সাবেক ক্রিকেটারদের টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে ১৮ ফেব্রুয়ারি

সাবেক ক্রিকেটারদের টুর্নামেন্ট মাঠে গড়াচ্ছে ১৮ ফেব্রুয়ারি

অনলাইন ডেস্ক

এবার আর প্রীতি ম্যাচ নয়, পুরোপুরি টুর্নামেন্টের লড়াইয়ে নামবেন বাংলাদেশের সাবেক ক্রিকেটাররা। ইতোমধ্যে এই টুর্নামেন্টের প্লেয়ার ড্রাফটও অনুষ্ঠিত হয়ে গিয়েছে। খেলা শুরু হবে আগামী ১৮ ফেব্রুয়ারি। চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত।

টুর্নামেন্টটিতে মোট ৬টি ফ্র্যাঞ্চাইজি অংশ নেবে। দলগুলোর নাম হলো, জেমকন টাইটান্স, একমি স্ট্রাইকার্স, নারায়ণগঞ্জ ওয়ারিয়র্স, এক্সপো রেইডার্স, বৈশাখী বেঙ্গলস ও জা’দুবে স্টার্স। এই ছয় দলের আইকন হিসেবে থাকবেন বাংলাদেশের ৬ জন সাবেক অধিনায়ক। টাইটান্সে হাবিবুল বাশার সুমন, স্ট্রাইকার্সে খালেদ মাসুদ পাইলট, ওয়ারিয়র্সে নাইমুর রহমান দুর্জয়, রেইডার্সে খালেদ মাহমুদ সুজন, বেঙ্গলসে মিনহাজুল আবেদীন নান্নু ও স্টার্সে আকরাম খান।

প্রত্যেক দলে আছেন একজন করে মেন্টর। স্ট্রাইকার্সে জাহিদ রাজ্জাক মাসুম, রেইডার্সে নাসির আহমেদ নাসু, বেঙ্গলসে আজহার হোসেন শান্টু, স্টার্সে নুরুল আবেদীন নোবেল, টাইটান্সে সারোয়ার ইমরান ও ওয়ারিয়র্সে আথার আলী খান।


পড়াশোনা করবেন প্রভা!

সু চিকে না ছাড়লে ব্যবস্থা নেবে যুক্তরাষ্ট্র

নতুন বসন্তে শবনম ফারিয়া

শিক্ষার্থীকে ‘অধিক মাত্রায়’ মদপানের পর ধর্ষণ ও হত্যা


 

এই টুর্নামেন্টে খেলার জন্য জাতীয় দল ও ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে খেলা ১২০ জন সাবেক ক্রিকেটার নিবন্ধন করেছিলেন। সেখান থেকে প্লেয়ার ড্রাফটের মাধ্যমে বেছে নেওয়া হয় প্রতিটি দল। প্রত্যেক দলে আইকন ও মেন্টরসহ আছেন মোট ১৬ জন ক্রিকেটার। সবমিলিয়ে আছেন মোট ৯৬ জন সাবেক ক্রিকেটার। রাজধানী এক অভিজাত হোটেলে সোমবার (১ ফেব্রুয়ারি ) অনুষ্ঠিত হয় প্লেয়ার ড্রাফট।

এই টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। টুর্নামেন্টের ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে টি-স্পোর্টস। টুর্নামেন্টটির আয়োজনে সার্বিক সহয়তা করছে ক্রিকেটারদের সংগঠন কোয়াব।

news24bd.tv/আলী

সম্পর্কিত খবর