‌‘খাবার চোর’ জয়া!

অনলাইন ডেস্ক

‌‘খাবার চোর’ জয়া!

কালজয়ী কথাসাহিত্যিক বিভূতিভূষণ বন্দ্যোপাধ্যায়ের লেখা ছোট গল্প অবলম্বনে তৈরি হচ্ছে সিনেমা। নাম ‘চালচিত্র’। কলকাতার এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। পরিচালনা করবেন কলকাতার নির্মাতা চিত্র ভানু বসু। 

ছবিতে খাবার চোরের ভূমিকায় দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রীকে।

গত শনিবার সন্ধ্যায় কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে ওটিটি প্ল্যাটফর্ম ‘হিপ্পিক্স’র উদ্বোধনকালে এমন ঘোষণা দেওয়া হয়েছে। এতে উপস্থিত ছিলেন জয়া আহসান, ঋতুপর্ণা সেনগুপ্ত, নির্মাতা চিত্র ভানু বসুসহ অনেকেই।

ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইন বাংলা জানায়, ছবিতে জয়ার সঙ্গে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সব্যসাচী চক্রবর্তী।

আরও পড়ুন:


আ.লীগ প্রার্থীকে হারিয়ে নৈশ্যপ্রহরী এখন মেয়র!

সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আ.লীগ নেতা গ্রেপ্তার

৭ নায়ক ৭ নির্মাতার ১ ছবি

ধর্ষিতাকে লাখ টাকা জরিমানা, আ.লীগ নেতা জেলে

রাজধানীতে ফের ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু

খাওয়ার লোভ দেখিয়ে ৮ বছরের শিশুকে একি করলেন ‘নানা’

ছুটিতে গিয়ে যারা সৌদি ফেরেনি তাদের জন্য দুঃসংবাদ


 

গণমাধ্যমটিতে ভানু বসু বলেন, ‘জয়ার মধ্যে গ্রাম্য লুক ধরে রাখার ক্ষমতা আছে। বিসর্জন, বিজয়া, দেবীর মতো সিনেমা করেছেন তিনি। জয়া নিজের স্টারডম ভেঙে ফেলতে পারেন।’

ছবির গল্পটি এমন, এক গ্রাম্য মেয়ে, যিনি খেতে খুব ভালোবাসেন। সে যাই পায়, তা-ই খেয়ে ফেলে। যখন একসময় সে কিছু পায় না, সে চুরি করে খায়। তারপর ঠিক কীভাবে তাকে গ্রাম থেকে বিতাড়িত হতে হয় এবং এরপর ঠিক কী কী হয় তার সঙ্গে-তা নিয়েই ছবিটি তৈরি হবে। এতে গ্রাম্য মেয়ের ভূমিকায় থাকছেন জয়া আহসান। ‘চালচিত্র’ মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘হিপ্পিক্স’-এ।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

পাবনায় থাকছেন শাকিব খান

অনলাইন ডেস্ক

পাবনায় থাকছেন শাকিব খান

পাবনায় ঢালিউড তারকা শাকিব খান ফের নতুন উদ্যমে ক্যামেরার সামনে দাঁড়ালেন। নতুন ছবি ‘অন্তরাত্মা’ র শুটিং নিয়ে এখন সেখানে বেশ ব্যস্ত আছেন তিনি। 

শনিবার (৬ মার্চ) পাবনার একটি নয়নাভিরাম অবকাশযাপন কেন্দ্রে শুরু হয়েছে ‘অন্তরাত্মা’ ছবির শুটিং।  পাবনার এখানে টানা ২২ দিন শুটিং করতে হবে তাকে। ‘অন্তরাত্মা’র জন্য নায়িকা আসছেন ভারত থেকে। শুক্রবার দলবল নিয়ে সেখানে পৌঁছান শাকিব।  

ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে ভিন্ন এক শাকিব খানকে দেখছেন দর্শক।

সিনেমা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘অন্তরাত্মা’র গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি। বলতে পারেন নিজেকে এই সিনেমায় পর্দায় দেখার জন্য এক্সাইটেড ফিল করছি। শুধু বাংলাদেশ নয়, বিশ্বের অন্যান্য দেশে বসবাসরত বাঙালিরাও এই সিনেমা দেখে মুগ্ধ হবেন!


