের বাইরে ৬০ শতাংশ মানুষ নতুন নেতৃত্ব চান বলে মনে করেন, নতুন প্ল্যাটফর্ম তৈরির উদ্যোক্তারা।
news24bd.tv আয়শা