কারিশমার সাথে বিচ্ছেদে ছবি থেকেও বাদ অজয়

কারিশমার সাথে বিচ্ছেদে ছবি থেকেও বাদ অজয়

অনলাইন ডেস্ক

বলিউডের এক সময়ের আলোচিত করিশমা কাপুর ও অজয় দেবগন জুটি। তাদের প্রেমের রসায়নের সময়ে হিট হয়েছিলো একের পর এক ছবি। আর একসঙ্গে কাজ করতে গিয়েই তারা একে অপরের প্রেমে পড়েন।   তবে কারিশমার সঙ্গে প্রেম ভেঙে যাওয়ায় পর চরম বিপদে পড়তে হয়েছিল অজয় দেবগনকে।

বাদ পড়েছিলেন অনেক ছবি থেকে।

১৯৯৪ সালে 'সুহাগ' ছবির শ্যুটিং থেকেই একে অপরের মধ্যে মনোমালিন্য শুরু হয়। এমনকি এই ছবির শ্যুটিংয়ে তারা নিজেদের মধ্যে কথা বন্ধ করে দেন। শুধু মাত্র সংলাপ বলার জন্য আসতেন করিশমা।

বাকি সময়ে তিনি ঘরে বসে থাকতেন।

সুহাগ ছবিতে অজয় কারিশমা ছাড়া অভিনয় করেছিলেন অক্ষয় কুমার ও নাগমা। তবে প্রধান ভূমিকায় অজয়-কারিশমা থাকলেও এই ছবির সব থেকে জনপ্রিয় গান, 'গড়ে গড়ে মুখরে পে কালা কালা চশমা'-থেকে বাদ গিয়েছিলেন অজয়। তাও কারিশমার জন্য।  


ঘনিষ্ঠ দৃশ্যে কাজলের সাথে যা করতেন শাহরুখ

এক বিশ্বকাপের আগে আরেক বিশ্বকাপের আয়োজক কাতার

স্মার্টফোনের বহুমুখী ব্যবহারে কমছে মস্তিষ্কের কার্যক্ষমতা


এই গানে চারজনকেই দেখানোর কথা ছিল। তবে এই গান শ্যুটিংয়ের আগে তাদের ঝামেলা এমন জায়গায় পৌঁছায় যে অজয়ের সঙ্গে গানের শ্যুটিং করতে না করে দেন কারিশমা। যেহেতু তিনি স্টারকিড তাই বিশেষ কিছু বলতে পারেননি পরিচালক। আর এরপর থেকে আর কখনও একসঙ্গে কাজ করেননি তারা।

শোনা যায় কারিশমাই ছেড়েছিলেন অজয়কে। অজয় এরপর বলিউডে বেশ কয়েকটা ছবিও হাতছাড়া করেন। বলা হয় অজয়ের কাজ চলে যাওয়ার পিছনেও কারিশমার হাত ছিল। যদিও এর জন্য কাজল ও কারিশমার সম্পর্ক কখনও খারাপ হয়নি। তাদের বেশ ভালো সম্পর্ক।

news24bd.tv/আলী