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সংবাদ উপস্থাপনায় ও নাটকে রূপান্তরিত দুই নারী

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

কমেন্টের কারণ নিয়ে যা বললেন কবীর চৌধুরী তন্ময়


ছবির অভিনয়শিল্পীদের মধ্যে সেখানে আরও উপস্থিত ছিলেন শাহেদ শরীফ খান, প্রযোজক ও কাহিনিকার সোহানী হোসেন, পরিচালক ওয়াজেদ আলী সুমন, চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ প্রমুখ।

সিনেমাটির পরিচালক ওয়াজেদ আলী সুমন জানান, শাকিব ও শাহেদ শনিবার থেকে শুটিংয়ে অংশ নিয়েছেন। অন্য অভিনয়শিল্পীরাও একে একে যোগ দেবেন।’

‘অন্তরাত্মা’ ছবির অভিনেত্রী দর্শনা বণিক আগেও বাংলাদেশের একটি ছবিতে অভিনয় করেছেন। এবার শাকিব খানের সঙ্গে কাজ করবেন বলে ভীষণ রোমাঞ্চিত এই অভিনেত্রী। 

ছবিতে আরও অভিনয় করবেন ভারতের কলকাতার দর্শনা বণিক, ঝুনা চৌধুরী, মাসুম বাসার, মিলি বাসার প্রমুখ। 

 ‘অন্তরাত্মা’ ছবিটি প্রযোজনা করছে তরঙ্গ এন্টারটেইনমেন্ট। সোহানী হোসেনের গল্পে এই ছবির চিত্রনাট্য লিখেছেন ফেরারী ফরহাদ।  মৌলিক গল্পনির্ভর ‘অন্তরাত্মা’ ছবিটি ঈদুল ফিতরে সারা দেশে মুক্তি দেওয়া হবে বলে জানান পরিচালক ওয়াজেদ আলী সুমন। 

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘অতলাচক্র’

অনলাইন ডেস্ক

১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে জয়ার ‘অতলাচক্র’

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের মুক্তিযুদ্ধ ভিত্তিক নতুন সিনেমা অতলাচক্রের টিজার মুক্তি পেয়েছে। স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে আগামী ১৯ মার্চ মুক্তি পেতে যাচ্ছে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রীর এই সিনেমাটি। ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ নিয়ে আহমেদ ছফার লেখা বিখ্যাত উপন্যাস অতলাচক্র নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি। 

সিনেমার টিজার শেয়ার করে নিজের ইন্সটাগ্রামে জয়া লিখেছেন “উনিশশো একাত্তর মহাসিন্ধুর কল্লোল। মহান মুক্তিযুদ্ধের ৫০ বছর পূর্তির এই মহেন্দ্রক্ষণে মুক্তি পেতে যাচ্ছে। মুক্তিযুদ্ধের পটভূমিতে আহমদ ছফার উপন্যাস অবলম্বনে বাংলা ভাষায় নির্মিত প্রথম থ্রিডি চলচ্চিত্র #অলাতচক্র। 


সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের


আগামী ১৯ মার্চ, ২০২১ -এ।” ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের গা শিউরে ওঠা ঘটনা নিয়েই লেখা আহমদ ছফার বিখ্যাত উপন্যাস ‘অলাতচক্র’। যা সর্বপ্রথম ১৯৮৫ সালে প্রকাশিত হয়। সেই উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছে বাংলা সিনেমা ‘অলাতচক্র’।

সিনেমায় আহমেদ রুবেল ও জয়া আহসান ছাড়াও রয়েছেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদ, অভিনেতা গাজী মাহতাব হাসান এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সহ আরও অনেকে। অতিথী শিল্পী হিসেবে অভিনয় করেছেন ‘খাঁচা’র চলচ্চিত্র নির্মাতা আকরাম খান। সিনেমা পরিচালনা করছেন হাবিবুর রহমান।

