সাতক্ষীরায় ১৪৮ ডায়মন্ডের আংটি, স্বর্ণের বারসহ নারী আটক
Breaking News
সাতক্ষীরায় ১৪৮ ডায়মন্ডের আংটি, স্বর্ণের বারসহ নারী আটক

সাতক্ষীরায় ১৪৮ ডায়মন্ডের আংটি, স্বর্ণের বারসহ নারী আটক

Other

সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সংলগ্ন লক্ষিদাড়ি সীমান্ত থেকে ১ কোটি ৮৮ লাখ ৬০ হাজার টাকা মূল্যের ১৪৮টি ডায়মন্ডের আংটি ও ২০ ভরি ওজনের দুই পিচ স্বর্ণের বারসহ এক নারী চোরচালানীকে আটক করেছে বিজিবি।

ভারত থেকে বাংলাদেশে পাচারের সময় সোমবার সদর উপজেলার লক্ষিদাড়ি সীমান্তের বেড়ীবাধেঁর উপর থেকে তাকে আটক করা হয়।

আটক নারী চোরাচালানীর নাম রেবেকা বেগম (৪২)। তিনি সাতক্ষীরা সদর উপজেলার সীমান্তবর্তী লক্ষীদাড়ি গ্রামের সাহেব আলীর স্ত্রী।

আরও পড়ুন:


সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

৭ নায়ক ৭ নির্মাতার ১ ছবি

ধর্ষিতাকে লাখ টাকা জরিমানা, আ.লীগ নেতা জেলে

রাজধানীতে ফের ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু


 

বিজিবি জানায়, ডায়মন্ডের একটি বড় চালান ভারত থেকে বাংলাদেশে পাচারের জন্য ভোমরা স্থলবন্দর সীমান্ত এলাকায় আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভোমরা বিওপির টহল কমান্ডার নায়েক ওয়াহিদ হোসেন এর নেতৃত্বে একটি টহলদল সীমান্ত পিলার-৩/৩-এস হতে আনুমানিক ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে লক্ষিদাড়ি বেড়ীবাধেঁর উপর বেলালের বাড়ির সামনে অভিযান পরিচালনা করে উক্ত নারী চোরাচালানীকে আটক করেন।

এ সময় তার কাছে থাকা পানির কলসির ভেতর থেকে ১৪৮টি ডায়মন্ডের আংটি ও ২০ ভরি ওজনের দুই পিচ স্বর্ণের বার জব্দ করেন। যার বাজার মূল্য ১ কোটি ৮৮ লাখ ৬০ হাজার টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ জানান, আটক রেবেকা বেগম সকল মূল্যবান দ্রব্যাদি অবৈধভাবে ভারত হতে বাংলাদেশে আনা নেওয়া করত বেলাল হোসেনের সহযোগিতায়। উক্ত চোরাচালানের সাথে অন্য কোনো ব্যক্তির সংশ্লিষ্টতা রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত কার্যক্রম অব্যাহত রয়েছে বলে এই বিজিবি কর্মকর্তা জানান।

তিনি আরো জানান, এ ঘটনায় আটক নারী চোরাচালানীর বিরুদ্ধে সদর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

news24bd.tv তৌহিদ

;