ধর্ষণের পর সপ্তম শ্রেণির ছাত্রীকে মীমাংসায় বিয়ে করল ধর্ষক

ধর্ষণের পর সপ্তম শ্রেণির ছাত্রীকে মীমাংসায় বিয়ে করল ধর্ষক

অনলাইন ডেস্ক

ধর্ষণের শিকার ৭ম শ্রেণির এক স্কুলছাত্রীর সঙ্গে মীমাংসার মাধ্যমে ধর্ষকের বিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। খুলনার পাইকগাছায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত আব্দুল্লাহ মোড়ল উপজেলার পাইকগাছা উপজেলার কপিলমুনি ইউনিয়নের কাশিমনগরে গ্রামের ইউসুফ মোড়লের ছেলে। দুই সন্তানের জনক আব্দুল্লাহর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে দিয়ে এ ঘটনার মীমাংসা করেছেন সাবেক ইউপি সদস্য এবং আব্দুল্লাহর মামা মো. বাদল মোড়ল।

ঝামেলা এড়াতে আইনের আশ্রয়ের পরিবর্তে স্কুলছাত্রীর পরিবার ধর্ষক পক্ষের প্রস্তাবে রাজি হয়ে তাদের বিয়ে দিয়ে দিয়েছে। ৭ম শ্রেণির ছাত্রী ধর্ষণের পর অন্তঃসত্ত্বা হয়ে পড়ার ঘটনা বিভিন্ন জাতীয়, আঞ্চলিক ও অনলাইনে খবর প্রকাশের পর ধর্ষক আব্দুল্লাহর মামার মধ্যস্থতায় ঘটনার শিকার স্কুলছাত্রীর নামে ৮ কাঠা জমি ও ২ লাখ টাকা দেনমোহরে তাদের বিয়ের মীমাংসা হয় বলে জানা গেছে।

আরও পড়ুন:


যমজ দুই বোনের সঙ্গে যমজ দুই ভাইয়ের বিয়ে

কঠিন জ্বালানী-চালিত রকেট উন্মোচন করল ইরান

আফগানিস্তানে আরও বেশি সময় সেনা রাখবে ন্যাটো জোট

দাম দিয়ে কেনা ভাষার মর্যাদা রক্ষার বিকল্প নেই: আনিসুল হক


বিষয়টি নিয়ে কোনো পক্ষ আইনের আশ্রয় না নেয়ায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে ধর্ষক আব্দুল্লাহ। প্রভাবশালী পরিবারের ছেলে আব্দুল্লাহ।

অন্যদিকে মেয়ে পক্ষ দরিদ্র ও অসহায় হওয়ায় তারা বিষয়টি নিয়ে থানা কিংবা আদালতের আশ্রয় না নিয়ে তাদের বিয়ের সিদ্ধান্তে রাজি হয়েছে। আব্দুল্লাহ দুই সন্তানের জনক। ঘটনার শিকার স্কুলছাত্রীর সমবয়সি তার একটি ছেলে রয়েছে।

এ ব্যাপারে আব্দুল্লাহ মোড়ল মোবাইল ফোনে জানান, বিয়ের মাধ্যমে বিষয়টি মীমাংসা হয়েছে। মধ্যস্থতাকারী সাবেক ইউপি সদস্য বাদল মোড়লের কাছে বিষয়টি জানতে তাকে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

news24bd.tv আহমেদ