রাজকাহিনী, বিসর্জনের মতন সিনেমায় কাজ করার পর অনেক আগেই দর্শকদের ও পছন্দের অভিনেত্রীর তালিকায় চলে এসেছেন জয়া আহসান। নিজের সুদক্ষ অভিনয় দিয়ে তিনি মন জয় করেছেন দুপারের  অজস্র দর্শকের।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নুসরাত ও রিয়ার নায়ক হিরো আলম

অনলাইন ডেস্ক

নুসরাত ও রিয়ার নায়ক হিরো আলম

হিরো আলমের প্রযোজিত দ্বিতীয় সিনেমা টোকাই আসছে সামনের ঈদে। যেখানে  প্রধান চরিত্রে অভিনয় করেছেন হিরো আলম নিজেই। ছবিতে হিরো আলমের বিপরীতে দুইজন নায়িকাকে দেখা যাবে। তারা হলেন নুসরাত ও রিয়া।

ছবির শুটিং এর  কাজ শেষ হয়েছে ৬ মার্চ। রাজধানীর অদূরে পুবাইলসহ কয়েকটি লোকেশনে এই ছবির দৃশ্যধারণ করা হয়েছে।

হিরো আলম  সংবাদমাধ্যমকে জানিয়েছেন, আগামী রোজার ঈদেই ছবিটি মুক্তি দেবো। এই ছবিতে কাজী হায়াত সাহেব, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খানের মতো শিল্পীরা অভিনয় করেছেন। গান গেয়েছেন মনির খান ভাইয়ের মতো জনপ্রিয় শিল্পী। আরও কণ্ঠ দিয়েছেন সুইটি ও রাশেদ জামান।


অভাব দুর হবে, বাড়বে ধন-সম্পদ যে আমলে

সূরা কাহাফ তিলাওয়াতে রয়েছে বিশেষ ফজিলত

করোনার ভ্যাকসিন গ্রহণে বাধা নেই ইসলামে

নামাজে মনোযোগী হওয়ার কৌশল


হিরো আলম বলেন, চমক আরও আছে । আমার এই ছবির মাধ্যমে হিরো মেহেদী ভাই অভিনয় ফিরতেছেন। আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে।

'টোকাই' ছবিতে নায়ক মেহেদীর বিপরীতে রয়েছেন ইরা শিকদার। এছাড়া ছবির আরও একজন নায়ক হলেন নাহিদ। এর গল্প লিখেছেন এ আর মুকুল নেত্রবাদী। পরিচালনা করেছেন বাবুল রেজা।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক

সালমান খানের তোয়ালে পরা ছবি ভাইরাল

এবার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে বলিউডের অবিবাহিত তারকা-অভিনেতা সালমান খানের ছবি। তার ছবি নিয়ে বরাবরই উচ্ছ্বাস থাকে ভক্তদের মধ্যে। 

নতুন কোনও সিনেমার ছবি সামনে এলে তা নিয়েও উচ্ছ্বাস কম হয় না। কিন্তু এরই মধ্যে যদি কোনও বিশেষ ছবি পাওয়া যায়, তাহলে তা আরও ভালো লাগে। এমনই এক ছবি সম্প্রতি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

ছবিতে দেখা যাচ্ছে ভাইজানকে তার বোন অর্পিতা খান শর্মার সঙ্গে দেখা যাচ্ছে। ছবি দেখে বোঝাই যাচ্ছে এটি খুব একটা নতুন নয়। পরে জানা যায়, এই ছবিটি অর্পিতার বিয়ের সময়কার।


দেব-মিমি-নুসরাত যে কারণে প্রার্থীদের তালিকায় নেই

চুম্বনের দৃশ্যের আগে ফালতু কথা বলতো ইমরান : বিদ্যা

রণবীরের সঙ্গে ক্যাটরিনার খোলামেলা ছবি বিশ্বাস হয়নি সালমানের

এখন আর বিবাহবিচ্ছেদ চান না নওয়াজের স্ত্রী, নরম করলেন গলার সুর!


