হোটেলের পেছনে পাওয়া মরদেহ চিকিৎসকের

হোটেলের পেছনে পাওয়া মরদেহ চিকিৎসকের

অনলাইন ডেস্ক

সিলেটে আবাসিক হোটেলের পেছন থেকে উদ্ধার মরদেহটি কোম্পানীগঞ্জ উপজেলার রাজনগর গ্রামের গ্রামের চেরাগ আলীর ছেলে। তার নাম রেজাউল করিম (৫০)। তিনি একজন পল্লী চিকিৎসক।

সোমবার (১ ফেব্রুয়ারি) নগরীর লালবাজারস্থ হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছন থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানান সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের।

পুলিশ জানান, সোমবার দুপুরে স্থানীয় ব্যবসায়ীরা হোটেল মোহাম্মদীয়া আবাসিকের পেছনে একটি লাশ দেখতে পেয়ে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন।

আরও পড়ুন: 


রাজধানীতে ফের ধর্ষণের পর শিক্ষার্থীর মৃত্যু

খাওয়ার লোভ দেখিয়ে ৮ বছরের শিশুকে একি করলেন ‘নানা’

ছুটিতে গিয়ে যারা সৌদি ফেরেনি তাদের জন্য দুঃসংবাদ


 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এরপর ময়না তদন্তের জন্য লাশটি সিলেট ওসমানী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে লাশ পাঠায় পুলিশ।

পরে তার পরিচয় জানা যায়।

এদিকে, এ ঘটনায় হোটেল মোহাম্মদীয়ার ম্যানেজার আব্দুর রউফ চৌধুরী (৪৪), সহকারী ম্যানেজার শামীম (২১), হোটেল কর্মচারী দেলোয়ার (২১) ও ফরিদ (২৪)-কে কোতোয়ালি থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।  

সিলেট মহানগর পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্যাহ তাহের জানান, এ চারজনকে আটক নয়, থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আটক বা ছেড়ে দেওয়ার বিষয়টি পরে জানানো হবে। সোমবার বেলা দেড়টার দিকে জিজ্ঞাসাবাদের জন্য তাদের সিলেট কোতোয়ালি মডেল থানায় নিয়ে যাওয়া হয় বলে তিনি জানান।

news24bd.tv তৌহিদ