ছবিতে অল্প বয়সী অর্পিতার সঙ্গে চার্মিং সালমানকে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে বিয়ের রীতির সময়ে তোলা হয়েছিল এই ছবি। দেখা যাচ্ছে যে মেক-আপ ছাড়া, শুধু একটা তোয়ালে পরে ঘরে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা। যা শেয়ার করে অর্পিতা সেই মধুর দিনটির স্মৃতিচারণ করেন। ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই বহু মানুষ কমেন্ট করতে থাকেন। তার মধ্যে পরিচালক কবীর খান এর স্ত্রী মিনি মাথুর রয়েছেন। 

তিনি লেখেন, এই সকালটার কথা আমার মনে রয়েছে বেশ। কবীর ও সালমান একসঙ্গে 'এক থা টাইগার' ও 'বজরঙ্গী ভাইজান'-এ কাজ করেছেন। 

উল্লেখ্য, সালমান সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন শো বিগ বস সিজন ১৪-র কাজ শেষ করছেন। বিভিন্ন রিপোর্ট থেকে জানা গিয়েছে, এর পর তিনি প্রভু দেবার 'রাধে: ইয়োর মোস্ট ওয়ান্ডেড ভাই' সিনেমায় কাজ করবেন। তার সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করবেন জ্যাকি শ্রফ ও দিশা পটানি। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হবে তাই ঘুম হয়নি শ্রাবন্তীর

অনলাইন ডেস্ক

নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাৎ হবে তাই ঘুম হয়নি শ্রাবন্তীর

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আর আগে যখন পশ্চিমবঙ্গে এসেছিলেন তখন নির্বাচনের কোন আমেজ ছিলো না। নির্বাচনের ডামাডোলও বাজেনি সে সময়। ঘনিয়ে এসেছে ভোটের দিনক্ষণ। তাই বিজেপির প্রচার কর্মসূচিকে উচ্চ সুরে বেঁধে দিতে আজ রবিবার ব্রিগেডে সমাবেশ করবেন নরেন্দ্র মোদি।

রাজ্যে ‘বিজেপি হাওয়ার জোর’ বোঝাতে ভিড়ের নিরিখেও নতুন রেকর্ড তৈরির লক্ষ্য নিয়েছেন বঙ্গ বিজেপি নেতারা। সঙ্গে মঞ্চে বিভিন্ন চমক থাকছে বলেও বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে।

আর এই ব্রিগেডে যোগ দেয়ার কথা রয়েছে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। এই অভিনেত্রী জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদির সঙ্গে প্রথম সাক্ষাতের আগের রাতে প্রায় ঘুম হয়নি।

আরও পড়ুন:


ট্রাকচাপায় চবি আইন বিভাগের প্রথম ব্যাচের ছাত্রের মৃত্যু

শতকোটি টাকার মানহানির মামলা থেকে অব্যাহতি পেলেন শমী কায়সার

ভুয়া চিকিৎসা ও অর্থ আত্মসাত: যুক্তরাষ্ট্রে বাংলাদেশির ১৫ বছরের জেল

অভিনেত্রী চারুর গোসলের ছবি ভাইরাল


শ্রাবন্তী চট্টোপাধ্যায় বলেন, গায়ে কাঁটা দিচ্ছে। সকাল-সকাল উঠে গিয়েছে। রাতে বলতে গেলে ঘুম হয়নি। কারণ, প্রথমবার আমি মাননীয় প্রধানমন্ত্রীর সামনে যাব। তার সঙ্গে দেখা হবে। অত্যন্ত উত্তেজিত। সোনার বাংলায় আসার জন্য স্বাগত জানাব।’

একইসঙ্গে তিনি জানান, বিধানসভা ভোটের প্রার্থী হওয়ার আশা করছেন তিনি। তবে বাকিটা নির্ভর করছে দল এবং ‘উপরওয়ালার’ উপর।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর